১২ রাশির কেমন থাকবে প্রেমের সম্পর্ক, জেনে নিন মেষ থেকে মীন সোমবারের লাভ লাইফ

প্রেমের রাশিফল ৫ ডিসেম্বর, আপনার প্রেম জীবনের জন্য আগামী দিনটি কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 4:29 AM IST / Updated: Dec 05 2022, 10:01 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আজ আপনি চারদিক থেকে রোমান্টিক সম্পর্কের সুযোগ পাবেন। তবে আপনার সঙ্গী নির্বাচন করার আগে আপনার অগ্রাধিকার সম্পর্কে চিন্তা করা উচিত যাতে ভবিষ্যতে কোনও সমস্যা না হয়। আপনার যদি ইতিমধ্যেই একটি সম্পর্ক থাকে তবে আপনি এটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন। আপনার সঙ্গী এই মুহুর্তে আপনার সম্পর্কে খুব অধিকারী বোধ করবে। এখন আপনার প্রতিক্রিয়া এই সম্পর্কের ভবিষ্যত গতি নির্ধারণ করবে।
শুভ রং: স্বর্ণ
ভাগ্যবান সংখ্যা: ৬
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
গ্রহের অবস্থানের কারণে আপনার সম্পর্কের মধ্যে কিছু বিভ্রান্তি চলছে। গত কয়েক দিনে অনেক ঘটনা ঘটেছে এবং আপনি আত্মরক্ষামূলক অবস্থান নিয়েছেন যে আপনি কেবল শান্তি বজায় রাখতে চান। তবে, এটি এমন সময় যখন আপনার সম্পর্কের গভীরতা অন্বেষণ করার জন্য আপনাকে আরও আক্রমনাত্মক পন্থা অবলম্বন করতে হবে।
শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ১১
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার সঙ্গীর সঙ্গে ইতিবাচক কথোপকথন করার চেষ্টা করুন। আপনি সত্যিই আপনার সঙ্গীর সঙ্গে সঠিক উপায়ে যোগাযোগ করেননি এবং এখন পর্যন্ত আপনি আনন্দ এবং আপনার সম্পর্ককে মঞ্জুর করে নিচ্ছেন। আপনার দুজনেরই কিছু প্রাকৃতিক জায়গায় যাওয়ার সময় এসেছে, যাতে এমন জায়গায় গিয়ে ইতিবাচক শক্তি এবং আবেগ আপনার দুজনের মধ্যে যোগাযোগ করা যেতে পারে, যা আপনাকে দুজনকেই দূরত্ব বুঝতে সাহায্য করবে। আপনার সম্পর্কের শক্তি থাকবে।
শুভ রং: গোলাপি
ভাগ্যবান সংখ্যা: ৭
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
গত কয়েকদিন ধরে আপনার বর্তমান বা ভবিষ্যতের সম্পর্ক নিয়ে আপনার মনে অনেক উদ্বেগ এবং সন্দেহ রয়েছে। আজ সমস্ত সন্দেহ দূর হবে এবং আপনি আপনার সম্পর্ক এবং আপনার সঙ্গী সম্পর্কে পরিষ্কারভাবে চিন্তা করতে সক্ষম হবেন। আপনি আপনার প্রেমের জীবন সম্পর্কে একটি ভাল এবং স্পষ্ট সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।
শুভ রং: হলুদ
ভাগ্যবান সংখ্যা: ৩
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি আপনার সম্পর্ক নিয়ে খুশি এবং সন্তুষ্ট, তবে এই সম্পর্কের দিকে এগিয়ে যাওয়ার মাধ্যমে আপনি আরও বেশি সুখ পেতে পারেন, আপনি নতুন জিনিসও জানতে পারবেন। আপনি যদি দেখতে চান, তাহলে এমন কিছু করুন যা আপনার সঙ্গীর পছন্দ নয়, তারপরও তারা আপনার উপর রাগ করার পরিবর্তে আপনাকে ব্যাখ্যা করবে কেন আপনার এটি করা উচিত ছিল না? আপনি মহান অনুভব করবেন।
শুভ রং: সবুজ
ভাগ্যবান সংখ্যা: ১২
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি আজ প্রেমে আগ্রাসী হতে পারেন। নিশ্চিত করুন যে আপনি আপনার অহংকে উপড়ে রাখার চেষ্টা করছেন যাতে আপনি আপনার সম্পর্ককে সম্পূর্ণরূপে উপভোগ করতে পারেন। তবে, আপনার সঙ্গী আপনার নতুন চেহারা পছন্দ করবে এবং আপনার নতুন আত্মবিশ্বাসের সঙ্গে যোগাযোগ করতে উপভোগ করবে। নিশ্চিত করুন যে আপনি এই সুযোগের সদ্ব্যবহার করুন এবং এই সময়টিকে উপভোগ করুন।
শুভ রং: লাল
ভাগ্যবান সংখ্যা: ২
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আজ প্রেমে পরিপূর্ণ হতে চান এবং আপনার সঙ্গীর সঙ্গে ভাগ করার পরিকল্পনা করেন তবে অন্যান্য প্রতিশ্রুতি আপনাকে আজ রোমান্স এবং প্রেম থেকে দূরে রাখতে পারে। সময়ের অভাবে প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকতে হতে পারে।
শুভ রং: বাদামী
ভাগ্যবান সংখ্যা: ৩
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আপনি আপনার সঙ্গী সম্পর্কে নতুন কিছু শিখতে পারেন এবং এই নতুন তথ্যটি আপনার কাছে একটি বড় বিস্ময় হিসাবে আসতে পারে, তবে এটি একটি আনন্দদায়ক বিস্ময়। আসলে, এই নতুন তথ্যের কারণে, আপনি সম্পর্কের সমস্যা এবং বিভ্রান্তিকর সমস্যাগুলি সমাধান করতে পারেন। এই পরিস্থিতির সুবিধা নিন এবং আপনার সঙ্গীর সঙ্গে প্রেমের সঙ্গে দিনটি কাটান।
শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ৭
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি অন্যের কাছ থেকে ভালবাসা আশা করার আগে, আপনাকে নিজেকে ভালবাসতে শিখতে হবে। এই আজ আপনি স্পষ্টভাবে শিখতে হবে। আপনার অভ্যন্তরীণ কণ্ঠস্বর শোনার এবং নিজেকে আপনার প্রাপ্য ভালবাসা এবং সম্মান দেওয়ার সময় এসেছে। এরপর আর প্রেমের খোঁজে বের হতে হবে না। পরিবর্তে, আপনার আত্মবিশ্বাস এবং আত্মমর্যাদার কারণে, ভাল এবং অর্থপূর্ণ মানুষ নিজেরাই আপনার জীবনে আসতে চাইবে।
শুভ রং: কমলা
ভাগ্যবান সংখ্যা: ১৭
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি যাকে দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন তিনি আপনার কাছাকাছি। আপনি দীর্ঘদিন ধরে যে কল্পনাগুলি করছেন তা আজ সত্য প্রমাণিত হতে পারে। আপনি এই বিষয়ে গুরুত্ব সহকারে অগ্রসর হবেন এবং এটি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি এগিয়ে যাবে। এই সম্পর্ক বজায় রাখার জন্য আপনাকে জীবনকে আরও ভাল করার জন্য অন্যান্য সুযোগগুলি ছেড়ে দিতে হতে পারে।
শুভ রং: কালো
ভাগ্যবান সংখ্যা: ৯
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার উন্নত জীবনযাপন অনেক লোককে আপনার দিকে আকৃষ্ট করবে কিন্তু তাদের বেশিরভাগই খুব চালাক এবং আপনাকে ভালবাসার ভান করে। এই ধরনের সময়ে শুধুমাত্র ইতিবাচক দিকে ফোকাস করুন যে আপনি একা নন। নেতিবাচকতা উপেক্ষা করুন যে আপনি একা। এই মাত্র শুরু এবং আপনি এই মুহূর্তে অনেক ভক্ত পাবেন।
শুভ রং: নীল
ভাগ্যবান সংখ্যা: ১০
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনি আপনার মনকে আপনার ভালবাসার সন্ধান করবেন। আগে, আপনার প্রেম এবং সম্পর্কের মধ্যে শিশুসুলভতা দৃশ্যমান ছিল, কিন্তু এখন প্রেম এবং সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি আরও বুদ্ধিমান এবং পরিণত হয়েছে। এখন আপনি এই সম্পর্ক এবং আপনার সঙ্গীর কাছ থেকে কী চান এবং বিনিময়ে আপনি কতটা দিতে পারেন সে সম্পর্কে আপনার পরিষ্কার ধারণা থাকবে। 
শুভ রং: সাদা
ভাগ্যবান সংখ্যাঃ ১

Share this Photo Gallery
click me!
Recommended Photos