Lucky Zodiac Signs: শুক্ল যোগে শুভ কাকতাল, ১১ মার্চ শিবের আশীর্বাদে মীন সহ ৫ রাশির ভাগ্যে দারুণ লাভ

আসুন জেনে নেওয়া যাক সোমবার অর্থাৎ ১১ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

Sahely Sen | Published : Mar 11, 2024 2:47 AM IST

সোমবার, ১১ মার্চ, চাঁদ বৃহস্পতি গ্রহ মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও সোমবার ফাল্গুন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে শুক্ল যোগ ও উত্তরভাদ্রপদ নক্ষত্রের শুভ সংমিশ্রণ ঘটছে, যার কারণে আজকের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, 5টি রাশির জাতকরা সোমবার শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের পারিবারিক সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে এবং কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। রাশিচক্রের সাথে সাথে জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও দেওয়া আছে, এই প্রতিকারগুলি মেনে চললে কুণ্ডলীতে চন্দ্র দেবতার অবস্থান মজবুত হবে এবং ভগবান মহাদেবের আশীর্বাদ পাবেন যা মানসিক শান্তি দেবে এবং সমস্ত কাজ সম্পন্ন হবে। . আসুন জেনে নেওয়া যাক সোমবার অর্থাৎ ১১ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

-

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি উপকারী হতে চলেছে। বৃষ রাশির লোকেরা সোমবার বিশ্বকে আরও ভালো দৃষ্টিকোণ থেকে দেখতে সক্ষম হবেন এবং বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনার পারিবারিক সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে, যা পরিবারের সদস্যদের মধ্যে চলমান কলহ দূর করবে। ধর্মীয় এবং সামাজিক ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের সোমবার একটি অনুষ্ঠানে সম্মানিত করা হবে, যেখানে তারা একটি ভালো সুযোগও পেতে পারে। কঠোর পরিশ্রম এবং সৎ প্রচেষ্টার কারণে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনি প্রেম জীবনে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন এবং আপনার সঙ্গীর সাথে ভালো সময় কাটাবেন। কর্মরত ব্যক্তিরা সোমবার সহকর্মীদের সহায়তায় তাদের কাজ সময়মতো শেষ করবেন এবং পার্টি মেজাজে থাকবেন।

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সোমবারের প্রতিকার : আপনার ইচ্ছা পূরণের জন্য সোমবার উপবাস করুন এবং নিচের যেকোনও একটি অর্পণ করুন: শিবলিঙ্গে মধু, ঘি, দুধ, কালো তিল।


-


১১ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির লোকেরা সোমবার বন্ধুদের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাবে এবং তাদের সাথে মজা করতে দেখা যাবে। পরিবারের কোনও সদস্যের বিয়েতে কোনও সমস্যা থাকলে সোমবার তা মিটে যাবে। কর্মরত ব্যক্তিরা সোমবার পদোন্নতি বা বেতন বৃদ্ধির মতো কিছু ভালো খবর শুনতে পেতে পারেন, যার কারণে তারা তাদের কর্মজীবনে সন্তুষ্ট বোধ করবেন এবং খুশিও হবেন। আপনি যদি আপনার স্ত্রীর সাথে একটি ব্যবসা শুরু করতে চান, তাহলে সোমবার একটি ভালো দিন হতে চলেছে। শিক্ষার্থীরা যদি কোনও প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নেয় তাহলে তারা তাতে ভালোো সাফল্য পাবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ করার জন্য সোমবার একটি উপকারী দিন হবে, এটি ভবিষ্যতে ভালো ফল দেবে।

কর্কট রাশির জাতকদের জন্য সোমবারের প্রতিকার: পরিবারে সুখ ও শান্তির জন্য, গমের আটা, ঘি এবং চিনি দিয়ে তৈরি জিনিসগুলি ভগবান শিবকে নিবেদন করুন। অতঃপর তা গরীব-দুঃখী লোকদের মধ্যে বিতরণ করুন এবং তারপর পুরো পরিবারের মধ্যে বিতরণ করুন।


-


১১ই মার্চ তুলা রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। তুলা রাশির জাতকরা সোমবার সকাল থেকে উদ্যমী বোধ করবেন এবং তাদের কাজের প্রতি উত্সাহী হবেন, যার কারণে আপনি সহজেই সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। মহাদেবের কৃপায়, আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনার অনেক উদ্বেগের অবসান হবে। ধর্মীয় কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি পুরো পরিবারের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। কর্মক্ষেত্রে আপনি নতুন কিছু শেখার সুযোগ পাবেন এবং আপনার খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়বে। আপনি আপনার সন্তানদের কিছু দায়িত্ব দিতে পারেন, যা তারা সম্পূর্ণ করতে সক্ষম হবে। বিবাহিত জীবনে সুখ থাকবে এবং আপনি একসাথে কিছু সম্পত্তি কিনতে পারেন।

তুলা রাশির জন্য সোমবারের প্রতিকার: ভাগ্য বৃদ্ধির জন্য সোমবার উপবাস করুন এবং শিবলিঙ্গে দুধ, জল, দই, বেলপত্র, অক্ষত, ধাতুরা, গঙ্গাজল ইত্যাদি উপাসনা করুন এবং তারপর শিব চালিসা পাঠ করুন।


-


১১ই মার্চ অন্যান্য দিনের তুলনায় ধনু রাশির জাতকদের জন্য ভালো হতে চলেছে। ধনু: ভাগ্য যদি সোমবার আপনার পক্ষে থাকে তবে কিছু নতুন সংযোগ তৈরি হবে, যা আপনার কর্মজীবনের বৃদ্ধিতে অবদান রাখতে পারে। আপনি আপনার আর্থিক পরিস্থিতিতে স্থিতিশীলতা দেখতে পাবেন এবং আপনি কাজ এবং সুখের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সফল হবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভালো খবর শুনতে পারেন এবং অনেক দিন পরে আপনার সাথে দেখা করতে আসতে পারে কোনও বন্ধু। শিক্ষার্থীদের শেখার ক্ষমতা বাড়বে এবং তারা শিক্ষায় সৃজনশীলও হবে। পরিবারে শান্তি ও সুখের কারণে আপনার মন খুশি হবে এবং আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কও অনেক দিন পর সোমবার ট্র্যাকে ফিরে আসবে। চাকরিজীবীরা অফিসে বন্ধুদের সাথে পার্টিতে যোগ দিয়ে সন্ধ্যার কিছু সময় কাটাবেন।

ধনু রাশির সোমবারের প্রতিকার: পেশাগত উন্নতির জন্য সোমবার শিবলিঙ্গে দুধ নিবেদন করুন। তারপর একটি তামার পাত্রে অল্প পরিমাণ ভরে ওম নমঃ শিবায় বলার সময় ব্যবসার স্থানে ছিটিয়ে দিন।

-

১১ই মার্চ মীন রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা সোমবার ধর্মীয় কর্মকান্ডে পূর্ণ আস্থা দেখাবেন এবং তীর্থযাত্রায়ও যেতে পারেন। আপনার কাজের কারণে, আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে প্রশংসা পাবেন এবং আপনি ভাই-বোনদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। আপনি অন্যদের সাহায্য করার ক্ষেত্রেও পূর্ণ আগ্রহ দেখাবেন, যা মানুষের চোখে আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি আপনার প্রেমের জীবনে চলমান ভুল বোঝাবুঝিগুলি দূর করতে সক্ষম হবেন এবং আপনি যদি অবিবাহিত হন তবে সোমবার আপনি বিশেষ কারো সাথে দেখা করতে পারেন। ব্যবসায়ীরা, আপনি কিছু বিদেশী চুক্তি থেকে উপকৃত হবেন, যা ভবিষ্যতের জন্য দুর্দান্ত প্রমাণিত হবে এবং ব্যবসায়ের অনেক পথ খুলে দেবে। আপনি যদি একটি নতুন যানবাহন বা জমি কেনার কথা ভাবছিলেন তবে সোমবার আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশির সোমবারের প্রতিকার: বাধা-বিপত্তি থেকে মুক্তি পেতে সোমবার উপবাস করুন এবং শিবলিঙ্গে গৌরী শঙ্কর রুদ্রাক্ষ অর্পণ করুন। এছাড়াও, সকাল ও সন্ধ্যায় শিব মন্দিরে রুদ্রাক্ষ জপমালা সহ মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

Share this article
click me!