Money Horoscope: ধনতেরাসের এই শুভ দিনে কোন রাশির হাতে আসবে অনেক টাকা, জেনে নিন আপনার আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১০ নভেম্বর শুক্রবার, মিথুন এবং কর্কট রাশির জাতকরা উপার্জনের অনেক সুযোগ পাবেন। চাকরিতেও তারা শুভ সুযোগ পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য শুক্রবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Nov 9, 2023 9:37 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ আপনি সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও ব্যক্তি, ব্যাঙ্ক বা প্রতিষ্ঠান থেকে ঋণ নিতে চান তবে কখনই তা নেবেন না, আজ নেওয়া ঋণ থেকে মুক্তি পাওয়া কঠিন হবে। পুরানো বন্ধুদের সহযোগিতা পাবেন এবং ভালো বন্ধুও বাড়বে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে ভাল সমর্থন পেতে পারেন। সন্ধ্যার সময়টা কাটবে মজায়।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ আপনি খুব ব্যস্ত থাকবেন, বেশি দৌড়ানোর ক্ষেত্রে সতর্ক থাকুন, পায়ে আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। আপনি আজ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধা পেতে পারেন। অমীমাংসিত কাজগুলো আজই শেষ হবে। যদি কোনও কাজে বিনিময় করতেই হয়, তবে খোলাখুলি করুন, পরবর্তীতে এর পূর্ণ সুফল পাবেন। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ আপনি অপ্রয়োজনীয় খরচ এড়াবেন। আপনি যদি কোনও শারীরিক রোগে ভুগছেন তাহলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। সামাজিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। আকস্মিক কিছু লাভের কারণে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। সন্তানের দিক থেকে আনন্দের সংবাদ আসবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গান-বাজনার প্রতি আগ্রহ বাড়বে।

412

কর্কট (Cancer Today Horoscope):

ভাগ্যের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। আপনার শ্রমের ফল ভাল হবে। আপনার সন্তানের প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। আজ মাতৃপক্ষ থেকে ভালবাসা এবং বিশেষ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ, আপনি আপনার গৌরবের জন্য অর্থ ব্যয় করবেন, যার কারণে আপনার শত্রুরা বিরক্ত হবে। আজ পিতামাতার বিশেষ যত্ন নিন, অকল্পনীয় আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজকের দিনটি মিশ্র। মানসিক অশান্তি, দুঃখ ও উদাসীনতার কারণে আপনি বিপথগামী হতে পারেন। পিতামাতার সমর্থন ও আশীর্বাদে দিনের শেষভাগে স্বস্তি আসবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আজ অসন্তুষ্টির লক্ষণ দেখা দেবে, সুরেলা কথা বলুন, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। চোখ সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তার উন্নতি নিশ্চিত।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ আপনার মধ্যে নির্ভীকতা থাকবে এবং আপনার কঠিন কাজগুলি সাহসের সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে অনেক সুখ এবং সমর্থন পাবেন। জীবনসঙ্গীর কষ্টের কারণে কিছুটা অস্বস্তি হতে পারে। অপচয়ের যোগফলও রয়েছে। তুমি মন দিয়ে মানুষের ভালো চিন্তা করবে, কিন্তু মানুষ এটাকে তোমার বাধ্যবাধকতা বা স্বার্থপরতা মনে করবে। ব্যবসায় লাভ হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনার অধিকার এবং সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনি অন্যের কল্যাণের কথা চিন্তা করবেন এবং মন দিয়ে সেবাও করবেন। তৃতীয় পরাক্রমশালী ঘরে, শনি মকর রাশিতে বসে আছেন। অতএব, আজ আপনার গুরুর প্রতি পূর্ণ ভক্তি ও আনুগত্য থাকা উচিত। আজ যদি আপনাকে নতুন কাজে বিনিয়োগ করতে হয় তবে তা শুভ হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আজ আপনার মন অস্থির ও অশান্ত হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য করা প্রচেষ্টা খুব একটা সফল হবে না। সন্ধ্যার মধ্যে, আপনি আপনার ধৈর্য এবং প্রতিভা দিয়ে শত্রুপক্ষকে জয় করতে সক্ষম হবেন। রাজ্যে কোনও বিবাদ, বিবাদ বিচারাধীন থাকলে তাতে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ আপনার জ্ঞান ও জ্ঞান বৃদ্ধি পাবে। আপনার মধ্যে দানশীলতা ও দানশীলতার মনোভাব গড়ে উঠবে। ধর্মীয় আচার-অনুষ্ঠানে আগ্রহ নিয়ে পূর্ণ সহযোগিতা করবেন। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন, আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পেটের অসুখের সম্ভাবনা রয়েছে। সতর্কতা অবলম্বন করুন এবং আপনার খাদ্যের উপর সংযম করুন।q

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ, মূল্যবান জিনিসপত্রের প্রাপ্তির পাশাপাশি এমন অপ্রয়োজনীয় খরচও সামনে আসবে, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। আপনিও আপনার ব্যবসায় ভালো অনুভব করবেন এবং আটকে থাকা কাজ শেষ হবে। নতুন কোনও কাজে বিনিয়োগ করতে হলে অবশ্যই করুন, ভবিষ্যতে লাভ হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আজকের দিনটি বুদ্ধিমত্তার সঙ্গে নতুন আবিষ্কারে কাটবে। আপনি সীমিত এবং শুধুমাত্র প্রয়োজন হিসাবে খরচ. আপনার পরিবারের সদস্যদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পার্থিব ভোগ-বিলাস ও বান্দারা তা সুখে পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণও করা যেতে পারে, যা উপকারী হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ জন্মগৃহে মীন রাশিতে বৃহস্পতির উপস্থিতির কারণে দীর্ঘদিন ধরে আটকে থাকা সন্তান সংক্রান্ত কোনও বিবাদের সমাধান হবে। একজন সুখী ব্যক্তিত্ব হওয়ার কারণে, অন্যান্য লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করবে। সামাজিক সম্মান পেয়ে আপনার মনোবল বাড়বে। সন্ধ্যায়, প্রিয়জন এবং পরিবারের সদস্যদের কাছ থেকে হাস্যরস হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos