প্রতিবেশীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 6, 2023 4:59 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়ের সঙ্গে কাজে আসবে সাফল্য। আজ আপনার ব্যক্তিত্ব সকলকে আকৃষ্ট করবে। আজ আপনি পরিবার ও আত্মীয়দের সময় দিন। আপনি যদি অবস্থান পরিবর্তনের সঙ্গে সম্পর্কিত কোনও পরিকল্পনা করেন তবে, সফল হবেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কোথাও বিনিয়োগের পরিকল্পনা করেন তবে ভালো সময় আপনি আপনার আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তির সাহায্যে যে কোনও কাজে সফল হবেন। একজন আবেগপ্রবণ ব্যক্তির হওয়ার কারণে আপনি বিপদে পড়তে পারেন। নেতিবাচকতা আপনাকে নিরুসাহী করবে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক স্তরে একটি নতুন পরিচয় পেতে পারেন। কাজের চাপ বাড়বে। হঠাৎ খরচ বাড়তে পারে। দৈনন্দিন রুটিন বিশৃঙ্খল হয়ে পড়বে।পরিস্থিতিগুলোতে চাপ দেওয়ার পরিবর্তে ধৈর্য ধরুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার ভাগ্যকে শক্তিশালী করবে। সন্তানের কাজে সাফল্য আসবে। চটকদার কাজ এড়িয়ে চলুন। যানবাহন সম্পর্কিত ঋণ আজ না নেওয়াই ভালো। আর্থিক সমস্যার কারণে বন্ধ হওয়া কাজ পুনরায় শুরু করতে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার ভারসাম্যপূর্ণ রুটিনের কারণে বেশিরভাগ কাজ সময়মতো সম্পন্ন হবে। মন প্রশান্ত হবে। কোনও ধার্মিক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। নতুন কাজের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা তৈরি হবে। আজ সাফল্য পেতে পারেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কিছুদিন ধরে চলতে থাকা ঝামেলা মিটে যাবে। আপনার কাজে যথাযথ মন দিতে সক্ষম হবেন। শিশুদের সমস্যা শান্তভাবে সমাধান করুন। তাদের টাক্স এড়িয়ে চলুন। আজ ধর্মীয় অনুষ্ঠানে যেতে পারেন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজ ভালো সময় কাটবে। আপনি মানসিককভাবে ইতিবাচক বোধ করবেন। জমি সংক্রান্ত বিবাদে কারও হস্তক্ষেপের মাধ্যমে সমাধান হবে। দুপুরে গ্রহের অবস্থান কিছুটা ঝামেলা সৃষ্টি করতে পারে। আজ যে কোনও বিষয় সঠিক ভাবে পরীক্ষা করুন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনার অহং ত্যাগ করুন। আপনি সফল হবেন। শিশুদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অকারণ কারও সঙ্গে বিবাদ করবেন না। পরিবার ও ব্যবসায় যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। ব্যবসায়িক কাজে গতি আসতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কাজ বেশি থাকতে পারেন আজ। আধ্যাত্মিক সুখ অনুভব করবেন। প্রতিবেশীর সঙ্গে কোনও তর্কে জড়িয়ে পড়তে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনা নিয়ে চাপ না দিয়ে শান্তভাবে পরীক্ষার প্রস্তুতি নেওয়া উচিত। বাড়ির পরিবেশ মধুর ও সুখের হবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos