রবিবারে সপ্তাহান্তের দিন কেমন কাটবে ১২ রাশির, দেখে নিন আজকের রাশিফল

রবিবার কন্যা রাশির জাতক জাতিকাদের অফিসের সমস্ত কাজ সময়মতো শেষ করতে হবে। এটি করতে ব্যর্থ হলে বসের কাছ থেকে তিরস্কার হতে পারে। অন্যদিকে, মীন রাশির ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে হবে, তবেই তাদের আয় বাড়বে।

Web Desk - ANB | Published : Dec 11, 2022 1:54 AM IST / Updated: Dec 11 2022, 09:40 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের করা পরিকল্পনা সফল হবে। এর পাশাপাশি চাইলে বদলিরও সুযোগ রয়েছে। ব্যবসায়ীদের ভেবেচিন্তে পণ্য সংরক্ষণ করা উচিত, প্রয়োজনের চেয়ে বেশি পণ্য সংরক্ষণ করলেও পণ্য নষ্ট হতে পারে। অনেক দিন পর বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিস্থিতি তৈরি হবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করে মন খুশি হবে। আপনার সন্তানের ভালো পারফরম্যান্সের জন্য তাকে সমর্থন করে অনুপ্রাণিত করুন। জাঙ্ক ফুড প্রেমীদের খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে, আপনার বাড়তে থাকা ওজন অনেক রোগকে আমন্ত্রণ জানাতে পারে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
অফিসিয়াল কাজ শেষ না হওয়ার কারণে বৃষ রাশির জাতকদের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে, যার কারণে আচরণও বিরক্তিকর থাকবে। ব্যবসায়ীকে আজ মন্দার সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আজ তাকে ভারী ক্ষতির সম্মুখীন হতে হবে। গ্রহের শুভ অবস্থান সামরিক বিভাগে চাকরির জন্য প্রস্তুত যুবকদের চাকরি প্রদান করতে পারে। কোনও সুসংবাদ পাওয়ার কারণে পরিবারের পরিবেশ হবে মনোরম ও আনন্দে ভরপুর। পরিবর্তনশীল ঋতুতে শিশুদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতক জাতিকাদের তীক্ষ্ণ বুদ্ধিমত্তার কারণে তারা কর্মক্ষেত্রে অর্পিত কঠিন কাজগুলি সহজেই করতে সক্ষম হবেন। যে কোনও বড় কাজ করার সময় পাইকারকে খুব সতর্ক থাকতে হবে, কারণ অর্থনৈতিক ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিজেকে চাপমুক্ত রাখতে যুবকদের যোগব্যায়াম এবং ধ্যান করা উচিত। এটি দিয়ে আপনি খুব হালকা অনুভব করবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও কারণে মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। সুগার রোগীদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় চিকিৎসা ব্যয় বাড়তে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, তাই সহকর্মী ও বন্ধুদের সঙ্গে অহংকার যুদ্ধ করবেন না। ব্যবসায় ভাল লাভের কারণে, আপনি ব্যবসায়িক ঋণের বোঝা সরাতে সক্ষম হবেন, যার কারণে আপনি এখন স্বস্তির নিঃশ্বাস নিতে পারবেন। যুবকদের উচিত যে কোনও কাজ শুরু করার আগে পরিকল্পনা করা, তবেই কাজ করুন, না হলে তাড়াহুড়ো করে আপনাকে ভারী ক্ষতির সম্মুখীন হতে হবে। বাচ্চা বড় হলে তার পড়াশোনা ও ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারেন। বিপি রোগীকে নিজের বিশেষ যত্ন নিতে হবে, ওষুধ খাওয়া থেকেও বিরত থাকতে হবে। স্বাস্থ্যের প্রতি কোনও ধরনের অসাবধানতা আপনাকে মূল্য দিতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন, তাই পরিশ্রমে কোনও ধরনের ঘাটতি রাখবেন না। ব্যবসায়ীদের চোখ সজাগ রাখতে হবে, ভল্টের পাশাপাশি মালামালের দিকেও নজর রাখতে হবে, বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুর নির্দেশনা অনুসরণ করা যুবকদের জন্য উপকারী প্রমাণিত হবে। যদি কোনও কারণে আইনি বিবাদ চলছে, তবে আইনি বিষয়ে আপনার জয় নিশ্চিত কারণ আপনার পক্ষ শক্তিশালী। যারা একই ভঙ্গিতে বসে ক্রমাগত কাজ করেন তাদের কোমর ব্যথার সমস্যা বিরক্ত করতে পারে, তাই এর মধ্যে আপনার ভঙ্গি পরিবর্তন করতে থাকুন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের অফিসের সমস্ত কাজ সময়মতো শেষ করতে হবে, সময়মতো কাজ শেষ করতে না পারলে বসের তিরস্কার হতে পারে। লাভের হার বাড়াতে ব্যবসায়ীদের আয়ের নতুন সুযোগ খুঁজতে হবে। তরুণদের আগামীকাল নিয়ে ব্যস্ত হয়ে বর্তমানকে নষ্ট করা উচিত নয়, অর্থাৎ এখন থেকে ভবিষ্যতের পরিকল্পনা না করলেই ভালো হবে। পরিবারে পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি বড় সুবিধা পাবেন। ত্বকের কোনও সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন, ত্বকের সমস্যায় অসাবধানতা আপনাকে অনেক খরচ করতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক-জাতিকাদের একটি কথা বিশেষভাবে পরামর্শ দেওয়া হচ্ছে যে অফিসের বিষয়গুলি শুধুমাত্র অফিস পর্যন্তই রাখুন, বাড়িতে কারও সঙ্গে শেয়ার করবেন না। পাইকারি বিক্রেতাদের উচিত পণ্যের যথাযথ যত্ন নেওয়া, কারণ নাকের নিচ থেকে চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। যৌবনের বন্ধুত্বে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, বিশ্বস্ত ব্যক্তি আঘাত করতে পারে। পরিবারে অতিথিদের আগমন এবং তাদের আতিথেয়তার কারণে শুধু খরচই বাড়বে না, বাজেটও খারাপ হতে পারে। হাড়ের রোগে আক্রান্ত ব্যক্তিদের ব্যথার সমস্যা বাড়তে পারে, তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে পরীক্ষা করান।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
পূর্ববর্তী কাজের পাশাপাশি অন্যান্য নতুন কাজের দায়িত্বও বৃশ্চিক রাশির জাতকদের উপর আসতে পারে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আপনার একটি নিবন্ধ পত্রিকায় প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকদের চেষ্টা করতে হবে ছোট ছোট জিনিসকে ওজন না দিতে, সর্বদা ইতিবাচক মানুষ এবং ধারণার সঙ্গে সংযোগ করার চেষ্টা করতে হবে। পরিবারের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে আপনি ভবিষ্যৎ পরিকল্পনা করবেন, যাতে আপনি সফলও হবেন। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন, পাশাপাশি গাড়ির গতির দিকে খেয়াল রাখুন, কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের মনিবের বলা ছোট ছোট বিষয়গুলিকে তাদের মনে প্রাধান্য পেতে দেওয়া উচিত নয়। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় কথাবার্তা থেকে নিজেকে দূরে রাখুন, অন্যথায় মানসিক চাপ আপনাকে ঘিরে ফেলতে পারে। আজ মাদক ব্যবসায়ীদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে, আজ আপনি প্রত্যাশিত লাভ পাবেন, অন্যদিকে অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। যুবকদের অপ্রয়োজনীয় ঘোরাঘুরি থেকে বিরত থাকতে হবে, খুব প্রয়োজন হলেই ঘর থেকে বের হবেন, কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে। মনকে শক্তিশালী করার পাশাপাশি আপনার জীবনসঙ্গীর সাহসও বাড়ান, কারণ শ্বশুরবাড়ি থেকে শোকের খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ নজর দিন, ডায়রিয়া হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকারা করা কাজের তালিকা তৈরি করে রাখেন, কারণ ঊর্ধ্বতন কর্মকর্তারা যে কোনও সময় কাজের বিস্তারিত জানতে চাইতে পারেন। ব্যবসায়ীরা কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অতিরিক্ত বিশ্বাস আঘাত করতে পারে। তরুণদের নিজেদের বাঁচানোর জন্য মিথ্যার আশ্রয় নেওয়া উচিত নয়, তা করা আপনার ভবিষ্যতের জন্য ভালো নয়। বাড়িতে সন্ধ্যার আরতি করতে ভুলবেন না, এটি আপনার পাশাপাশি বাড়িতেও ভাল প্রভাব ফেলবে। জাঙ্ক ফুড এবং নন-ভেজ খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় পেট সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। 
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতকরা চাকরি খুঁজছেন তাদের নেটওয়ার্ক সক্রিয় করতে হবে, যাতে তাদের চাকরির সন্ধান দ্রুত সম্পন্ন করা যায়। ভাগ্য আজ আপনার সঙ্গে আছে, করা সমস্ত কাজে সাফল্য আসবে, যার কারণে ব্যবসায় উন্নতি এবং প্রসারিত হবে। যুবকদের নিজেরাই চাকরি খুঁজতে হবে, ভাগ্যের অপেক্ষায় চাকরি পাবেন না। অতিরিক্ত কাজের চাপের কারণে, আপনি আজ সারাদিন ব্যস্ত থাকতে পারেন, তবে সন্ধ্যা পর্যন্ত মুক্ত থাকায় আপনি আপনার প্রিয়জনকে সময় দিতে সক্ষম হবেন। অন্যের যত্ন নেওয়ার পাশাপাশি নিজেরও যত্ন নিতে হবে। শরীর ও মন সুস্থ রাখতে যোগব্যায়াম ও ধ্যান করুন। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের নিজের কাজের পাশাপাশি অন্যের কাজও করতে হতে পারে। এমন পরিস্থিতিতে কাজ করতে ভয় পাবেন না। ব্যবসায়ীদের তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে হবে, যাতে অন্যান্য শহরেও তাদের ব্যবসার শাখা খোলা যায়। কাঙ্খিত কাজ না হলে যুবসমাজ মানসিক টেনশনে থাকবে, যার কারণে তারা যেমন কোনও কাজে আগ্রহী হবে না, তেমনি তাদের আচরণও হবে খিটখিটে। আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে পরিবারে চলমান বিবাদগুলি সমাধান করতে সক্ষম হবেন, যার কারণে আপনার প্রিয়জনের মধ্যে ভালবাসা আবার আগের মতো হয়ে উঠবে। গুরুতর রোগে আক্রান্ত ব্যক্তিদের ওষুধ সেবনে অবহেলা করা উচিত নয়, অন্যথায় সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos