২৪ নভেম্বর থেকে সোজা সরে যাবে বৃহস্পতি, এই ৫ রাশির মানুষ হবেন ভাগ্যবান ও ধনী

২৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৪.৩৬ এ গুরু সরাসরি আসবেন। গুরুর পথ দেশবাসীর জীবনে অর্থ, চাকরি, বিবাহের ক্ষেত্রে শুভ ফল দেবে। বিশেষ করে ৫টি রাশির জন্য বৃহস্পতির প্রত্যক্ষ খুবই উপকারী প্রমাণিত হবে।

 

Web Desk - ANB | Published : Nov 15, 2022 7:07 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি অর্থাৎ বৃহস্পতিকে সবচেয়ে উপকারী গ্রহ বলা হয়। এই গ্রহ শুভ ফল দেয়। বৃহস্পতি হল ভাগ্য বৃদ্ধিকারী গ্রহ। গুরুর সোজা চলাফেরা খুবই শুভ বলে মনে করা হয়। বর্তমানে, বৃহস্পতি তার নিজস্ব রাশি, মীন রাশিতে পিছিয়ে যাচ্ছে, তবে ২৪ নভেম্বর, ২০২২ থেকে, এটি সরাসরি মীন রাশিতে হতে চলেছে। ২৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৪.৩৬ এ গুরু সরাসরি আসবেন। গুরুর পথ দেশবাসীর জীবনে অর্থ, চাকরি, বিবাহের ক্ষেত্রে শুভ ফল দেবে। বিশেষ করে ৫টি রাশির জন্য বৃহস্পতির প্রত্যক্ষ খুবই উপকারী প্রমাণিত হবে।

মার্গী গুরু এই রাশির জাতকদের সৌভাগ্য করবেন

বৃষ রাশি: মার্গী গুরু বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে। কর্মজীবনে বড় লাভ হতে পারে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। আয় বাড়বে। ব্যবসা শুরু করার জন্য শুভ সময়। সম্পর্ক ভালো হবে। দাম্পত্য জীবন ভালো যাবে।

কর্কট: বৃহস্পতির প্রত্যক্ষ গতি কর্কট রাশির জাতকদের কর্মজীবনে নতুন পথ খুলে দেবে। অর্থ, কর্মজীবন, বিবাহে আসা বাধা দূর হবে। বিদেশে যেতে পারেন। ব্যবসায় বিনিয়োগের জন্য সময় ভালো। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

কন্যা রাশি: বৃহস্পতির গতিবিধির পরিবর্তন কন্যা রাশির জন্য প্রচুর অর্থ বয়ে আনবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। চাকরিপ্রার্থীরা পদোন্নতি, বেতন বৃদ্ধি বা বড় প্রণোদনা পেতে পারেন। সম্মান বাড়বে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি: ২৪ নভেম্বর থেকে বৃশ্চিক রাশির জাতকদের সোনালী দিন শুরু হবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। উচ্চ পদ, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক। কাজের সূত্রে বিদেশ যেতে পারেন। আপনি সঞ্চয় সফল হবে.

আরও পড়ুন- ঘরে রাখা ওয়ার্ডরোব আপনার সব মনের ইচ্ছা পূরণ করবে, শুধু মনে রাখুন বাস্তুর এই নিয়মগুলো

আরও পড়ুন- সোনা সবার জন্য শুভ নয়, পরার আগে জেনে নিন আপনার ওপর কী প্রভাব পড়তে পারে

আরও পড়ুন- ১২ বছর পর অত্যন্ত শুভ 'নবপঞ্চক যোগ' গঠিত হচ্ছে, এই ৫ রাশি দুই হাতে টাকা কামাবে

কুম্ভ: মার্গী গুরু আপনার অনেক ইচ্ছা পূরণ করবে। কাজে সাফল্য দেবে। ভাগ্যের সাহায্যে সব কাজ হয়ে যাবে। নতুন চাকরির সুযোগ পাবেন। বিদেশ থেকে চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় বড় লাভ হতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

Share this article
click me!