কর্মজীবনে আরও বেশি মনোযোগ দেওয়া দরকার, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে কুম্ভ রাশির

বছরের প্রথম মাস জানুয়ারি। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jan 14, 2023 1:56 AM IST / Updated: Jan 14 2023, 07:34 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি।

চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করছে। এর সঙ্গে এই রাশির জাতক জাতিকাদের রাশিতে শনির সাড়ে সতীর দ্বিতীয় পর্ব শুরু হবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে আরও বেশি মনোযোগ দেওয়া দরকার। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কোনও বিষয়ে তর্ক-বিতর্ক হতে পারে। তাই একটু সতর্ক হোন। এর পাশাপাশি মানসিক ও শারীরিক চাপও হতে পারে।

আরও পড়ুন- বিবাহিত জীবন শুরু করার সম্ভাবনা রয়েছে, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে মকর রাশির

আরও পড়ুন- আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য লাভজনক হবে, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে ধনু রাশির

আরও পড়ুন- এই মাসে বাড়তি আয়ের সম্ভাবনা রয়েছে, দেখে নিন জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর

কুম্ভ রাশির কর্মস্থান নিয়ে মনে ভয় আসতে পারে। স্বামী-স্ত্রীর অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে। ব্যবসার জন্য ঋণ গ্রহন করতে হতে পারে। কোনও ভালো কাজ করার জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে। সংসারের চিন্তায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বেকারদের নতুন চাকরির সুযোগ মিলতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ ও মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সমাধানের জন্য অভিভাবকদের যথেষ্ট সাহায্য পাবেন। অসুস্থতার কারণে কাজের ক্ষতি হতে পারে। অতিরিক্ত খরচের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।

 

Share this article
click me!