বৃহস্পতিবার এই রাশিগুলি সঙ্গীর থেকে চমক পেতে পারে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

আজকের দিনটি ১৬ মার্চ আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 2:25 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনাকে অন্য লোকের প্রেম জীবনের নাটকের অংশ হতে বাধ্য করা হয়েছে। আপনার স্পষ্টতই এটি এড়ানো উচিত এবং আপনি যদি এটি এড়াতে না পারেন তবে আপনার কারও পক্ষ নেওয়া উচিত নয়। আপনি অবশ্যই উভয় বিরোধী পক্ষকে সঠিক পরামর্শ দিতে পারেন। নিজের জন্য কিছু নতুন এবং অসাধারণ পরিকল্পনা করুন।        
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে বারবার জিনিসগুলি পুনরাবৃত্তি করবেন না। আপনাকে মনে রাখতে হবে যে কেউ অবশ্যই আপনার জন্য তৈরি। যখন সঠিক সময় আসবে, প্রকৃতি নিজেই সেই মূল্যবান উপহার আপনাকে উপহার দেবে। আপনার ভালবাসা আপনাকে আপনার নিজের খুঁজে পেতে দিন, ততক্ষণ পর্যন্ত আপনার বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে একটি ভাল সময় কাটান এবং সম্ভবত সেই উপহারটি কোথাও লুকিয়ে আছে, আপনার আশা ছেড়ে দেবেন না।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনার সঙ্গীর সঙ্গে কথা বলার জন্য আপনার অনেক ধৈর্যের প্রয়োজন হবে। খুব বেশি বিষয় নিয়ে কথা বলবেন না কারণ এটি আপনার সম্পর্কের শান্তি নষ্ট করতে পারে। এমনকি খুব ছোটখাটো মতবিরোধ গুরুতর বিবাদে পরিণত হতে পারে। আজ চুপ থাকাই হবে সবচেয়ে ভালো সমাধান। শান্ত থাকুন এবং আপনার সম্পর্কের সহজাত শক্তিতে বিশ্বাস রাখুন, এমনকি কঠিন সময়ও কেটে যাবে।   
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনাকে আপনার সঙ্গীর প্রতি নিঃশর্ত ভালবাসা এবং সমর্থন দিতে হবে। আপনি এমন কিছু সম্পর্কে জানতে পারেন যা আপনার ক্ষতি করতে পারে তবে আপনাকে আপনার অগ্রাধিকারগুলি মাথায় রেখে সহানুভূতির সঙ্গে আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করতে হবে। আপনি দেখতে পাবেন যে এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করে। আপনার সঙ্গীকে বিচার করার ক্ষেত্রে কঠোর হবেন না, তবে আপনার সম্পর্কের এই ঝড়ো সময়ের মধ্য দিয়ে যেতে, আপনাকে বুদ্ধিমানের সঙ্গে কাজ করতে হবে যার মধ্যে তার ভালবাসার সঙ্গে শোনা অন্তর্ভুক্ত। 
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি চান যে কেউ আপনাকে অনেক ভালবাসুক এবং আদর করুক। আপনার এই ইচ্ছা আপনাকে অনিরাপদ এবং দাবিদার দেখাতে পারে। আপনি আজ শিশুর মতো আচরণ করবেন এবং আপনার সঙ্গীকে আপনার ব্যাপারটি ব্যক্তিগত পর্যায়ে রাখতে বলবেন। এটি বেশ কঠিন কারণ আপনি উভয় একই জায়গায় কাজ করেন। আপনি আপনার সঙ্গীকে যে কঠিন পরিস্থিতিতে ফেলছেন তা উপলব্ধি করুন।        
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ রোমান্স পরিবেশে বিক্ষিপ্ত। আপনি অনেক আকর্ষণীয় এবং মজা-প্রেমময় লোকের সঙ্গে দেখা করবেন এবং তার একজনের সঙ্গে সাক্ষাত সার্থক হতে পারে। যারা ইতিমধ্যে একটি সম্পর্কের মধ্যে রয়েছে তারা একটি অন্তরঙ্গ ডিনার বা পিকনিকে গিয়ে তার পুরানো সম্পর্ককে পুনরুজ্জীবিত করতে সক্ষম হবে। আপনার সঙ্গী গত কয়েক দিন ধরে কিছুটা উত্তেজনাপূর্ণ ছিল তবে আজ পরিস্থিতির উন্নতি হবে।          
 

712

তুলা ( Libra Love Horoscope): 
দিনের শুরুটা শুভ হোক। আপনার সঙ্গীর সুখ এবং হাসি আপনার ব্যক্তিগত সম্পর্কের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে থাকবে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে একটি কঠিন পর্যায় দেখেছেন, তাই এখন আপনার সঙ্গীর সঙ্গে আড্ডা দেওয়া উচিত এবং তার সঙ্গে থাকা উপভোগ করা উচিত। দম্পতি হিসাবে একসঙ্গে নিজেকে নিয়ে হাসলে আপনার সমস্ত উদ্বেগ একসঙ্গে অদৃশ্য হয়ে যাবে। 
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি যেভাবে রোমান্টিক বোধ করছেন তা দেখে আপনি অবাক হবেন। আজ সম্ভবত আপনি এমন সাহসী আচরণ করবেন যা আপনি সাধারণত কখনও করেন না। এতে সবাই অবাক হবেন। দীর্ঘ রোমান্টিক হাঁটার মাধ্যমে এবং একসঙ্গে সময় কাটিয়ে এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করুন।   
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ আপনাকে অবশ্যই আপনার সাহস সংগ্রহ করতে হবে এবং একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে বলতে হবে যে সেই ব্যক্তিটি আপনার জীবনে কতটা গুরুত্বপূর্ণ এবং আপনি সেই ব্যক্তির সম্পর্কে কেমন অনুভব করেন। আজ আপনার পথে আসা সমস্ত সুযোগের সর্বোচ্চ ব্যবহার করুন। আজ আপনি প্রবাহ সঙ্গে যেতে প্রস্তুত হবে. গ্রহগুলির প্রতিকূল অবস্থানের কারণে, আপনি অন্য বিষয়গুলিতে মনোযোগ দেবেন না।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আবেগের জন্য বিশেষভাবে উপযুক্ত দিন। আপনি গত কয়েক দিন ধরে রক্ষণাত্মক ছিলেন এবং আপনার প্রেমের বিষয়ে বেশ সংযত ছিলেন, কিন্তু আপনি বুঝতে পারবেন যে এটি যথেষ্ট নয়, বরং আপনাকে আপনার পাগল স্বভাব দেখাতে হবে এবং আপনি আপনার প্রেমকে প্রস্ফুটিত দেখতে পাবেন। আপনার সঙ্গী আশ্চর্য হয়ে যেতে পারে, কিন্তু সে খুব উত্সাহী প্রতিক্রিয়ায় সাড়া দেবে।  
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনার সম্পর্কের টক এবং তিক্ততা কমাতে এবং সংশোধন করার দিন, তবে আপনাকে প্রথম পদক্ষেপ নিতে হবে। আপনাকে উচ্চাকাঙ্ক্ষা এবং অহংকার পিছনে রাখতে হবে এবং জিনিসগুলিকে নিজের হাতে নিতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক একটি আড়ম্বরপূর্ণ যাত্রা হতে চলেছে। আজ আপনার সঙ্গী সমস্ত পরামর্শের জন্য মন খুলে রাখবেন।     
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনি আপনার সমস্ত সম্পর্ক নতুন করে শুরু করতে প্রস্তুত। এইভাবে, আপনি পুরানো গুরুত্বহীন সম্পর্ককে পিছনে ফেলে যেতে সক্ষম হবেন যার সময়ের সঙ্গে কোন গুরুত্ব নেই বা আপনি আপনার প্রচেষ্টার সঙ্গে আপনার বিদ্যমান সম্পর্কটি পুনর্নবীকরণ করতে পারেন এবং এতে ভালবাসার শক্তির যোগাযোগ করতে পারেন। আপনি এই সময়ে শক্তিতে পূর্ণ এবং আপনি আপনার ভালবাসায় পূর্ণ সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাবেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos