ডায়াবেটিস ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | / Updated: Dec 08 2022, 08:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবারে ও আত্মীয়ের সঙ্গে ভালো সময় কাটবে। আপনার পরিচিত ও বন্ধুদের সঙ্গে দেখা করা উপকারী হবে। ব্যক্তিত্বে দেখা দেবে ইতিবাচক পরিবর্তন। কোনও গুরুত্বপূর্ণ বিষয় আজ আলোচনা হতে পারে। স্বামী-স্ত্রীর সহযোগিতা পেতে পারেন। আজ ব্যবসার কাজে কোনও নতুন পদক্ষেপ নেবেন না।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজ ও মিষ্টি কথাবার্তার মাধ্যমে অন্যদের ওপর আপনার প্রভাব বজায় রাখবেন। বাড়িতে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির আগমন ঘটবে। আর্থিক অবস্থা শক্তিশালী করার দিকে মন দিন। ডায়াবেটিস ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি অর্থ সংক্রান্ত কিছু নতুন নীতির পরিকল্পনা করবেন। আপনি সব কাজে সফল হবেন। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। অতিরিক্ত খরচ আপনার বাজেটে সমস্যা তৈরি করবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিনিয়োগ সংক্রান্ত কাজে সময় ব্য়য় করবেন ও আপনি এতে সাফল্যও অর্জন করবেন। খরচ বেশি হবে কিন্তু আয়ের উৎসও হবে যাতে ঝামেলা না হয়। পারিবারিক ও সামাজিক কাজে কিছুটা সময় কাটান। মাথাব্যথা ও মাইগ্রেনের মতো সমস্যা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার হঠাৎ অপরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হবে। আপনার জন্য সময় খুব উপকারী হবে। সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করতে পারেন। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। শারীরে ব্যথা ও ক্লান্তির বোধ করতে পারেন।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজে সম্পূর্ণ নিবেদিত থাকবেন। এই মুহূর্তে গ্রহের অবস্থান অপনার জন্য সঠিক ভাগ্য তৈরি করতে পারেন। পারিবারিক কাজে যোগ দিন। পরিবার ও ব্যবসার মধ্যে যথাযথ সমন্বয় বজায় রাখা দরকার। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বেশিরভাগ সময় সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যয় করুন। কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সহায়তায় সন্তানের কেরিয়ার সংক্রান্ত কিছু সমস্যা সমাধান করে সফলতা পাওয়া যেতে পারে। কর্মসূচিক এড়িয়ে চলাই ভালো। আত্মবিশ্বাসের অভাব অনুভব করবেন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজের পদ্ধতিতে কয়েকটি পরিবর্তনের পরিকল্পনা শুরু করবেন যাতে আপনি আপনার দক্ষতাকে শক্তিশালী করতে পারেন। ধর্ম সংক্রান্ত বিষয় জড়িয়ে পড়তে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ স্ত্রীর কাছ থেকে মানসিক সমর্থন পেতে পারেন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বেশিরভাগ কাজ নিজের পরিকল্পিত উপায় সম্পন্ন করুন। গলা সংক্রান্ত সমস্যা অবহেলা করবেন না। ব্যবসায়িক কাজে চিন্তা করার দরকার নেই। আপনি আপনার শক্তি ফিরে পেয়ে আপনার কাজ করতে সক্ষম হবেন। কোমতরার কারণে স্বভাবিকভাবেই মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos