জুলাই মাসে তুলা রাশির খ্যাতি এবং সাফল্য নিয়ে আসবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Jul 5, 2023 8:45 AM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল, এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

তুলা রাশির জাতকদের তাদের অফিসে মহিলা সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে, পাশাপাশি অফিসিয়াল রাজনীতি সম্পর্কে সচেতন হতে হবে। এমন কোনও কাজ করবেন না, যার কারণে আপনার খারাপ প্রতিক্রিয়া ম্যানেজমেন্টের কাছে পৌঁছায়। ঈর্ষান্বিত সহকর্মীদের ব্যাপারে একটু সাবধান হলেই ভালো হবে। নিয়ম লঙ্ঘন এড়ানো উচিত, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

যারা পৈতৃক ব্যবসা করছেন তাদের পারিবারিক বিচ্ছিন্নতা এড়ানো উচিত। পৈতৃক ব্যবসায়, সমস্ত সদস্যের কথা বলার এবং পরামর্শ দেওয়ার অধিকার রয়েছে। কোনও শক্ত দলিল ছাড়া কোনও জমি কিনবেন না, অন্যথায় প্রতারিত হতে পারেন। সরকার কর্তৃক প্রণীত নিয়ম লঙ্ঘন এড়িয়ে চলুন। নিয়ম ভঙ্গ করলে সমস্যা হতে পারে। যদি কিছু লোক আপনার কাছে টাকা পাওনা থাকে তবে এই মাসে তা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বিবাহযোগ্য যুবক যাদের সম্পর্কের কথা বলা যেতে পারে। সব কিছু দেখে শুনেই হ্যাঁ বলুন। তরুণ হৃদয়ের চেয়ে মনকে বেশি ব্যবহার করুন। রাগের মাথায় কোনও পদক্ষেপ নেবেন না, অন্যথায় আপনাকে এর জন্য মূল্য দিতে হতে পারে। তরুণরা কাঙ্ক্ষিত কাজ করলে সাফল্য ও খ্যাতি পেতে সক্ষম হবে। প্রযুক্তিগতভাবে আরও শক্তিশালী হওয়ার জন্য, তরুণরা ভবিষ্যতে কিছু ডিভাইস কেনার পরিকল্পনা করতে পারে।

আরও পড়ুন- জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে মেষ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে সিংহ রাশির নেতিবাচক গ্রহ আতঙ্ক তৈরি করতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

ঘরে গাছ লাগাতে হবে। এতে একদিকে যেমন বাড়ির পরিবেশ উন্নত হবে। সেই সঙ্গে সবুজের সমারোহ দেখে মানসিক শান্তিও অনুভব করবেন। বড় ভাইয়ের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে, তাই সাবধান হওয়া উচিত। তবে ভাইয়ের সঙ্গে বিবাদ এড়িয়ে চলাই ভালো। আপনার পত্নী যদি কোন ধরনের কোর্স ইত্যাদি করতে চান, তাহলে তাকে সে ব্যাপারে সাহায্য করতে হবে। পারিবারিক পরিবেশকে প্রফুল্ল রাখা আপনার জন্য উপকারী হতে পারে। বাড়ির অন্য সদস্যরাও পছন্দ করবে।

রাতে হালকা খাবার খান, কারণ আপনি ডিহাইড্রেশনের ঝুঁকিতে থাকেন। যাই হোক, রাতের হালকা খাবার দ্রুত হজম হয়। সংক্রমণ থেকে দূরে থাকুন, কারণ বর্তমানে এটির একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। রক্ত সম্পর্কিত সংক্রমণ সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি কোনও গুরুতর অসুস্থতার কারণে ওষুধ গ্রহণ করেন তবে সেগুলি সময়মতো খেতে ভুলবেন না এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

Share this article
click me!