জীবনের যাবতীয় টেনশন থেকে মুক্তি পেতে মেনে চলুন ফেং শুই টোটকা, বাড়িতে রাখুন এই বিশেষ জিনিস

জীবনের যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন ফেং শুই-এর টোটকা। আজ রইল এক বিশেষ ফেং শুই দ্রব্যের হদিশ। বাড়িতে রাখুন এই উপাদান। এতে জীবনের যাবতীয় টেনশন থেকে মুক্তি পেতে মেনে চলুন ফেং শুই টোটকা।

Web Desk - ANB | Published : Dec 26, 2022 6:56 AM IST

ব্যবসার কাজ হোক কিংবা পরিবারের কাজ, অথবা অন্য কোনও বিষয় চলতে থাকে চিন্তা। নানান কারণে দুশ্চিন্তায় ভোগেন অনেকে। অনেক সময় জীবনে এমন পরিস্থিতি তৈরি হয় তা থেকে কীভাবে মুক্তি মিলবে তা বুঝে ওঠা কঠিন হয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতিতে পড়লে সকলেই চিন্তা করেন। অনেক সময় দুশ্চিন্তা বাড়তেই থাকে। জীবনের এমন সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন ফেং শুই-এর টোটকা। আজ রইল এক বিশেষ ফেং শুই দ্রব্যের হদিশ। বাড়িতে রাখুন এই উপাদান। এতে জীবনের যাবতীয় টেনশন থেকে মুক্তি পেতে মেনে চলুন ফেং শুই টোটকা।

ফেং শুই মত অনুসারে, আপনার জীবনে যদি চাকরি বা ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যা তাকে, তাহলে লাফিং বুদ্ধের মূর্তি রাখুন। এমন লাফিং বুদ্ধ রাখুন যিনি ওপরে হাত করে দাঁড়িয়ে আছেন। বিশ্বাস করা হয় এথে আপনার চাকরি ও ব্যবসার সমস্ত সমস্যা দূর হবে।

যদি ভাগ্যের সমর্থন না পান তবে সর্বত্র সমস্যা দেখা যায়। অফিসে কিংবা ব্যবসায় প্রচেষ্টা করেও সাফল্য আসে না। তেমনই নতুন কোনও পরিকল্পনা সফল হয় না। এমন সমস্যা হলে বাড়িতে রাখুন লাফিং বুদ্ধি। এতে সৌভাগ্য লাভ করবেন।

বাড়ির কোনও সমস্যা থাকলে বা পরিবারের কোনও সদস্য বারে বারে অসুস্থ হলে মেনে চলতে পারেন ফেং শুই-র টোটকা। এক্ষেত্রে বাড়িতে আনুন লাফিং বুদ্ধা। নৌকায় বসে আছে লাফিং বুদ্ধা- এমন মূর্তি রাখলে মিলবে উপকার। বাড়ির সকল সদস্যদের স্বাস্থ্য ভালো রাখতে ও গৃহস্থালীর সমস্যা দূর করতে পারেন লাফিং বুদ্ধের মূর্তি। মেনে চলুন এই টোটকা

চাকরি বা ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যা থাকলে বাড়িতে রাখুন লাফিং বুদ্ধ। চাকরি ও ব্যবসার সমস্যা দূর করার সঙ্গে সঙ্গে স্বাস্থ্যের উন্নতি ঘটবে এই উপায়। সঠিক মূর্তি রাখলে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। জীবনের যে কোনও সমস্যা সমাধানের অনেকেই মেনে চলেন জ্যোতিষ টোটকা। শাস্ত্র মতে, যে কোনও সমস্যা থেকে মুক্তির উপায় আছে শাস্ত্রে। এমনই একটি গুরুত্বপূর্ণ বিষয় হল ফেং শুই। যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে ফেং শুই -র টোটকা মেনে চলতে পারেন। সঠিক মূর্তি রাখলে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি। তাই মূর্তি কেনার আগে জেনে নিন কেমন মূর্তি আপনার বাড়ির জন্য উপযুক্ত।

 

আরও পড়ুন-

শিব এবং সিদ্ধ যোগে শুরু হচ্ছে নতুন বছর ২০২৩ সাল, শুভ কাজের জন্য নিখুঁত তৈরি হচ্ছে শুভ যোগ

৩০ বছর পর বদলাতে চলেছে শনির চাল, এই যোগ উপভোগ করবে এই ৪ রাশির মানুষ

নতুন বছরে পাবেন আপনার কাঙ্খিত জীবনসঙ্গী, ২০২৩ সালের প্রথম সোমবার এই প্রতিকারটি করতে ভুলবেন না

Share this article
click me!