কন্যা রাশির মার্চ মাসে টেনশন এড়ানো উচিত, জেনে নিন কেমন কাটবে এই মাস

বছরের তৃতীয় মাস মার্চ। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Mar 4, 2023 7:26 AM IST

ইংরেজি ক্যালেন্ডারের তৃতীয় মাস শুরু হতে চলেছে। মার্চ মাসে দোল, চৈত্র নবরাত্রি, রাম নবমী সহ অনেক বড় উৎসব উদযাপিত হবে। এছাড়াও এই মাসে অনেক বড় গ্রহ ও নক্ষত্ররাশি তাদের রাশি পরিবর্তন করছে। যা আমাদের রাশিচক্রকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে, আপনার পরিবারে কার কোন রাশি সেই অনুসারে আসুন জেনে নেওয়া যাক সেই সব রাশির জাতকদের জন্য মার্চ মাসটি কেমন যাবে।

রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা সকলের জন্য চিন্তা করেন। এরা একা থাকতে পছন্দ করেন না। এরা চাকরির থেকে ব্যবসায় বেশি উন্নতি করে। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

এই পুরো মাসে, সপ্তম ঘর থেকে একটি ক্ষতিকারক প্রভাব থাকবে, যার কারণে বাজারে নেতিবাচক প্রচার আপনার ব্র্যান্ডকে পিছনে ঠেলে দিতে পারে এবং ক্ষতির কারণ হতে পারে। শঙ্খ যোগ এবং মালব্য যোগ ১১ মার্চ পর্যন্ত সপ্তম ঘরে থাকবে, যার কারণে আপনি ব্যবসায় লাভের দ্বারা উত্সাহিত হবেন। ১৬ মার্চ থেকে সূর্য-বুধের বুধাদিত্য যোগ সপ্তম ঘরে থাকবে, যার কারণে ব্যবসায় করা লাভকে আমরা ব্যবসায় বাড়াতে ব্যবহার করতে চাই, এই চিন্তা সঠিক এবং উপকারী হবে।

এই পুরো মাসে, সপ্তম ঘরে হংস যোগ থাকবে, যার কারণে আপনার দলের দক্ষতা এবং কৌশল আপনার ব্যবসায় উন্নতি আনবে। ১৪ মার্চ পর্যন্ত, সূর্যের দশম ঘরে রাজ যোগ থাকবে, যার কারণে আপনি মার্চ থেকে আপনার কাজকে আপনার আবেগে পরিণত করবেন। ১৪ মার্চ থেকে, সূর্যের দশম বাড়ির সঙ্গে ৪-১০-এর সম্পর্ক থাকবে, যার কারণে অফিসে কাজের চাপ বেশি হতে পারে, যা আপনাকে ক্লান্ত করে তুলবে, তবুও আপনি কাজে ব্যস্ত থাকবেন।

আরও পড়ুন- সিংহ রাশির মার্চ মাস খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হবে, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- বৃষ রাশির চাকরিজীবীরা মার্চ মাসে অফিসের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, জেনে নিন কেমন কাটবে এই মা

আরও পড়ুন- মিথুন রাশির মার্চ মাসে বিয়ের প্রস্তাব আসতে পারে, জেনে নিন কেমন কাটবে এই মাস

দশম ঘরে কেতুর নবম দিকের কারণে কর্মজীবী ​​মহিলা কোনও বড় পদ পেতে পারেন, এটি আপনার জন্য বিস্ময়করও হতে পারে। টাকা নেই কিন্তু ক্ষমতা দিয়ে কিছু বোঝা বোধ হবে। ২৮-৩০ মার্চ দশম ঘরে চন্দ্র-মঙ্গলের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে বেকাররা মার্চ মাসে পূর্ণকালীন চাকরি পেতে পারেন। শঙ্খ যোগ এবং মালব্য যোগ ১১ মার্চ পর্যন্ত সপ্তম ঘরে থাকবে, যার কারণে জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন এবং সম্পর্ক মজবুত হতে পারে। এই পুরো মাসে, সপ্তম ঘরে হংস যোগ থাকবে, যার কারণে প্রেম জীবনের জন্য সময়টি অনুকূল, উভয়ই একসঙ্গে কিছু বড় কাজ করতে সক্ষম হবেন। এই পুরো মাসে, সপ্তম ঘর থেকে পাপ হবে, যার কারণে মার্চ মাসে আপনার সিদ্ধান্তকে স্বাগত জানানোর পরিবর্তে, আপনার পরিবার আপনার সিদ্ধান্তের বিরোধিতা করতে পারে। তাই ধৈর্য ধরে পুনর্বিবেচনা করুন।

Share this article
click me!