Budh Gochar 2023: অক্টোবরের প্রথম দিনেই বুধ স্বরাশি কন্যাতে প্রবেশ করবে, জেনে নিন এর প্রভাবে কী কী পরিবর্তন হতে চলেছে

বুধ গ্রহ বর্তমানে সিংহ রাশিতে অবস্থিত। ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। রাত ৮টা ২৯ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কোন কোন রাশির জাতক এই রাশি পরিবর্তনের কারণে সবচেয়ে বেশি প্রভাবিত হবে, জেনে নিন বুধের রাশি রাশিফল-

 

deblina dey | Published : Sep 28, 2023 5:29 AM IST

শীঘ্রই শুরু হতে যাচ্ছে অক্টোবর মাস। অক্টোবরের প্রথম দিনে বুধের রাশি পরিবর্তন হতে চলেছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ের পর রাশি পরিবর্তন করে। বুধের রাশিচক্র ১ অক্টোবর, ২০২৩ এ পরিবর্তন হবে। বুধ গ্রহ বর্তমানে সিংহ রাশিতে অবস্থিত। ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। রাত ৮টা ২৯ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কোন কোন রাশির জাতক এই রাশি পরিবর্তনের কারণে সবচেয়ে বেশি প্রভাবিত হবে, জেনে নিন বুধের রাশি রাশিফল-

কন্যা রাশি-

বুধের গমন কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। বুধের নিজস্ব রাশি কন্যা-তে এই গমনের কারণে কন্যা রাশির জাতকরা এর থেকে সবচেয়ে বেশি সুবিধা পাবেন। বুধের রাশিচক্র সিংহ রাশি থেকে কন্যা রাশিতে পরিবর্তিত হবে। সেই কারণে কন্যা রাশির জাতক জাতিকারা এই রাশি পরিবর্তন থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন। বুধের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকদের ইতিবাচক ফল পাওয়ার পূর্ণ ইঙ্গিত রয়েছে।

কন্যা রাশির কেরিয়ার-

কন্যা রাশির জাতকদের কর্মজীবনে উন্নতি হবে। দীর্ঘদিন ধরে একই পথে চলা আপনার ক্যারিয়ার এখন অগ্রগতির পথে এগিয়ে যাবে। কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং তারা লাভ পেতে চলেছেন। আপনার কর্মজীবনে একটি গুরুত্বপূর্ণ মোড় ঘটতে চলেছে যা থেকে আপনি অবশ্যই উপকৃত হবেন। খুব শীঘ্রই আপনি আপনার পরিশ্রমের ফল পেতে চলেছেন। বুধ গমনের সময়, আপনার আর্থিক সমস্যাগুলি দূর হতে শুরু করবে এবং আপনার আর্থিক সম্ভাবনার উন্নতি হতে পারে। তাই এই সময়টা আপনার জন্য খুবই অনুকূল।

কন্যা রাশিফল ​​ব্যবসা-

ব্যবসা ও চাকরিজীবীদের জন্য এটি খুব ভালো সময়। আপনার পেশা বৃদ্ধি পাবে। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। নতুন সুযোগ পেতে পারেন। এই সবের সঙ্গে আপনার ভাগ্য উজ্জ্বল হবে এবং আপনি একটি ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যাবেন।

Share this article
click me!