জুলাই মাসে ধনু রাশির সমাজে সম্মান ও খ্যাতি বাড়বে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 6, 2023 11:27 AM IST

রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এরা প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বন্ধু সংখ্যা একটু কম। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

ধনু রাশিতে কর্মরত ব্যক্তিরা যাদের বস মহিলা, তাদের বসকে সম্মান করা উচিত এবং তাদের নির্দেশাবলী অনুসরণ করা উচিত। সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। যারা সরকারি চাকরি করছেন তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। অফিসে কাজের অতিরিক্ত চাপ থাকবে। এর জন্য আপনাকে প্রথম থেকেই প্রস্তুত থাকতে হবে।

ব্যবসায়ীদের তাদের সমালোচকদের উপযুক্ত জবাব দেওয়ার জন্য অধ্যবসায় এবং নিষ্ঠার সঙ্গে কাজ করা উচিত। তাদের কথা উপেক্ষা করুন। বর্তমানে, ধৈর্য এবং কঠোর পরিশ্রমের জোরে, আপনি দ্রুত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং ভাল উপার্জন আশা করা যায়। ব্যবসায় অহংবোধ করবেন না। গ্রাহক সন্তুষ্টি সর্বোচ্চ হওয়া উচিত।

পারস্পরিক বিরোধের ক্ষেত্রে, প্রেমিক দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে পারেন। যুবকদের কাজে কিছুটা বাড়াবাড়ি থাকবে। এজন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। কীর্তি এবং কেয়া সমাজে এমন প্রভাব ফেলবে যে সর্বত্র প্রশংসা হবে। ছোটখাটো বিষয়ে যুবকদের বিরক্ত করা বা তীব্র প্রতিক্রিয়া দেওয়া ঠিক হবে না। এটি নিয়ন্ত্রণ করুন।

 

জুলাইয়ের প্রথম সপ্তাহে, অন্যের বিষয়ে কথা বলা এড়িয়ে চলার পাশাপাশি আপনার সম্মানের প্রতি যত্নবান হওয়া উচিত। শিশুদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে কোনো বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই সতর্ক ও শান্ত থাকুন। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হতে চান, তাহলে আপনার আজ থেকেই অর্থ সঞ্চয়ের পরিকল্পনা শুরু করা উচিত।

অ্যালার্জি সম্পর্কে সতর্ক থাকুন। অ্যালার্জির কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। জাঙ্ক ফুড, তাজা ফল এবং জুস খাওয়া এড়িয়ে চলতে হবে। এতে আপনার ত্বক সতেজ থাকবে। জয়েন্টে ব্যথা সমস্যাজনক হতে পারে, যাদের ইউরিক অ্যাসিডের সমস্যা আছে তাদের উচ্চ প্রোটিনযুক্ত খাবার এড়িয়ে চলা উচিত। বিপি মানুষের জন্য অতিরিক্ত রাগ হৃদরোগকে আমন্ত্রণ জানানোর মতো হবে।

Share this article
click me!