জুলাই মাসে সিংহ রাশির নেতিবাচক গ্রহ আতঙ্ক তৈরি করতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Jul 3, 2023 10:54 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সিংহ রাশির জাতক জাতিকাদের জুলাই মাসে তাদের কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে, তাদের উপর অকারণে রাগ করবেন না। যারা ইনক্রিমেন্ট এবং পদোন্নতির জন্য অপেক্ষা করছেন তাদের এখন অপেক্ষা করতে হতে পারে। আপনার অফিসিয়াল কাজ করতে আরও কিছু পরিশ্রম করতে হবে। আপনি যদি পেশায় একজন শিক্ষক হন, তাহলে আপনার কাজের চাপও বেশি থাকবে। স্কুল খোলার পর প্রস্তুতিও নিতে হবে।

শত্রুরা ব্যবসায়ীদের দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে, তাই সাবধানে ব্যবসা পরিচালনা করুন। ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা সমাধান করতে পারবেন। একটি নতুন প্রস্তাবও আসতে পারে, যা ভবিষ্যতের জন্যও উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়ীরা যদি তাদের ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে তাদেরও তা বিশ্বাস করতে হবে।

তরুণরা ডিজিটাল কারেন্সিতে বেশি বিশ্বাস করে, তাই খুব ভারসাম্যপূর্ণ পরিমাণে ক্রেডিট কার্ড ব্যবহার করলে ভালো হবে। একটি ইভেন্ট আয়োজনে একজনকে মুখ্য ভূমিকা পালন করতে হতে পারে, যেখানে পরিচালনার ক্ষমতা দেখা যাবে। বন্ধুদের যত্ন নিন এবং তাদের সঙ্গে ফোনে কথা বলুন। শিক্ষার্থীরা তাদের কোর্সে যে পাঠ মনে রাখুক না কেন, লিখে মনে রাখবে, নইলে সে সময় হবে, কিন্তু সময় এলে সবাই ভুলে যাবে।

আরও পড়ুন- জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে মেষ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে এই ৫ রাশি অর্থ ও কেরিয়ারের দিক থেকে প্রচুর লাভবান হবে, ​​জেনে নিন মাসিক রাশিফল

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে সবার মতামত নেওয়া উচিত। মতামত নেওয়ার পর যা উপযুক্ত মনে হয় তা চূড়ান্ত করুন। পরিবারের প্রবীণ ব্যক্তিদের সঙ্গে সময় কাটান এবং তাদের অভিজ্ঞতা শুনে তাদের সুবিধা নিন। জীবনসঙ্গীর সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। নেতিবাচক গ্রহ বিবাদের কারণ হতে পারে। পৈতৃক সম্পত্তিতে যদি আপনি আপনার অধিকার না পেয়ে থাকেন তবে মাসের শেষ সপ্তাহে সেই দিক থেকেও শুভ সংবাদ পেতে পারে।

শুধুমাত্র হালকা, হজমযোগ্য ও পুষ্টিকর খাবার খান, যাতে স্বাস্থ্য ভালো থাকে। স্প্রাউট, খিচড়ি এবং ফল খাওয়ার পরিমাণ বাড়ান। স্বাস্থ্যের ক্ষেত্রে মানসিক চাপ নেওয়া উচিত নয়। মানসিক চাপ স্বাস্থ্যের জন্য ভালো নয়। মাসের শেষে শারীরিক কষ্টেও লাভ হবে।

Share this article
click me!