সম্পত্তি বিক্রি সংক্রান্ত কাজ বাস্তবায়িত হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 11, 2022 3:36 AM IST / Updated: Dec 11 2022, 09:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ কিছু আটকে থাকা পুরনো কাজ শেষ হতে পারে। ইতিবাচক থাকুন। কাজে মন দিন। দীর্ঘদিন ধকে আটকে থাকা অর্থ পেতে পারেন। পরিবারের সঙ্গে বিনোদন ও কেনাকাটায় সময় কাটবে। সর্দি-কাশির সমস্যা হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে আজ তা করতে পারে। আপনার মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। মন অনুসারে কাজ করতে পারবেন। খরচ করার আগে বাজেট বিবেচনা করে দেখুন। মানসিক চাপের কারণে দুর্বলতা দেখা দিতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক বলে প্রমাণিত হবে। অন্য লোকেরা কী বলছে সে দিকে মন না দেওয়াই ভালো। ভাইয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। মাইগ্রেন ও সার্ভিকাল সমস্যা হতে পারে। পারিবারিক সুখ বজায় থাকবে।    

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ধর্মীয় সংগঠনের সঙ্গে যোগদান ও সহযোগিতা করা আপনাকে অনেক মানসিক শন্তি দিতে পারে। আপনার আত্মসম্মান ও আধ্যাত্মিক সুস্থতাও বৃদ্ধি পাবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা থাকলে বাস্তবায়িত হবে। যে কোনও ধরনের কাগজের কাজ করার সময় অতিরিক্ত সতর্ক হন। স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখের হবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি অনুভব করবেন যে আপনি কোনও ঐশ্বরিক শক্তি দ্বারা আশীর্বাদ পাচ্ছেন। আপনি হঠাৎ আধ্যাত্মিক শান্তি অনুভব করতে পারেন। আত্মীয় ও প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। আয়ের উপায় হ্রাস পেতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। শরীরে ব্যথা ও জ্বর হতে পারে।    
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি প্রতিটি কাজ কার্যত সম্পন্ন করার চেষ্টা করবেন। এমনকী বন্ধু ও আত্মীয়রা ও আপনার বুদ্ধিমত্তাকে সম্মান করবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্যে ভালো থাকবে। ব্যবহারিক দৃষ্টিভঙ্গির ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কোনও কাজ পুনরুদ্ধার করার চেষ্টা করুন। আজ বিনিয়োগের পরিকল্পনা গ্রহণ করতে পারেন। উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিরা নিজের যত্ন নিন। মনোরম পরিবেশ বজায় রাখুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ভালো কাজের জন্য আপনি সম্মান পাবেন। বিনিয়োগের পরিকল্পনা থাকলে তা করতে পারেন। ব্যবসার পাশাপাশি নতুন কাজে আগ্রহ বাড়বে। পেট সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার সঙ্গে যে কোনও প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। ভবিষ্যত পরিকল্পনা এই সময় কার্যকর হবে। বাড়ির উন্নতি করার আগে বাজেট বিবেচনা করুন। কাজের অতিরিক্ত চাু না নেওয়াই ভালো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos