মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

২২ নভেম্বর মঙ্গলবার যদি আমরা অর্থনৈতিক এবং কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে চন্দ্র শুক্র, তুলা রাশিতে গমন করছে। সমস্ত রাশির জাতক জাতিকাদের অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি কেমন হবে তা দেখুন।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 6:19 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির রাশিস্বামী মঙ্গল এসেছে বৃষ রাশিতে। আজ সপ্তমে চন্দ্র থাকার কারণে গৃহস্থালির জিনিসপত্র বাড়বে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ দেখা যেতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির সপ্তম ঘরে শুক্র রাশির অধিপতি এবং রাহু দ্বাদশ ঘরে মেষ রাশিতে থাকায় জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথাবার্তায় সংযম রাখুন। বিরোধীরা পরাজিত হবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির আজ চন্দ্র রাশি থেকে পঞ্চম ঘরে মনকে তৃপ্তি দিতে চলেছে। সপ্তম ঘরে বুধ ব্যবসায়িক সুনাম বাড়াবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উত্তেজনা থাকবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর হবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশিরা আজ, রাশিচক্রের চতুর্থ ঘরে স্বামী চন্দ্রের তহবিল বৃদ্ধির লক্ষণ রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। সম্পদ, পদমর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শারীরিক ও মানসিক কষ্ট পাওয়া যেতে পারে। পরীক্ষার দিক দিয়ে করা শ্রম সার্থক হবে। বিরোধীরা পরাজিত হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির তৃতীয় ঘরে চন্দ্র এবং নবম ঘরে মেষের রাহু আজ প্রভাব বাড়াতে চলেছে, দৈনন্দিন চাকরির দিকে সাফল্য আসবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। রাষ্ট্রীয় ভ্রমণ এবং ভ্রমণের অবস্থা আনন্দদায়ক এবং ফলপ্রসূ হবে। প্রিয়জনের সাক্ষাত হতে পারে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির দ্বিতীয় ঘরে চন্দ্র শুভ ব্যয়, খ্যাতি বৃদ্ধির কারক। ব্যবসায়িক দিক থেকে সাফল্য আসবে। খাদ্য ও পানীয়তে সংযম রাখুন। অপ্রয়োজনীয় ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীরা পরাজিত হবে। দৈনন্দিন কাজে সাফল্য পাবেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির একাদশ ঘরে রাশির অধিপতি শুক্র-বৃশ্চিক এবং প্রথম ঘরে চন্দ্রের প্রভাবের কারণে রাজনৈতিক দিকে করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। অবিচ্ছেদ্য বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির অধিপতি ভোম এবং দ্বাদশ ঘরে চন্দ্র থাকার কারণে পারিবারিক জীবন সুখী হবে। শাসন ​​ও ক্ষমতার সহযোগিতা থাকবে। বন্ধ কাজ শেষ হবে। কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির দেবগুরু মীন রাশিতে গমন করছেন এবং চন্দ্র একাদশ প্রধান লাভ স্থানে চলছে, তাই অর্থনৈতিক দিক থেকে সাফল্য আসবে। কথার মৃদুতা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন খাদ্য ও পানীয়তে সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির রাহু আপনার রাশি থেকে চতুর্থ হওয়ার কারণে এবং রাশির অধিপতি শনি দ্বিতীয় ঘরে থাকার কারণে ব্যবসায়িক পরিকল্পনাগুলি বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির আজ নবম ঘরে তুলা চন্দ্র থাকার কারণে বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। খাবার-দাবারে সংযম রাখুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির প্রথম লগ্ন গৃহে রাশি স্বামী বৃহস্পতি রাজ্যের প্রতিপত্তি বৃদ্ধির কারক। চাকরির ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথাবার্তায় সংযম রাখুন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos