আজ আর্থিক উন্নতি হবে তিন রাশির, তেমনই আর্থিক বিষয় কোনও ঝুঁকি নেবেন না কুম্ভ রাশি, রইল আজকের আর্থিক রাশিফল

জেনে নিন শাস্ত্র মতে, আর্থিক দিন দিয়ে কোন রাশির দিন কেমন কাটবে। রইল আজকের আর্থিক রাশিফল।

Sayanita Chakraborty | Published : Oct 31, 2023 1:50 AM IST

112

মেষ রাশি

অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে মেষ রাশির। বহু প্রতীক্ষার পর আজ সব কাজ সঠিক ভাবে সমাপ্ত হবে। আজ আত্মবিশ্বাসও বজায় থাকবে। সম্পত্তির দিক থেকে লাভের দিন। আজ জমি বা বাড়ি কেনার জন্য শুভ দিন।

212

বৃষ রাশি

আজ অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে বৃষ রাশিরও। আজ পারিবারিক সম্পর্ক মজবুত হবে। অর্থ সংক্রান্ত সকল জটিলতা থেকে আজ মিলবে মুক্তি।

312

মিথুন রাশি

আটকে থাকা সরকারি কাজে অগ্রগতি হবে মিথুন রাশির জাতক জাতিকার। দিনটি শুভ মিথুন রাশির জন্য। আজ ঘটবে আর্থিক উন্নতি। তবে, আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

412

কর্কট রাশি

ব্যবসায় খ্যাতি বাড়বে কর্কট রাশির। আজকের দিনটি আর্থিক দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। আজ সব কাজে বাড়ির বড়দের সাহায্য পাবেন। আজ রাজনীতিবিদদের থেকেও কোনও সাহায্য পেতে পারেন।

512

সিংহ রাশি

ব্যবসার জন্য দিনটি গুরুত্বপূর্ণ। আজ ব্যবসায় উন্নতি হবে সঙ্গে বাড়বে আপনার সুনাম। আজ কর্মক্ষেত্রেও দিন ভালো কাটবে। মহিলা সহকর্মীর থেকে কোনও বিশেষ সাহায্য পেতে পারেন।

612

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকার জন্য আজকের দিনটি বেশ জটিল। আজ আর্থিক বিষয় সচেতন হন। নানান কারণে মানসিক চাপ বাড়তে পারে। তেমনই আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন।

712

তুলা রাশি

ব্যবসায় সুনাম বাড়বে তুলা রাশির। আজ যশ-খ্যাতি বাড়তে পারে। আজ কোনও কাজে পরিবারের সদস্যদের সাহায্য পেতে পারেন। তেমনই আজ দাম্পত্য জীবন কাটবে সুখের।

812

বৃশ্চিক রাশি

আজ মেধা ও দক্ষতার সঙ্গে যে কোনও কাজ করুন। সব কাজে আসবে সাফল্য। তেমনই কর্মক্ষেত্রে জটিলতা দূর হবে। আজ আর্থিক দিক থেকে দিনটি শুভ। আজ দাম্পত্য জীবনও কাটবে সুখে।

912

ধনু রাশি

আজ সরকারের পক্ষ থেকে সহযোগিতা পাবেন। আর্থিক অবস্থা হবে উন্নত। আজ ব্যক্তিগত জীবনও ভালো কাটবে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন।

1012

মকর রাশি

অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে। আজ জীবিকার ক্ষেত্রে দিনটি গুরুত্বপূর্ণ। হবে অগ্রগতি। আজ নানান সৃজনশীল কাজে যুক্ত হতে পারেন।

1112

কুম্ভ রাশি

আর্থিক বিষয় কোনও ঝুঁকি নেবেন না। কাউকে টাকা ধার না দেওয়া ভালো। তেমনই আজ নতুন কোনও খাতে বিনিয়োগ করবেন না। দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

1212

মীন রাশি

কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে মীন রাশির। আজ ক্ষমতাবান কারও থেকে সাহায্য পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos