ব্যবসায় লাভ বৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

বছরের প্রথম মাস জানুয়ারি। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jan 2, 2023 2:15 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র।

এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Latest Videos

জানুয়ারি মাসে বৃষ রাশির বৃষ রাশির জাতকদের বছরের প্রথম মাসে সতর্ক থাকতে হবে। পারিবারিক বিবাদ এই মাসে আপনার সমস্যার কারণ হতে পারে। পিতামাতার কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে মন খারাপ থাকবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। এই মাসে অর্থের প্রবাহ ভাল থাকবে। আপনি একটি নতুন সম্পত্তি বিনিয়োগ করতে পারেন. স্বাস্থ্যের দিক থেকে, এই মাসটি আপনার জন্য চ্যালেঞ্জিং প্রমাণিত হতে পারে। এই মাসে প্রেম ও দাম্পত্য জীবনে ঝগড়া ও ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

সঙ্গীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে পারবেন। বিবাহিতদের এই মাস খুব ভালোই কাটবে। ব্যবসায় লাভ বৃদ্ধির যোগ রয়েছে। বিদ্যার্থীদের শিক্ষা লাভের জন্য় মনযোগ বৃদ্ধি পেতে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়ির বড়দের সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত গ্রহণ আপনার লাভের পরিমান বাড়িয়ে তুলতে পারে। কাজের চাপের জন্য শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মাসের শেষের দিকে সপরিবারে ভ্রমণের যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন, তাদের সুনাম বৃদ্ধি পেতে পারে। বন্ধু মহলে আপনার প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই মাসে কোনও ভালো খবর পেতে পারেন।

 

Share this article
click me!

Latest Videos

সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News
জয়নগর থেকে আর জি কর, রাজ্য সরকারের ভুমিকা নিয়ে প্রশ্ন তুললেন চিকিৎসক Subarna Goswami
'নাম কি?....', জয়নগরে ধৃত শয়তানটার নামেই যত রহস্য! দেখুন | Jaynagar News | Bangla News
‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা