২০২৪ সালে কেমন থাকবে তুলা রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

তুলা রাশির জাতকরা ভালো উপকার পাবেন। দুঃখজনক জীবনেও ভাল অর্জনের সম্ভাবনা রয়েছে এবং জীবন সঙ্গীর কাছ থেকে সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চেষ্টার মাধ্যমেই ছোটখাটো বিরোধ মিটে যাবে।

 

deblina dey | Published : Dec 15, 2023 11:42 AM IST

Libra Yearly Horoscope 2024: 2024 সালটি তুলা রাশির জাতকদের জন্য একটি বড় অর্জন হবে। প্রাথমিক কিছু সমস্যায় সমস্যা হবে। কিন্তু শনি দ্বারা শাসিত মহাপুরুষ রাজযোগ পঞ্চম ঘরে থাকবে। এর ফলে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং সুখ ইত্যাদি থাকবে। আপনি সন্তান সংক্রান্ত শুভ ফল পাবেন এবং ষষ্ঠ ঘরে রাহু শত্রুদের বিনাশ করবে। তুলা রাশির জাতকরা ভালো উপকার পাবেন। দুঃখজনক জীবনেও ভাল অর্জনের সম্ভাবনা রয়েছে এবং জীবন সঙ্গীর কাছ থেকে সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চেষ্টার মাধ্যমেই ছোটখাটো বিরোধ মিটে যাবে।

তুলা রাশির জাতকদের জন্য জানুয়ারি থেকে ডিসেম্বর ২০২৪ পর্যন্ত রাশিফল ​​(তুলা জানুয়ারি থেকে ডিসেম্বর রাশিফল ​​২০২৪)

জানুয়ারী এবং ফেব্রুয়ারী মাসগুলি কিছু সমস্যায় পূর্ণ হবে, যার মধ্যে নিকটাত্মীয়দের সঙ্গে ঝগড়া এবং বিবাদের সম্ভাবনা থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু বিবাদ হতে পারে। পারিবারিক সমস্যাও আপনাকে বিরক্ত করবে। কিন্তু আমরা উত্থান-পতন থেকে নিজেদের বের করে আনব। ব্যবসা ও চাকরিতে হঠাৎ কিছু উত্থান-পতন হবে বা কোনও ধরনের সমস্যা দেখা দিতে পারে। তবে ভালো লাভের সম্ভাবনাও থাকবে।

মার্চ, এপ্রিল ও মে মাস কিছুটা সমস্যাযুক্ত হবে। অনেক সংগ্রামের পরও ভালো ফল দেখা যাবে না। অর্থ ব্যয় বাড়তে থাকবে এবং রাগ বাড়তে পারে, যার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যাবে বা আপনার পরিশ্রম বৃথা যাবে। রাহু ও শুক্রের অবস্থান এপ্রিলে মানসিক বিভ্রান্তির মতো পরিস্থিতি তৈরি করতে পারে। আপনি কিছু গুরুত্বপূর্ণ জিনিস ভুলে যেতে পারেন এবং এর কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। মানসিক চাপ থাকবে, পেটের অসুখ হতে পারে।

জুন মাস কিছুটা ব্যস্ত থাকতে পারে। আপনাকে আরও পরিশ্রম করতে হতে পারে। তবে সময় অর্থ উপার্জনের একটি খুব ভাল মাধ্যম হয়ে উঠবে এবং স্থান পরিবর্তনও হতে পারে, যা উপকারী হবে। মাথাব্যথা, চোখের সামান্য ব্যথা বা ত্বকের কোনও ধরনের সংক্রমণ, চুলকানির মতো সমস্যা থাকতে পারে। তবে সব সমস্যার সমাধান হবে এবং ব্যবসা ইত্যাদি সব ভালোভাবে চলবে।

জমি লাভ, যানবাহন অধিগ্রহণ ও সম্পত্তি ইত্যাদির জন্য জুলাই মাসটি ভালো যাবে। এতে মায়ের সুখও ভালো থাকবে এবং মা সম্পর্কিত কিছু ভালো ফল পাওয়া যাবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। আপনি আপনার কাজের প্রশংসা পাবেন, আপনি উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সম্মান পাবেন ইত্যাদি।

আগস্ট মাসে, কাজ কিছুটা বিলম্বিত হবে এবং প্রেমের ক্ষেত্রে হতাশা থাকবে। সন্তান-সম্পর্কিত কিছু উদ্বেগও আপনাকে বিরক্ত করবে। লেখাপড়ায় কিছু বাধা আসবে। আপনার স্ত্রীর সঙ্গে ঝগড়া ইত্যাদির সম্ভাবনা থাকবে এবং আপনাকে সংসার চালাতে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে আপনি ভাল সুবিধা পাবেন এবং অর্থ উপার্জন ভাল হবে।

সেপ্টেম্বর মাসটি বিনোদন ইত্যাদির জন্য ভালো হবে এবং আপনি এটি ভ্রমণ ইত্যাদিতে ব্যয় করবেন। তবে সাবধানে ব্যয় করুন, অন্যথায় অর্থ ভুল বিনিয়োগ বা হারিয়ে যেতে পারে। অক্টোবর মাসে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকবে এবং বড় কাজের পরিকল্পনায় বাধা আসবে। আয়ের উত্স তৈরি হতে থাকবে এবং আপনি কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। পূজা ইত্যাদি করলে উপকার পাবেন। মাসের শেষভাগে আপনি সুসংবাদ শুনতে পাবেন এবং নষ্ট হয়ে যাওয়া কাজগুলো মিটে যাবে এবং পরিবারে সুখের পরিবেশ থাকবে।

নভেম্বর ও ডিসেম্বর মাস শুভ কাজের জন্য ভালো যাবে। তাদের মধ্যে ধর্মীয় কাজ করা যেতে পারে। খরচ ইত্যাদি থাকবে কিন্তু ভালো টাকাও পাবেন। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে কিছু সুবিধাও পাবেন। বাড়িতে পুজো, গল্প ইত্যাদির আয়োজন করা যেতে পারে। বাধা প্রভৃতি দেখা দেবে তবে কঠোর পরিশ্রমে তা অতিক্রম করা হবে।

তুলা রাশির স্বাস্থ্য, কর্মজীবন, শিক্ষা, বিবাহিত জীবন রাশিফল ​​২০২৪

স্বাস্থ্য: নিজের স্বাস্থ্যের দিক থেকে ২০২৪ সালটি ভাল। এতে কোনও গুরুতর আঘাত, দুর্ঘটনা ইত্যাদির কোনও সম্ভাবনা নেই। স্বাভাবিক জ্বর, সংক্রমণ ইত্যাদি হতে পারে, যাকে সাধারণ সমস্যা বলা যেতে পারে।

ব্যবসা এবং অর্থ: ২০২৪ সালটি আপনার জন্য খুব ভাল। এই সময়ে আপনি ভাল অর্থ পাবেন এবং সম্পদের নতুন উত্সও তৈরি হবে। যদিও ব্যবসার গতি বাড়তে থাকবে, এই বছরে পর্যাপ্ত অর্থ আসতে থাকবে।

শিক্ষা: শিক্ষা ও সন্তানদের জন্য ২০২৪ সালটি খুব ভালো। আপনি সন্তানদের কাছ থেকে ভাল খবর শুনতে পাবেন এবং আপনার সন্তানদের উন্নতি হবে। আপনি যদি নিজে শিক্ষা গ্রহণ করেন তবে আপনি শিক্ষায়ও ভাল ফল পাবেন এবং আপনার জ্ঞান বৃদ্ধি পাবে।

বিবাহিত জীবন: দাম্পত্য জীবন সমানভাবে ভালো যাবে। স্ত্রীর কাছ থেকে উপকার পাবেন। তিনি তার স্ত্রীর সাহসিকতা এবং কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন এবং তার পারিবারিক জীবনে সুখবর শুনতে পাবেন।

Share this article
click me!