মেষ থেকে মীন শনিবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির শনিবারের লাভ লাইফ

প্রেমের রাশিফল ২৬ নভেম্বর, আপনার প্রেম জীবনের জন্য আগামী দিনটি কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 4:10 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আজকের দিনটি অনেক ইতিবাচক শক্তিতে ভরা, এবং আপনি এবং আপনার সঙ্গী যদি এটিকে কিছু গঠনমূলক ক্রিয়াকলাপে রূপান্তর করতে পারেন, তবে আপনি দুজনেই দুর্দান্ত সময় কাটাতে পারেন। এটি আপনার মধ্যে বন্ধন দৃঢ় করবে। আপনার জীবনে একঘেয়েমি কাটাতে, ভিন্ন কিছু করার চেষ্টা করুন।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার সঙ্গী বা নিকটাত্মীয়দের উপর রাগ করা কোনও কিছুর সমাধান নয়। আপনি প্রচুর কাজের চাপের সম্মুখীন হচ্ছেন, এবং আপনার মেজাজের পরিবর্তনগুলি আপনার সম্পর্ককেও প্রভাবিত করতে পারে, তাই আজ কথা বলার সময় একটু মিষ্টি এবং নম্র হন।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনাকে আপনার সম্পর্কের বিষয়ে সক্রিয় হতে হবে। আপনার সঙ্গীর দৃষ্টিভঙ্গি দেখার চেষ্টা করুন এবং দৃষ্টিভঙ্গি পরিবর্তন করুন এবং একই সঙ্গে আপনার নিজের প্রয়োজনগুলি ভুলে যাবেন না। এটা ভারসাম্য সম্পর্কে, একে অপরের মনোভাব এবং চিন্তা প্রক্রিয়া সারিবদ্ধ এবং সব ঠিক হবে.
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি একজন খুব কমনীয় এবং আকর্ষণীয় ব্যক্তি এবং আপনি বেশিরভাগ অনুষ্ঠানেই আকর্ষণের কেন্দ্রবিন্দু। আপনি দীর্ঘদিন ধরে সেই বিশেষ কাউকে আকৃষ্ট করার চেষ্টা করছেন এবং আজ আপনি কিছুটা ভাগ্যবান হতে পারেন। আপনার সেরা হাসির উপর রাখুন এবং আপনি আজ তার হৃদয় গলিয়ে দিতে পারেন।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি আপনার অনুভূতি লুকানোর চেষ্টা করেন, কিন্তু আজ আপনি আপনার হৃদয়ের কথা বলবেন এবং এটি আপনার বিদ্যমান সম্পর্ককে একটি দৃঢ় অংশীদারিত্বে শক্তিশালী করবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার প্রচুর মিষ্টি এবং আনন্দদায়ক কথা হবে এবং সন্ধ্যাটি স্মরণীয় হয়ে উঠবে।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি শারীরিকভাবে আপনার প্রেমের আগ্রহের প্রতি আকৃষ্ট নাও হতে পারেন, তবে আপনার মধ্যে মানসিক বন্ধন খুব দৃঢ় হবে এবং আপনার প্রতিশ্রুতির স্তরটি দুর্দান্ত হবে। মতবিরোধের অস্থায়ী পর্যায় শীঘ্রই শেষ হবে, এবং আপনার বন্ধন অনেক শক্তিশালী হবে।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনাকে আপনার সম্পর্ক এবং তাদের প্রতি আপনার আবেগকে পুনরায় মূল্যায়ন করতে হবে। সময়ের সঙ্গে সঙ্গে, সম্পর্কের ঘনিষ্ঠতা হ্রাস পেয়েছে এবং আপনাকে এটি পুনরায় জাগিয়ে তোলার দায়িত্ব নিতে হবে। আপনাকে নিজের সঙ্গে সৎ হতে হবে এবং আপনার প্রিয়জনের অনুভূতিকে সম্মান করতে হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
এমন কিছু বিষয় রয়েছে যা দীর্ঘদিন ধরে অমীমাংসিত রয়েছে এবং একটি সিদ্ধান্তে পৌঁছানোর জন্য আপনাকে আজ আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা আলোচনা করতে হবে। কিছু পার্থক্য আছে, কিন্তু আপনি তাদের বন্ধুত্বপূর্ণভাবে নিষ্পত্তি করতে সক্ষম হবে. সৎ এবং সত্যবাদী হন, আপনি আপনার সম্পর্কের উল্লেখযোগ্য উন্নতি দেখতে পাবেন।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি আপনার সঙ্গীকে আকৃষ্ট করতে আপনার আকর্ষণ ব্যবহার করতে পারেন এবং আপনি দুজনেই একসঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাতে পারেন। গৃহস্থালির কাজে আপনার সাহায্যেরও প্রশংসা করা হবে। আপনার মনে যা কিছু আছে, তার সঙ্গে আলোচনা করুন, তার পরামর্শ আপনার জন্য খুব দরকারী হবে।   
 

1012

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি আপনার সঙ্গীকে আকৃষ্ট করতে আপনার আকর্ষণ ব্যবহার করতে পারেন এবং আপনি দুজনেই একসঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাতে পারেন। গৃহস্থালির কাজে আপনার সাহায্যেরও প্রশংসা করা হবে। আপনার মনে যা কিছু আছে, তার সঙ্গে আলোচনা করুন, তার পরামর্শ আপনার জন্য খুব দরকারী হবে।   
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু বিবাদ হতে পারে যা সহজে সমাধান হবে না। তবে এটি অসম্ভব নয় এবং এর জন্য আপনাকে নিজেকে কিছু প্রশ্ন করতে হবে। আপনিও আপনার ভুলগুলো বুঝতে পেরেছেন এবং সেগুলো সংশোধনের জন্য কাজ করছেন। আপনি অবশেষে ঘনিষ্ঠতা অনুভব করবেন। 
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি আপনার সঙ্গীর সঙ্গে হৃদয়ের গভীরে কথা বলবেন। এই কথোপকথনটি আপনার দুজনের একে অপরের প্রতি যে ভালবাসা ছিল তা পুনরায় জাগিয়ে তুলবে। দিনটি উপভোগ করুন এবং একে অপরের সঙ্গে সুখী হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos