Weekly Horoscope: নভেম্বর মাসের প্রথম সপ্তাহ কোন রাশির কেমন কাটবে, দেখে নিন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: এই সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Oct 29, 2023 9:57 AM IST

112

মেষ-

মেষ রাশির জাতক জাতিকাদের প্রিয়জনের সঙ্গে মতভেদ হতে পারে। রাগ ও বিরক্তি প্রবল হবে। আপনার নিজের সমস্যাগুলিতে ফোকাস করা ভাল হবে। অন্যের বিষয়ে জড়াবেন না।

212

বৃষ–

বৃষ রাশির লোকেরা এই সপ্তাহে এই সপ্তাহটি শক্তিশালী লাভ দেবে। ঝুঁকি নিতে পারে। কর্মজীবনে অগ্রগতি হবে। ভালো তথ্য পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে।

312

মিথুন–

সাপ্তাহিক রাশিফল ​​সপ্তাহটি ভালোভাবেই কাটবে। কাজে অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। আপনি শক্তি এবং উদ্দীপনা অনুভব করবেন।

412

কর্কট–

বিপরীতমুখী মঙ্গল প্রকৃতিতে উগ্রতা আনবে। আপনি দু:খিত বা আশাহীন বোধ হতে পারে, বাড়াবাড়ি পরিহার করুন। সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে তর্ক করবেন না।

512

সিংহ–

আপনি বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হতে পারেন। অবিবাহিত ব্যক্তি সঙ্গী পেতে পারেন। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। স্বাস্থ্যের যত্ন নিন। লেনদেনে সতর্ক থাকুন।

612

কন্যা-

আপনার ব্যক্তিত্বে ঘাটতি থাকতে পারে। আত্মবিশ্বাসী হওয়া এবং যোগাযোগ করা ভাল। কাজে ঝামেলা হতে পারে তবে শর্টকাট এড়িয়ে চলুন।

712

তুলা –

আপনি কাজে ব্যস্ত থাকবেন এবং এর শুভ ফলও পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। যেকোনও রোগ আপনাকে বিরক্ত করতে পারে।

812

বৃশ্চিক–

নতুন সুযোগ আসবে। কর্মজীবনে সুবিধা হবে। টাকা পেতে পারেন। আপনার প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখুন। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

912

ধনু-

অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ ক্লান্তি এবং চাপ দিতে পারে। একে একে কাজ সামলালে ভালো হবে। উচ্চ পদে বসা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। পরিবারে বিচ্ছিন্নতা থাকলে তা এখন কেটে যাবে।

1012

মকর -

আপনি চাকরির অফার পেতে পারেন তবে এটি দেখার পরে সিদ্ধান্ত নিন। আপনি ব্যবসায় একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে পারেন। আইনগত কোনও বিষয় চললে সব দিক দেখে ধৈর্য্য ও বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যান।

1112

কুম্ভ-

সমস্যা এড়াতে লোকেরা আপনার কাছে সাহায্য চাইবে। আপনার বিচক্ষণতা ব্যবহার করুন. সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকুন, অন্যথায় সম্পর্কের অবনতি হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

1212

মীন রাশি-

এই সপ্তাহটি কাজের জন্য ভালো যাবে। প্রেমের বিষয়গুলো এগিয়ে যাবে। সময়টা পুরোপুরি উপভোগ করবেন। কোথাও বেড়াতে যেতে পারেন। তবে কাজেও মনোযোগ দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos