৭৭ বছর পর মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে বিশেষ যোগ, আয় বাড়বে পাঁচ রাশির

শাস্ত্র মতে, এবার রবি যোগ ও ভার্যনা যোগ তৈরি হচ্ছে। যা তৈরি হচ্ছে ৭৭ বছর পর। এতে লাভবান হবেন এই পাঁচ রাশির জাতক জাতিকা।

Sayanita Chakraborty | Published : Jan 10, 2024 5:16 AM IST

প্রতি মুহূর্তে গ্রহ ও নক্ষত্রের পরিবর্তন হয়ে চলেছে। এর কারণে তৈরি হচ্ছে বিভিন্ন যোগ। কারও ভালো সময় শুরু হচ্ছে তো কারও খারাপ সময়। শাস্ত্র মতে, মকর সংক্রান্তিতে ঘটবে পরিবর্তন। পাঁচ রাশির বাড়বে আয়। শাস্ত্র মতে, এবার রবি যোগ ও ভার্যনা যোগ তৈরি হচ্ছে। যা তৈরি হচ্ছে ৭৭ বছর পর। এতে লাভবান হবেন এই পাঁচ রাশির জাতক জাতিকা।

মেষ রাশি

সূর্যের গোচরের কারণে আর্থিক লাভ হবে মেষ রাশির। বাড়বে আয়। খুঁজে পাবেন আয়ের নতুন উৎস।

বৃষ রাশি

সূর্য গোচরের শুভ প্রভাব পড়বে বৃষ রাশির ওপর। চাকরি ক্ষেত্রে হবে উন্নতি। অফিসে আপনার কাজের প্রশংসা করবেন সকলে। লাভের লক্ষে পৌঁছাতে পারেন। তেমনই সমাজে বাড়বে খ্যাতি।

কন্যা রাশি

মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে বিশেষ যোগ। এই সময় সূর্যের রাশি পরিবর্তনের কারণে উপকৃত হবেন কন্যা রাশি। প্রতিপক্ষরা আপনার কাছে পরাজিত হবে। কর্মক্ষেত্রে আনন্দের পরিবেশ থাকবে। কাউকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। তেমনই সর্বক্ষেত্রে আসবে সাফল্য।

ধনু রাশি

সূর্য গোচরের শুভ প্রভাব পড়বে ধনু রাশির ওপর। অর্থনৈতিক দিক থেকে আগের থেকে আরও শক্তিশালী হবেন ধনু রাশির জাতক জাতিকা। ধর্মীয় কাজে বাড়বে আগ্রহ। কর্মক্ষেত্রে নতুন পদ পেতে পারেন। তেমনই বাড়বে সুনাম।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি জাতক জাতিকাদের জন্য ভালো সময় শুরু হচ্ছে। সকল আর্থিক জটিলতা দূর হবে এই সময়। তেমনই বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। এই সময় কোনও ভালো খবর পেতে পারেন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। শাস্ত্র মতে, ৭৭ বছর পর মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে বিশেষ যোগ, আয় বাড়বে পাঁচ রাশির।

 

আরও পড়ুন

Makar Sankranti: কীভাবে ভগবান রাম হয়েছিলেন যশোদা এবং দেবকীর 'পুত্র' কৃষ্ণ? মকর সংক্রান্তিতেই রয়েছে এর যোগ

Love Horoscope 10 January: বুধবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!