January Grah Gochar 2024: নতুন বছরে জানুয়ারী মাসে হবে এই গ্রহগুলির গোচর, ভাগ্য বদলাবে এই রাশিগুলির

জানুয়ারির প্রথম দিনে অর্থাৎ ১ জানুয়ারি গঠিত হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের প্রথম মাসে কোনও গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে এবং তাদের রাশি পরিবর্তনের প্রভাব মানুষের উপর কী হতে চলেছে।

deblina dey | Published : Dec 19, 2023 9:01 AM IST / Updated: Dec 20 2023, 11:10 AM IST

নতুন বছরের আর মাত্র কয়েকদিন বাকি। নতুন বছরের প্রথম মাসটি খুব বিশেষ হতে যাচ্ছে। জানুয়ারি মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। গজলক্ষ্মী যোগ এবং আয়ুষ্মান যোগ জানুয়ারির প্রথম দিনে অর্থাৎ ১ জানুয়ারি গঠিত হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের প্রথম মাসে কোনও গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে এবং তাদের রাশি পরিবর্তনের প্রভাব মানুষের উপর কী হতে চলেছে।

জানুয়ারী ২০২৪ এ গ্রহের গোচর

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ নিয়মিত বিরতিতে তাদের রাশি পরিবর্তন করে। ১৫ জানুয়ারী, ২০২৪ তারিখে, সূর্য ধনু রাশি থেকে মকর রাশিতে চলে যাবে। সূর্যের মকর রাশিতে প্রবেশকে বলা হয় মকর সংক্রান্তি। বুধ, গ্রহের রাজপুত্র, ২০২৪ সালের ২ জানুয়ারি বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। অন্যদিকে, শুক্র বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে ১৮ জানুয়ারি রাত সাড়ে ৮ টায়। এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তনগুলি কিছু রাশিচক্রের চিহ্নগুলির জীবনেও প্রভাব ফেলতে চলেছে।

এই রাশির জাতকরা শুভ ফল পাবেন-

সূর্যের মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মেষ, কর্কট, সিংহ, কন্যা এবং কুম্ভ রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতকদের জীবনে সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং সৌভাগ্য আসবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সুখ, সৌন্দর্য, সন্তান, সমৃদ্ধি এবং সামাজিক সম্পর্কের কারক বলে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের কারণে কন্যা, তুলা এবং কুম্ভ রাশির জাতকদের জীবনে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনি সমস্ত বিলাসিতা সুবিধা পেতে সক্ষম হবে. ২০২৪ সালে, এই রাশির জাতকরা তাদের চাকরির উন্নতি করার সুযোগ পাবেন।

বুধের গমন মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই রাশির জাতকরা তাদের ব্যাঙ্ক ব্যালেন্স মজবুত করার অনেক সুযোগ পাবেন। এই রাশির জাতকরা তাদের পরিশ্রমের ফল পাবেন। আপনি উন্নতির পথে এগিয়ে যেতে সফল হবেন। এই রাশির জাতকরা তাদের কাজের চমৎকার ফল পাবেন।

Read more Articles on
Share this article
click me!