জুলাই মাসে কর্কট রাশির সুখবরে পূর্ণ হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Jul 3, 2023 10:36 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে একদিকে, জুলাই মাসে কাজের পারফরম্যান্স খুব ভাল দেখা যাচ্ছে। অন্যদিকে কাজে প্রযুক্তির সংযোগ রাখতে হয়। অফিসে যাওয়ার আগে, আপনার প্রধান কাজের একটি তালিকা তৈরি করুন এবং গুরুত্বপূর্ণ কাজগুলি প্রথমে লিখুন। যাদের বেতন কোনও না কোনও কারণে আটকে গেছে তারা পেতে পারেন। জুলাই মাসের শেষ সপ্তাহে সামরিক বিভাগে কর্মরত ব্যক্তিদের কাঁধে আরও দায়িত্ব থাকবে।

ব্যবসায়িক ক্ষেত্রে, এই মাসের প্রথম সপ্তাহটি অসুবিধায় পূর্ণ হতে পারে। মন শক্ত রাখুন। আপনার অংশীদার এবং বন্ধুরা ঘরে বা বাইরে যাই হোক না কেন, ব্যবসায় তাদের সমর্থন প্রাপ্ত হবে। ব্যবসায়ীরা টাকা ফেরত পেলে টাকা খরচ না করে সাশ্রয় করলে সুবিধা হবে। যাঁরা ব্যবসার ক্ষেত্রে বহু দিন ধরে ঝামেলায় ছিলেন, তাঁরা মাসের শেষ সপ্তাহে কিছুটা স্বস্তি পেতে পারেন।

যুবকরা ফোনে পুরানো বন্ধুদের সঙ্গে কথা বলতে পারে, যা টক-মিষ্টি স্মৃতিকে সতেজ করবে এবং মনকে খুশি করবে। তরুণরা তাদের কথায় মানুষকে সন্তুষ্ট করতে সক্ষম হবে। পুরনো বন্ধুর কাছ থেকেও উপকার পেতে পারেন। মন-মানসিকতাকে খুব শান্ত রেখে তরুণদের তাদের কাজ করতে হবে। কারো কটু কথার কড়া জবাব দেবেন না। মিথ্যাবাদী থেকে দূরে থাকুন। কেউ আপনাকে মিথ্যা সহানুভূতি দিয়ে প্রতারণা করতে পারে।

আরও পড়ুন- জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে মেষ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে এই ৫ রাশি অর্থ ও কেরিয়ারের দিক থেকে প্রচুর লাভবান হবে, ​​জেনে নিন মাসিক রাশিফল

যদি আপনার স্ত্রীর মাইগ্রেনের সমস্যা থাকে, তবে তাদের সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিন এবং শুধুমাত্র একজন ডাক্তারের পরামর্শ অনুযায়ী কাজ করুন। পরিবারের সকলের উচিত হরে রাম হরে কৃষ্ণের ভজন কীর্তন। এতে পরিবারে সুখ বজায় থাকবে। বাড়ির বড়দের সমস্যা সমাধানের চেষ্টা করতে হবে। তাদের কাছে বসুন এবং তাদের সমস্যা সম্পর্কে জিজ্ঞাসা করুন। যারা রান্নার শৌখিন তারা পরিবারের সদস্যদের জন্য পছন্দের খাবার তৈরি করুন এবং একসঙ্গে বসে খাবার উপভোগ করুন।

যে সমস্ত লোককে কোনওও রোগের কারণে ডাক্তার পরিহার করার পরামর্শ দিয়েছেন, তাদের কঠোরভাবে বিরত থাকার পাশাপাশি সতর্ক থাকতে হবে। আর্দ্র আবহাওয়ায় আপনার খাবারে তরলের পরিমাণ বাড়াতে হবে। যাদের উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে, তাদের শান্ত থাকতে হবে। এর জন্য ওষুধ সেবন করলে নিয়মিত খেতে থাকুন। শারীরিক কষ্ট দূর হওয়ার সঙ্গে সঙ্গে চলমান মানসিক যন্ত্রণাও কমবে।

 

Share this article
click me!