মীন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

 

Web Desk - ANB | Published : Nov 1, 2022 4:06 AM IST

রাশিচক্রের একাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মীন রাশির উপর কার্তিক মাসের প্রভাব

মীন রাশির জাতকদের জন্য কার্তিক মাসটি স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে নিজেকে একা থাকতে দেবেন না। আপনি বিষণ্ণতার শিকার হতে পারেন। ব্যবসায় মন অনুযায়ী লাভ হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে এটি একটি অনুকূল পরিস্থিতি। মাসের মাঝামাঝি, আপনি কোনও সরকারি প্রকল্পের সুবিধা পেতে পারেন। মাসের শেষে প্রেম বা দাম্পত্য জীবনে উত্তেজনা দেখা যেতে পারে। কোনও কারণে শিক্ষার্থীদের পড়ালেখা ব্যাহত হতে পারে।

কার্তিক মাসের প্রথম সপ্তাহ-

মীন রাশির জাতকদের কার্তিকের প্রথম সপ্তাহে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। কেরিয়ার নিয়ে দুশ্চিন্তা থাকবে। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে, আপনি নিজেকে সমর্থন করবেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহ-

এই সময়টা আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের এই সময়ে পড়াশোনায় মনোযোগী হতে হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

কার্তিক মাসের তৃতীয় সপ্তাহ-

এই সময়ে আপনি কোনও আইনি বিষয়ে আটকে যেতে পারেন। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে চিন্তিত হতে পারেন। খাবারে মনোযোগ দিন, স্বাস্থ্য খারাপ হতে পারে। পারিবারিক কলহ দেখা দিতে পারে।

আরও পড়ুন- মিথুন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহ-

আপনি মানসিক বা শারীরিকভাবে বিরক্ত হতে পারেন। প্রেমের সঙ্গী নিয়ে চিন্তিত হতে পারেন। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। মনের শান্তির জন্য ব্যায়াম করুন।

Share this article
click me!