কুম্ভ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Oct 31, 2022 3:50 AM IST

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির উপর কার্তিক মাসের প্রভাব

কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসে একটি বড় অর্জন হতে পারে। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। মাসের মাঝামাঝি ব্যবসার প্রসার ঘটতে পারে। মাসের শেষের দিকে এই চাকরির নতুন সুযোগ পাওয়া যেতে পারে। এই মাসে আপনার ভাগ্য আপনাকে 100 শতাংশ সমর্থন করবে। এমতাবস্থায়, আপনি যদি এই সময়ে কোনও কাজ শুরু করেন, তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। মাসের শেষ দিকে পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আপনি যদি এই মাসে কোনও নির্মাণ কাজ শুরু করেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। মনোযোগ দিন, কোন সুযোগ ছাড়বেন না, সুযোগে উৎসাহের সাথে অংশ নিন।

কার্তিক মাসের প্রথম সপ্তাহ-

কার্তিক মাসের শুরুতে কিছু ভালো খবর পেতে পারেন। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। আপনি যদি জমি বা বিল্ডিং নেওয়ার কথা ভাবছেন তবে সেই পরিকল্পনাগুলি পূরণ হতে পারে। আপনার কথায় ধৈর্য ধরুন, অন্যথায় করা কাজও নষ্ট হয়ে যেতে পারে।

কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহ-

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যুবকরা কিছু সুখবর পেতে পারেন। এই সময়ে ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে। প্রেমিক দম্পতিদের মধ্যে একে অপরের মধ্যে ভুল বোঝাবুঝি দূর হবে।

আরও পড়ুন- মিথুন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

কার্তিক মাসের তৃতীয় সপ্তাহ-

এই সময়ে হঠাৎ আর্থিক লাভের কারণে মন খুশি থাকবে। জমি বা দালান সুখ সম্ভব। এ সময় লাভমেটের কাছ থেকে সারপ্রাইজ পাওয়া যেতে পারে। ভ্রমণ যোগ আছে। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। ধর্মীয় কাজের প্রতি আসক্তি বাড়বে।

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহ-

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহ আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে অফিসে বড় কোনো দায়িত্ব পেতে পারেন। এই সময়ে আপনি কিছু বড় সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

Share this article
click me!