জুন মাসে সিংহ রাশি অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jun 4, 2023 5:25 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের জুন মাসটি সিংহ রাশির জন্য ভাল যাবে। ১৭ জুনের পরে, আপনার রাশিচক্রে সমস্যা শুরু হবে। সাবধান, ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। ছাত্রছাত্রীরা ভুল সঙ্গে পড়ে বিভ্রান্ত হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম এবং পরিবারের দিক থেকে জুন মাসটি কেমন যাবে।

সিংহ জুন রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ-

সপ্তম ঘরে শশ যোগ থাকবে, যার কারণে আপনি জুন মাসে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাববেন। ব্যবসায় নতুন ফ্র্যাঞ্চাইজি শুরু করার জন্যও এই মাসটি শুভ হবে। ৭ থেকে ২৩ জুন, বুধের সপ্তম বাড়ির সঙ্গে ৪-১০ এর সম্পর্ক থাকবে, যার কারণে ব্যবসায়িক সুবিধা পাওয়ার জন্য বাক, বুদ্ধি এবং যোগাযোগের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। ঠাট্টা করতে করতে কাজ শেষ হয়ে যাবে। ১৭ জুন থেকে, শনি সপ্তম ঘরে বিপরীতমুখী হবে, যার কারণে এই সময়ে নতুন ব্যবসা সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তম ঘরে মঙ্গলের অষ্টম দিক থাকায় ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। মঙ্গল দূর্বল। বেশি সাহস নিয়ে ব্যবসায় টাকা বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে।

সিংহ জুন রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা-

৭ থেকে ১৪ জুন দশম ঘরে সূর্য-বুধের বুধাদিত্য যোগ থাকবে। খাদের প্রশংসা এবং আপনার বুদ্ধিমত্তা উভয়ের সমর্থন আপনাকে চাকরিতে প্রশংসার যোগ্য করে তুলবে। কর্মজীবনে আপনার ভাবমূর্তি উন্নত হবে এবং খাদের নোট বইয়ে অবস্থান বাড়বে। ১৫ জুন থেকে, দশম ঘর থেকে কোনও অশুভ ত্রুটি দেখা দেবে, যার কারণে পেশায় চাকরি পরিবর্তনের চিন্তা বারবার মনে আসবে। পরিশ্রমের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সুবিধা না পাওয়ার কারণে কিছুটা হতাশাও হতে পারে।

দশম বাড়ির সঙ্গে মঙ্গল গ্রহের সম্পর্ক থাকবে ৩-১১, যার কারণে বেকাররা তাদের চাকরির সন্ধান সম্পূর্ণ করতে পারে। চাকরি পরিবর্তন এবং পছন্দসই জায়গায় বদলিও এই সময়ে সম্ভব। ৭ থেকে ২৩ জুন, বুধ দশম ঘরে থাকবে, যার কারণে চাকরিতে সহকর্মীদের পূর্ণ সমর্থনের কারণে কোনও কাজ কঠিন মনে হবে না। সহকর্মীদের সঙ্গে বড় কাজ সময়মতো সম্পন্ন হবে।

সিংহ জুন রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক-

সপ্তম ঘরে শশ যোগ থাকবে, যার কারণে বিবাহের প্রচেষ্টা সম্পূর্ণ হতে পারে। ছোট ভাইবোনদের সন্তানদের জন্যও সময়টি শুভ হবে। বন্ধুর সন্তানের জন্মদিনে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে। সপ্তম ঘরে মঙ্গলের অষ্টম দিক থাকায় রাগ দাম্পত্য জীবনে শান্তি নষ্ট করতে পারে। শুক্রের সপ্তম ঘর থেকে ষড়ষ্টক ত্রুটি দেখা দেবে, যার কারণে পারিবারিক বিষয়ে জীবনসঙ্গীর সঙ্গে কোনও না কোনও বিবাদ হবে। শয়নকক্ষও বিরক্ত থাকার সম্ভাবনা রয়েছে।

সিংহ জুন রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

গুরু-রাহুর চণ্ডাল দোষ নবম ঘরে থাকবে, উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা ভুল সঙ্গমে পড়ে বিভ্রান্ত হতে পারে। আপনি ভুল পথ বেছে নিতে পারেন। এই সময় তাদের জন্য বিভ্রান্তি এবং বিচক্ষণতার অভাব হবে। পঞ্চম ঘরে বৃহস্পতির নবম অবস্থানের কারণে শিক্ষার্থীদের জন্য সাফল্য ও উন্নতির পথ খুলে যাবে। সাফল্য ভাল গ্রেড সঙ্গে আপনার কপাল চুম্বন হবে, অনুকূল সময় হাত থেকে পিছলে যেতে দেবেন না। পড়াশোনায় সময় দিন। ১৫ জুন থেকে, পঞ্চম ঘরে সূর্যের সপ্তম দিক আপনাকে পূর্ণ আত্মবিশ্বাস দেবে এবং আপনার মধ্যে সামর্থ্যের কোনও অভাব নেই, শিক্ষকদের কঠোরতা এবং শৃঙ্খলাকে ইতিবাচকভাবে বোঝা দরকার।

আরও পড়ুন- জুন মাসে বৃষ রাশি ভ্রমণের সময় সতর্ক থাকুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুন মাসে মেষ রাশির ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুন মাসে মিথুন স্টক মার্কেট বা শেয়ারে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

সিংহ জুন রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টি উৎসাহে জ্ঞান হারানোর পরিস্থিতি তৈরি করতে পারে। স্টান্ট করে এবং প্রদর্শন করে উচ্চ গতিতে যানবাহন চালাবেন না। চোট আকারে দেখানোর ক্ষতি পেতে পারেন। ১৭ জুন থেকে শনি পিছিয়ে যাবে, যার কারণে জুন মাসে জীবন সঙ্গীর প্রকৃতি শুষ্ক এবং হতাশাবাদী থাকতে পারে। মনের দুঃখ এবং নেতিবাচক শক্তি আপনাকেও প্রভাবিত করবে, তা থেকে দূরে থাকুন।

সিংহ রাশির জন্য প্রতিকার-

১৯ জুন গুপ্ত নবরাত্রি শুরু হবে, এই সময় মা কুষ্মাণ্ডার উপাসনা করার সময়, ওম আইন হ্র দেবায়য় নমঃ মন্ত্র জপ করলে মা আপনাকে বিশেষ ফল দেবেন। ২৯ জুন দেবশয়নী একাদশী - পদ্ধতিগতভাবে ভগবান বিষ্ণুর পূজা করুন এবং একই সঙ্গে দক্ষিণাবর্তি শঙ্খটিতে জল ভরে এবং শঙ্খ ভগবানকে স্নান করুন, তাহলে তার উন্নতির পথ খুলে যাবে এবং তিনি তার জীবনে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হবেন না। করতে হবে না।

Share this article
click me!