কালীপুজোর আগে স্থান পরিবর্তন করতে চলেছে বুধ, আয়ের নতুন সুযোগ পাবেন এই রাশি

১৯ অক্টোবর দুপুর ১ টা ১৬ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করেছে বুধ। ৬ নভেম্বর পর্যন্ত একই অবস্থায় থাকবে সে। তারপর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

Parna Sengupta | Published : Oct 30, 2023 5:59 AM IST

বুধের অবস্থান শক্তিশালী হলে সুস্বাস্থ্য ও তীক্ষ্ণ বুদ্ধি লাভ হয়। প্রতিটি কাজেই সাফল্য ও অনুকূল ফল পাওয়া যায়। গ্রহদের রাজকুমার হলেন বুধ। বুধ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের রাশি পরিবর্তন করে। ১৯ অক্টোবর দুপুর ১ টা ১৬ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করেছে বুধ। ৬ নভেম্বর পর্যন্ত একই অবস্থায় থাকবে সে। তারপর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এসময় কিছু জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। আয়ের নতুন পথ খুলে যেতে পারে এই রাশিগুলির সামনে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। তাছাড়া আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এই সময়ে আপনি যা চাইবেন তাই করতে পারবেন। প্রত্যেকটি কাজে এগিয়ে যেতে পারবেন। বিবাহসংক্রান্ত যে কোনোও সমস্যা থাকলে সেটি থেকে বেরোতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখী হবেন।

তুলা রাশি

বুধ গোচরে তুলা রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। বাড়ির যে কোনও বয়স্ক ব্যক্তির থেকে সাহায্য পাবেন। নতুন সম্পত্তির মালিক হতে পারেন আপনি। তাছাড়া যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান, করতে পারেন, শুভ লাভ পাবেন। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। আটকে থাকা কাজ হয়ে যাবে আপনার।

কর্কট রাশি

বুধ ঘর পরিবর্তন করায় কর্কট রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। সব কাজে এগিয়ে যেতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে। চাকরি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় আপনি যদি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন যেতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। সন্তানের শুভ সময় শুরু হতে চলেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন নীচের লিংকে

Read more Articles on
Share this article
click me!