কেমন কাটবে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিবাহিত জীবন? দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

উদয়পুরের লীলা প্যালেস হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে। ২৩শে সেপ্টেম্বর থেকে শুরু হবে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান। চলুন জেনে নেওয়া যাক অঙ্কশাস্ত্র অনুযায়ী বিয়ের পর পরিণীতি ও রাঘবের বিবাহিত জীবন কেমন হবে।

Parna Sengupta | Published : Sep 22, 2023 12:44 PM IST

আর মাত্র কয়েকদিনের মধ্যেই বিয়ে করতে চলেছেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। বর আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডা। তাদের আসন্ন বিয়ে গত কয়েকদিন ধরেই শিরোনামে। পাঞ্জাবি রীতি অনুযায়ী ২৪ সেপ্টেম্বর পরিণীতি ও রাঘবের বিয়ে হবে। উদয়পুরের লীলা প্যালেস হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে। ২৩শে সেপ্টেম্বর থেকে শুরু হবে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান। চলুন জেনে নেওয়া যাক অঙ্কশাস্ত্র অনুযায়ী বিয়ের পর পরিণীতি ও রাঘবের বিবাহিত জীবন কেমন হবে।

পরিণীতি চোপড়ার সংখ্যাতত্ত্ব গণনা

পরিণীতি চোপড়ার জন্ম ২২ অক্টোবর ১৯৮৮ সালে। জন্মতারিখ অনুযায়ী তাদের রেডিক্স সংখ্যা ৪। ৪ রেডিক্স নেটিভরা সাধারণত সাহসী, বুদ্ধিমান এবং বিভিন্ন কাজে দক্ষ। তবে তারা প্রায়ই একটু রেগে যায়। তাদের চরিত্রের চারটি মূল পয়েন্ট আছে এই সব মানুষ কাজ করেন ঘড়ি ধরে। খুব আরামদায়কভাবে দিন কাটান না। অনেক সময় অনেক সংগ্রাম করতে হয়। চতুর্থ ঘরের মানুষের আর্থিক অবস্থা ভালো। তারা সর্বদা তাদের প্রিয়জনকে ভালবাসা এবং যত্ন দিয়ে ভরিয়ে রাখেন। তারা সমাজে অনেক খ্যাতি ও সম্মান পায়।

রাঘব চাড্ডার সংখ্যাতত্ত্ব গণনা

রাঘব চাড্ডা ১১ নভেম্বর ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন। জন্মতারিখ অনুসারে তাদের রেডিক্স সংখ্যা ২। ২ নম্বর ব্যক্তিরা অবিশ্বাস্যভাবে কল্পনাপ্রবণ, আবেগপ্রবণ, সহানুভূতিশীল এবং নির্দোষ মনের মানুষ। তারা সৃজনশীলতায় পূর্ণ। ২টি প্রধান রাশির লোকদের শৈল্পিকতা রয়েছে। তারা বুদ্ধিমান এবং মানসিকভাবে শক্তিশালী। তারা অন্যদের অনুপ্রাণিত এবং প্রভাবিত করতে পারে। ২ নম্বরের লোকেরা যে কোনও সিদ্ধান্ত সাবধানে নেন। তারা সাধারণত উচ্চ শিক্ষিত হয় এবং তাদের কাছের লোকদের যত্ন নেয়।

২ এবং ৪ আমূল সামঞ্জস্য

সংখ্যাতত্ত্ব অনুসারে, ৪ নম্বরের লোকেদের ১,২, এবং ৭-এর সঙ্গে সাধারণ সামঞ্জস্য রয়েছে। ২ এবং ৪ নম্বরের লোকেরা খুব ভাল বন্ধু হতে পারে। কখনও কখনও তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। দ্বিতীয় এবং চতুর্থ নম্বরের জাতকরা একে অপরের খুব কাছাকাছি আসেন। জীবনসঙ্গী হিসেবে দুজনেই খুব ভালো। তারা একে অপরের প্রতি বিশ্বাসী থাকেন এবং কঠিন সময়ে একে অপরের পাশে দাঁড়ান। তাদের দাম্পত্য জীবন সুখী ও স্থায়ী হয়।

Read more Articles on
Share this article
click me!