পেশাগত ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | / Updated: Feb 07 2023, 08:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ধর্মীয় কাজে নিযুক্ত থাকবেন। সম্মানয়ীর ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হতে পারেন। আজ সব কাজে স্ত্রীর সহযোগীতা পাবেন। বর্তমান পরিবেশের কারণে তন্দ্রা ও অলসতা বাড়তে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ আপনার বেশিরভাগ সময় সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে ব্য়য় করবেন। আজ যোগাযোগ জোরদার হবে। পেশাগত ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে। আপনার কোনও পরিকল্পনা শুরু করার ক্ষেত্রে আপনার স্ত্রীর পরামর্শ নিতে ভুলবেন না। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, শিশুদের যে কোনও সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচর হবে। আজ আপনি প্রতিবেশীর সামাজিক কাজে আপনার আধিপত্য বজায় থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় রাখুন। সাবধানে চলুন আজ।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখার সুযোগ আসতে পারে। বন্ধুদের পরামর্শ শুভ হবে। ব্যবসায় ইতিবাচক পরিবেশ থাকবে। সুখ ও শান্তির জন্য জীবনসঙ্গীর সম্পূর্ণ নিষ্ঠার অনুভূতি থাকবে। আপনার বিরোধীদের আজ উপেক্ষা করবেন না।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা আপনার মনে আসবে। অভিজ্ঞদের মধ্যস্থতায় সমস্যা থেকে মিলবে মুক্তি। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। মানসিক চাপের কারণে মাথা ব্যথা হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কর্মশৈলীতে পরিবর্তনটি বাস্তবায়নের জন্য সঠিক সময় আপনার পরিকল্পনা করেছেন। আপনি আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। গৃহস্থলির কাজ ও সুযোগ সুবিধায় আপনার সময় ব্যয় হবে। জীবনসঙ্গীর অস্বস্তির কারণে আপনি বাড়ি ও পরিবার উভয় ক্ষেত্রে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু ধর্মীয় কাজে যুক্ত হবেন। আপনার মতবাদ ও বিস্তৃত দৃষ্টিভঙ্গি সমাজে আপনার ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করবে। ধৈর্য ধরে যে কোনও কাজ করুন। স্বাস্থ্য ভালো থাকবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে স্বপ্ন দেখেছেন এতদিন তা সম্পূর্ণ হবে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় সফল হবেন। স্বামী-স্ত্রী সম্পর্কে ভালো থাকবে। ইলেকট্রনিক জিনিস কিনতে পারেন আজ।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আগ্রহের জিনিসগুলো আজ কিছু সময় ব্য়য় করুন। আপনি আজ ফ্রেশ অনুভব করবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিনের সঙ্গে সম্পর্কিত কাজ পূর্ণ শক্তির সঙ্গে সক্ষম হবে। পরিবেশের পরিবর্তনের কারণে জয়েন্টের ব্যথার অভিযোগ থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos