বৃশ্চিক রাশির মার্চ মাসে ব্যবসায় আরও লাভের সম্ভাবনা রয়েছে, জেনে নিন কেমন কাটবে এই মাস

বছরের তৃতীয় মাস মার্চ। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Mar 6, 2023 3:23 AM IST

ইংরেজি ক্যালেন্ডারের তৃতীয় মাস শুরু হতে চলেছে। মার্চ মাসে দোল, চৈত্র নবরাত্রি, রাম নবমী সহ অনেক বড় উৎসব উদযাপিত হবে। এছাড়াও এই মাসে অনেক বড় গ্রহ ও নক্ষত্ররাশি তাদের রাশি পরিবর্তন করছে। যা আমাদের রাশিচক্রকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে, আপনার পরিবারে কার কোন রাশি সেই অনুসারে আসুন জেনে নেওয়া যাক সেই সব রাশির জাতকদের জন্য মার্চ মাসটি কেমন যাবে।

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের স্বাস্থ্য ভাল যায় না। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। নিজের মতে চলতে ভালবাসে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

১৪ মার্চ পর্যন্ত সূর্য-বুধের বুধাদিত্য যোগ চতুর্থ ঘরে থাকবে, যার কারণে ব্যবসায় আপনার বিক্রয় এবং পরিষেবা ভাল হবে। ১১ মার্চের মধ্যে, সপ্তম ঘরের অধিপতি শুক্র পঞ্চম ঘরে বৃহস্পতির সঙ্গে শঙ্খ যোগ করবেন, যার কারণে মার্চ মাসে নতুন ধারণা এবং উদ্ভাবনী পরিকল্পনা ব্যবসায় অগ্রগতি করবে। ১৬ মার্চ থেকে, বুধের সপ্তম বাড়ির সঙ্গে ৩-১১ এর সম্পর্ক থাকবে, যার কারণে ভাল আদেশ থাকবে, যোগাযোগ এবং চুক্তি উভয় ক্ষেত্রেই ভাল সম্পর্ক থাকবে এবং ব্যবসায় আরও লাভের সম্ভাবনা থাকবে। এই পুরো মাসে চতুর্থ ঘরে শশ যোগ থাকবে, যার কারণে মিডিয়া, ফ্যাশন, প্রিন্টিং, ওয়েব ডিজাইনিং, প্রকাশনা ইত্যাদি ব্যবসায় ভাল লাভ হতে পারে।

আরও পড়ুন- সিংহ রাশির মার্চ মাস খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হবে, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- বৃষ রাশির চাকরিজীবীরা মার্চ মাসে অফিসের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- মিথুন রাশির মার্চ মাসে বিয়ের প্রস্তাব আসতে পারে, জেনে নিন কেমন কাটবে এই মাস

১২ মার্চের মধ্যে, দশম ঘরে মঙ্গলের চতুর্থ দৃষ্টি আপনাকে অনলাইন মার্কেটিংয়ের মাধ্যমে সুবিধা দিতে পারে। সূর্য-বুধের বুধাদিত্য যোগ ১৪ মার্চ পর্যন্ত চতুর্থ ঘরে থাকবে, যার কারণে বেকারদের কেবল তাদের যোগ্যতার ভিত্তিতে কাজ করা দরকার, হয় আপনি চাকরি পাবেন বা আপনার আত্মবিশ্বাস বাড়বে, আপনি একটি ছোট ব্যবসা শুরু করতে পারেন। এটি সম্পন্ন ১৪ মার্চের মধ্যে, দশম ঘরে সূর্যের সপ্তম দিকটি মার্চ মাসে আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে ব্যস্ত এবং আন্তরিক ব্যক্তিদের একজন হতে পারে। দশম ঘরে রাহুর পঞ্চম দৃষ্টি থাকায়, পেশায় আপনার কাজের মান আপনার সিনিয়রদের আকৃষ্ট করবে।

১১ মার্চের মধ্যে, সপ্তম ঘরের অধিপতি শুক্র পঞ্চম ঘরে বৃহস্পতির সঙ্গে শঙ্খ যোগ যোগ করবেন, যার কারণে আপনি আপনার প্রেমের জীবনে উন্নতি করার পরে মানসিক শান্তি পাবেন। এই পুরো মাসে চতুর্থ ঘরে শশ যোগ থাকবে, যার কারণে জীবনসঙ্গী এবং যদি কারও প্রেমের সঙ্গী থাকে তবে তারা তাদের সঙ্গে শান্তিপূর্ণ সময় কাটাবেন। ১৩ মার্চ থেকে সপ্তম ঘরে একটি অশুভ ত্রুটি দেখা দেবে, যার কারণে পরিবারে কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনাকে মার্চ মাসে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

মমতার এই 'ব্যবসা' বন্ধ করে দিলেন শুভেন্দু! নিজেই জানালেন, দেখুন | Suvendu Adhikari | Mamata Banerjee
কল্যাণের এই কাণ্ড সারা দেশ দেখল! #kalyanbanerjee #shorts #loksabha
Sovandeb Chattopadhyay | চোপড়া কাণ্ড নিয়ে মুখ খুললেন শোভনদেব চট্টোপাধ্যায়, কী বললেন তিনি ?
Hooghly News : এ যেন ধুম সিনেমার কোনো দৃশ্য। আবার এক দুঃসাহসিক চুরির ঘটনা হুগলির চণ্ডীতলা এলাকায়
পাল্টা চাল শুভেন্দুর! ২৫২ না ২৫৪, বিস্ফোরক দাবী করে যা বললেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari