জুলাই মাসে বৃশ্চিক রাশি বিতর্ক থেকে মুক্তি পাবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 6, 2023 10:09 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে ভালো হবে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। এদের স্বাস্থ্য ভাল যায় না। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। নিজের মতে চলতে ভালবাসে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃশ্চিক রাশির সরকারি দপ্তরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজে গতি বজায় রাখতে হবে, তবেই তারা সময়মতো কাজ শেষ করতে পারবেন। উত্সর্গের অনুভূতি আরও বেশি হতে হবে, যার জন্য আপনাকে আপনার মূল্যবান সময় অন্যকে দিতে হবে। অফিসিয়াল কাজের চাপ বেশি হতে চলেছে, যার কারণে আপনি জুলাইয়ের তৃতীয় সপ্তাহে আপনার কাজে ব্যস্ত থাকবেন। এর পাশাপাশি, আমরা নতুন পদ্ধতিতে অফিসিয়াল কাজ করার পরিকল্পনা করব, যা কাজকে সহজ করবে।

ব্যবসা সংক্রান্ত কাজের চাপের মধ্যে মানসিক উদ্বেগ বাড়বে। আপনি আবার সুষ্ঠুভাবে ব্যবসা পরিচালনায় সাফল্য পেতে পারেন, যার জন্য আপনি চিন্তিত ছিলেন। কোনও বিষয়ে গ্রাহক ও কর্মচারীদের সঙ্গে ব্যবসায়ীদের সমন্বয়ের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে কাজ করতে হবে। অর্থ লাভ হবে।

যুবসমাজকে প্রতিটি পরিস্থিতিতে নিজেদের ভারসাম্য রাখতে হবে। শান্ত প্রকৃতি বজায় রাখুন। অনেক চিন্তা মাথায় আসবে। এই চিন্তাগুলি আপনার বিচক্ষণতার সঙ্গে ফিল্টার করতে হবে। কাজের পদ্ধতিতে কোনও নতুন পরিবর্তন আপাতত এড়ানো উচিত। জ্ঞান নিয়ে অহংকার করবেন না, যে বিষয়ে আপনার সম্পূর্ণ জ্ঞান আছে সেই বিষয়েই কথা বলুন, অন্যথায় আপনাকে অন্যের সামনে বিব্রত হতে হতে পারে।

আরও পড়ুন- জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে মেষ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে সিংহ রাশির নেতিবাচক গ্রহ আতঙ্ক তৈরি করতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আপনার স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়াতে চেষ্টা করুন। জীবনসঙ্গী থাকলে কোনও বিবাদ থাকার কথা নয়। উপস্থিতিতে অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন, কারণ এটি ভবিষ্যতে আরও সমস্যা সৃষ্টি করতে পারে। যদি কোথাও কোনও ধরনের বিবাদ চলছে, তাহলে এই সপ্তাহেই আপনি অবশ্যই এর সুফল পেতে চলেছেন।

চুল পড়ার মতো সমস্যা হওয়ার সম্ভাবনা দেখছেন। কিছু প্রাকৃতিক চিকিৎসা নিতে থাকুন। স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, যাদের সম্প্রতি অপারেশন করা হয়েছে তাদের অবহেলা এড়ানো উচিত। কিছু ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মেরুদণ্ড সংক্রান্ত সমস্যা নিয়ে চিন্তিত হতে পারেন। বন্ধুদের সঙ্গে গসিপ করার জন্য একটি প্রোগ্রাম তৈরি করুন, যাতে আপনি নেতিবাচকতা থেকে মুক্তি পেতে পারেন।

Share this article
click me!