জুন মাসে কন্যা রাশির প্রেম জীবনের জন্য সময়টি আনন্দ ও সুখের হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jun 4, 2023 6:56 AM IST

রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা একা থাকতে পছন্দ করেন না। এরা চাকরির থেকে ব্যবসায় বেশি উন্নতি করে। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এরা সকলের জন্য চিন্তা করেন। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের জুন মাসটি কন্যা রাশির কর্মে পূর্ণ হবে। বেকাররা চাকরি পেতে পারেন। চাকরির ক্ষেত্রে আপনার বন্ধুরা আপনাকে সহযোগিতা করবে। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশির জাতক-জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে জুন মাসটি কেমন যাবে।

কন্যা জুন রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ-

৬ জুন পর্যন্ত, বুধ দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে বেকাররা নতুন চাকরি পেতে পারেন। এই ক্ষেত্রে বন্ধুদের পরামর্শও কাজে আসবে। ৭ থেকে ১৪ জুন, সূর্য-বুধের বুধাদিত্য যোগ নবম ঘরে থাকবে, যার কারণে আইনের জ্ঞান ব্যবসায়িক সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। ধর্ম ও ন্যায়ের পথে চলতে থাকুন, ভাগ্যও আপনাকে সাহায্য করবে। দশম ঘরে কেতুর নবম দিকের কারণে, জুন মাসে আপনার চাকরি ছেড়ে অন্য কিছু করার চিন্তা আরও শক্তিশালী হবে। আপনি খাদ জিনিস খারাপ খুঁজে পেতে পারেন। ২৪ জুন থেকে, বুধ দশম ঘরে ভাদ্র যোগ তৈরি করবে, যার কারণে আপনি আপনার ভাষা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। নিজের স্টাইলে উপভোগ করার সময় কাজগুলি সম্পূর্ণ করবেন, কৌশলী হবেন এবং অন্যকে তাদের কাজ করিয়ে নেওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন।

কন্যা জুন রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা-

সপ্তম ঘরে পাপাচার থাকবে যার কারণে জুন মাসে অকেজো জিনিসের কারণে পরিবারে কিছুটা উত্তেজনা থাকবে। নীরব থাকলে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। শুক্রের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে প্রেম জীবনের জন্য সময়টি আনন্দ ও সুখের হবে। আপনার প্রিয়জনের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বাড়বে। ১৭ জুন থেকে শনি পিছিয়ে যাবে যার কারণে আপনার প্রেমিক সঙ্গীর পরিবারের আচরণ আপনার প্রতি প্রতিকূল হতে পারে।

কন্যা জুন রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক-

পঞ্চম ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টির কারণে বনায়ন প্রকৌশল, মোটর ড্রাইভিং, কারিগরি প্রতিষ্ঠান ইত্যাদি বিভাগে শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা সহায়তা পাবেন। পঞ্চম বাড়ির সঙ্গে বৃহস্পতির ৪-১০-এর সম্পর্ক থাকবে, যার কারণে পড়াশোনার মাঝামাঝি বাধা আসতে পারে, কিছু সময়ের জন্য পড়াশোনার কাজ বন্ধ রাখতে হতে পারে, গবেষণামূলক কাজ করা শিক্ষার্থীদের জন্য সময় উপযোগী হবে। ১৪ জুন পর্যন্ত সূর্যের পঞ্চম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যাতে আপনার নিজের উপর বিশ্বাস থাকে, পড়াশোনা চালিয়ে যান। মনোযোগ না সরিয়ে শুধু পড়ালেখাই কাজে দেবে সাফল্য।

কন্যা জুন রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

অষ্টম ঘরে শনির তৃতীয় দিক উপেক্ষা করা এবং সঠিক চিকিৎসা না করায় স্বল্পমেয়াদী রোগ দীর্ঘমেয়াদি রোগে রূপ নিতে পারে। ১৭ জুন থেকে, শনি ষষ্ঠ ঘরে বিপরীতমুখী থাকবে যার কারণে পুরানো রোগগুলি আবার ফিরে আসতে পারে। মামা ও ফুফুর স্বাস্থ্যে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- জুন মাসে বৃষ রাশি ভ্রমণের সময় সতর্ক থাকুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুন মাসে মেষ রাশির ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুন মাসে মিথুন স্টক মার্কেট বা শেয়ারে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

কন্যা জুন রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টি উৎসাহে জ্ঞান হারানোর পরিস্থিতি তৈরি করতে পারে। স্টান্ট করে এবং প্রদর্শন করে উচ্চ গতিতে যানবাহন চালাবেন না। চোট আকারে দেখানোর ক্ষতি পেতে পারেন। ১৭ জুন থেকে শনি পিছিয়ে যাবে, যার কারণে জুন মাসে জীবন সঙ্গীর প্রকৃতি শুষ্ক এবং হতাশাবাদী থাকতে পারে। মনের দুঃখ এবং নেতিবাচক শক্তি আপনাকেও প্রভাবিত করবে, তা থেকে দূরে থাকুন।

কন্যা রাশির জন্য প্রতিকার-

১৯ জুন গুপ্ত নবরাত্রি শুরু হয়- মা ব্রহ্মচারিণীর পূজা করার সময় ওম হ্রিণ শ্রী অম্বিকায় নমঃ মন্ত্রের মালা জপ করুন। এছাড়াও নিয়মিত লক্ষ্মী মন্ত্র জপ করুন। ছাত্রদের জন্য দেবীর পূজা ফলদায়ক। ২৯ জুন দেবশয়নী একাদশী:- যদি আপনার স্বাস্থ্য খারাপ থাকে এবং আপনি চিকিৎসা করতে করতে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে আপনার সাড়ে সাত কেজি শস্য ও বস্ত্র দান করা উচিত।

Share this article
click me!