১২ বছর পরে বৃহস্পতি ও সূর্যের মিলন, দুর্দান্ত সংযোগে শুভ ফল পাবেন এই রাশির জাতকরা

জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বৃহস্পতির স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ এবং দানের কারক বলে মনে করা হয়।

Web Desk - ANB | Published : Feb 11, 2023 12:19 PM IST

২২ এপ্রিল, ২০২৩ তারিখে, মেষ রাশিতে গ্রহের রাজা সূর্য এবং বুদ্ধিমত্তা ও প্রজ্ঞার গ্রহ বৃহস্পতির সংমিশ্রণ হতে চলেছে। ১৪ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতিও ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে, যার কারণে সূর্য এবং বৃহস্পতির মিলনের মাধ্যমে একটি দুর্দান্ত সংযোগ তৈরি হবে। ১২ বছর পর এই কাকতালীয় ঘটনা ঘটছে। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বৃহস্পতির স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ এবং দানের কারক বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই মহা কাকতাল থেকে উপকার হবে আর কোন রাশির জাতকদের ক্ষতি হবে।

১. মেষ রাশি

Latest Videos

বৃহস্পতি এবং সূর্যের যোগ মেষ রাশির জাতকদের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষভাবে উপকারী হবে। আপনার ভাগ্য এবং সৃজনশীল কাজে আপনার আগ্রহ আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। এই সময়ে শুরু করা নতুন ব্যবসায় আপনি অগ্রগতি পেতে পারেন। পেশাগতভাবে, আপনি আপনার চাকরি বা ব্যবসায় ভাল লাভ এবং অগ্রগতি পাবেন। এই জোটে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

২. মিথুন

এই সময়টি মিথুন রাশির জাতকদের জন্য ভাল হতে চলেছে যারা বৃহস্পতি এবং সূর্যের এই সংযোগে একটি নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব শুরু করতে ইচ্ছুক। এই সময়ে অনেক নতুন সুযোগ আপনার সামনে আসবে। আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে এটি আপনাকে নতুন উচ্চতা দেওয়ার সময়। শিক্ষার্থীরা সাফল্য পাবে। এই রাশির জাতকরা অপ্রত্যাশিত উত্স থেকে অর্থ পেতে পারেন।

৩. তুলা রাশি

সূর্য-বৃহস্পতির মিলন তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। তুলা রাশির জাতকদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সাফল্যে মন খুশি থাকবে। এ সময় আপনাকে খরচ ও সঞ্চয়ের দিকে খেয়াল রাখতে হবে এবং সুষম খাবার খেতে হবে। এই ট্রানজিটের সময় আপনার আয়ের প্রবাহ ভালো থাকবে।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

১. বৃষ রাশি

মেষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের এই মিলন কর্মক্ষেত্রে আপনার জন্য কিছু আকস্মিক সমস্যা তৈরি করতে পারে। এই সময়টি আপনাকে রাগান্বিত করতে পারে, যা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে এবং কর্মক্ষেত্রে আপনার জন্য বাধা সৃষ্টি করতে পারে।

২. কর্কট রাশি

এই জোটের সময়ে, আপনাকে হঠাৎ আর্থিক ক্ষতি বা সংকটের সম্মুখীন হতে হতে পারে। তাই যতটা সম্ভব আপনার আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। অযথা ব্যয় এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে।

৩. কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টি স্বাস্থ্য সচেতন হতে চলেছে। আপনার এবং আপনার মায়ের জন্য কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে তাই অনুগ্রহ করে উপসর্গগুলি উপেক্ষা করবেন না। আপনি যদি কোন সমস্যা অনুভব করেন তবে একজন ডাক্তারের সাথে পরামর্শ করতে ভুলবেন না। খাবার এবং পানীয়ের যত্ন নেওয়াও খুব গুরুত্বপূর্ণ

Share this article
click me!

Latest Videos

কার গাফিলতিতে রোগী মৃত্যু সাগর দত্তে? দেখুন কী বললেন এই পিজিটি ডাক্তার | Sagar Dutta Medical College
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
Jaipur-এর Albert Museum এখন Sonarpur-এ! এলাচি রামচন্দ্রপুর মিলন সংঘের চোখ ধাঁধানো কারুকার্য