Lucky Zodiac Signs: আজ থেকে ভাগ্য খুলছে এই ৫ রাশির, মহালয়ার আগেই মিলবে দারুণ সুখবর

এই দিনে হর্ষন যোগ, বজ্র যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণ ঘটছে। শুধু তাই নয়, এই দিনে সংকষ্টী শ্রী গণেশ চতুর্থী উপবাসও পালন করা হবে। এমন পরিস্থিতিতে এই দিনটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Parna Sengupta | Published : Oct 2, 2023 8:16 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালের ২রা অক্টোবর একটি বিরল কাকতালীয় ঘটনা ঘটছে, যার কারণে এই দিনটির গুরুত্ব আরও বেড়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র সিংহ রাশিতে গমন করতে চলেছে ২ অক্টোবর। এই দিনে হর্ষন যোগ, বজ্র যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণ ঘটছে। শুধু তাই নয়, এই দিনে সংকষ্টী শ্রী গণেশ চতুর্থী উপবাসও পালন করা হবে। এমন পরিস্থিতিতে এই দিনটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

এই হল সেই ৫টি ভাগ্যবান রাশি

১. মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ২ অক্টোবর অত্যন্ত শুভ প্রমাণ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার নষ্ট কাজ উন্নতি হতে দেখা যাবে। বিক্রয় এবং বিপণনের সাথে জড়িত ব্যক্তিরা উপকৃত হবেন যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে প্রেম থাকবে। একই সময়ে, আপনার স্ত্রীর সাথে সম্পর্ক মধুর হবে।

প্রতিকার - গমের আটা, ঘি এবং চিনি দিয়ে তৈরি জিনিস ভগবান শিবকে নিবেদন করুন। ভোগ নিবেদনের পর পুরো পরিবারের মধ্যে বিতরণ করুন। এতে করে আপনার ঘরে শান্তি ও সুখ থাকবে।

২.কর্কট

২ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য একটি খুব শুভ দিন হতে চলেছে। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কোনো ভালো খবর শুনতে পেতে পারেন। অবিবাহিত ব্যক্তিরা বিশেষ কারো সাথে দেখা করবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা সাফল্য পাবেন। প্রেম জীবনের জন্য দিনটি দারুণ যাবে।

প্রতিকার - কর্কট রাশির জাতক জাতিকাদের সোমবার উপবাস করা উচিত এবং যে কোনও শিব মন্দিরে গিয়ে রুদ্রাক্ষ জপমালা দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করা উচিত। এর মাধ্যমে আপনি আপনার কাজে সফলতা পাবেন।

৩. তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য ২ অক্টোবর একটি ফলদায়ক দিন হতে চলেছে। ভগবান শিবের কৃপায় আপনি কেবল উপকার পাবেন। আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। সন্তানদের ক্যারিয়ারে উন্নতির চেষ্টা করবেন। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। ঘরের পরিবেশ হবে আনন্দে ভরপুর। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি যদি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আজ আপনি তা থেকে মুক্তি পাবেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই যাত্রা আপনার জন্য উপকারী হবে।

প্রতিকার - যথাযথ আচারের সাথে শিবলিঙ্গের পূজা করুন এবং শিব চালিসা পাঠ করুন।

৪. কুম্ভ

২ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হবে। মহাদেবের কৃপায় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সম্মান ও সম্পদ বৃদ্ধি পাবে। এই দিনে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সাফল্য পাবেন। শ্বশুরবাড়ির সহযোগিতা পাবেন। পরিবারের সাথে কোথাও ডিনার করতে যেতে পারেন। কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবনেও সাফল্য পাবেন।

প্রতিকার- শিবলিঙ্গে দুধ অর্পণ করুন। এই সময় 'ওম নমঃ শিবায়' মন্ত্রটি জপ করুন।

৫. মীন

দোসরা অক্টোবর মীন রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক দিক থেকে শুভ হবে। ব্যবসায়ী লাভবান হবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সম্পর্কের কারণে বিবাহ হতে পারে। প্রেম জীবনে মধুরতা থাকবে। আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে ঝুলে থাকে তাহলে আপনি অবশ্যই তাতে সফলতা পাবেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ হবে।

Share this article
click me!