Mother's Day 2023: মনের মত উপহারে ভরিয়ে দিন, রাশি অনুযায়ী জেনে নিন কেমন উপহার মন থেকে পছন্দ করেন তিনি

একটা দিন যদি তাঁকে অবাক করে তাঁর মুখে একটু হাসি ফোটাতে পারেন। এর থেকে বেশি মায়েরা সন্তানের থেকে কিছুই চান না। তাই পরিকল্পনা করার আগে একবার দেখে নিন আপনার মায়ের রাশি অনুযায়ী কোন জিনিসটা তার সব থেকে পছন্দের।

 

Web Desk - ANB | Published : May 13, 2023 7:52 AM IST

প্রত্যেকটা দিনই মা-কে ভালবাসার। মাকে ভালোবাসার জন্য বিশেষ কোনও দিনের প্রয়োজন হয় না। তবে সব সময়তো মা-কে উপহার কিনে দেওয়া হয় না। বলতে পারেন এই দিনটা হঠাৎ করেই মাকে তাঁর মনের মত উপহার দিয়ে তাঁকে খুশি করার এক দিন। একটা দিন যদি তাঁকে অবাক করে তাঁর মুখে একটু হাসি ফোটাতে পারেন। এর থেকে বেশি মায়েরা সন্তানের থেকে কিছুই চান না। তাই পরিকল্পনা করার আগে একবার দেখে নিন আপনার মায়ের রাশি অনুযায়ী কোন জিনিসটা তার সব থেকে পছন্দের।

মেষ রাশি- 'মা তুমিই ঠিক।' এই একটা বাক্যতেই খুশি আপনার আপনার মা। যদি কোনও ব্যাক্তির গ্রহ অধিপতি মেষ হয় তবে তাকে সন্তুষ্ট রাখার মূল মন্ত্রই এটাই।

বৃষ রাশি- সুন্দর কাগজে মোড়ানো সাধারন উপহার দিয়ে অনায়াসে জয় করে নিতে পারেন আপনার মায়ের মন। এই রাশি জাতকের মায়েরা উপহার পেতে ভিষণ পছন্দ করেন।

মিথুন রাশি- বই, গান, সিনেমা, এরই মধ্যে থেকে বেছে নিয়ে মা-কে খুশি করে ফেলুন। এই রাশির মায়েদের গুণ অনেক। তাই পছন্দের তালিকাও বিশাল।

কর্কট রাশি- সপরিবারে, মায়ের সঙ্গে বেশ কয়েকটি ছবি তুলে তৈরি করে ফেলুন কোলাজ। মুহুর্তে আপনার মা খুশি হয়ে উঠবে আর আপনিও দিনের সেরা উপহারটা ওনাকে দিতে পারবেন।

সিংহ রাশি- সারা দিনটি চুটিয়ে আনন্দ করুন মায়ের সঙ্গে। দেখবেন মুহূর্তে মায়ের দিনটি কেমন বদলে যায়। সিনেমা, ডিনার, পার্টি বন্ধুদের নিয়ে মায়ের জন্য এই দিনটি সুন্দর করে সাজিয়ে তুলুন। মানে

কন্যা রাশি- এই রাশির জাতকের মায়েরা কথা বলতে বা গল্প করতে বেশি পছন্দ করেন। এই দিনটা বেশিরভাগ সময় মায়ের সঙ্গে কাটান। তার ভালো রাগবে।

তুলা রাশি- সুন্দর একটি ফুলের বোকে, ডিনার প্ল্যান করে তার সন্ধেটা সাজিয়ে দিন নিজের মতন করে। এই গ্রহ জাত মায়েরা সাবেকিয়ানায় বেশি খুশি।

বৃশ্চিক রাশি- আপনি আর আপনার ছোটবেলার স্মৃতি। ব্যাস এতেই খুশি আপনার মা। দেখবেন ভালো লাগবে তার। দিনের যে কোনও একটা সময় মায়ের সঙ্গে নিজের ছোট বেলার দিনগুলোয় ফিরে যান।

ধনু রাশি- একটা পছন্দের তালিকা করে সেগুলোকে পূরণ করতে বেড়িয়ে পড়া বাড়ি থেকে। কারণ এই রাশির মায়েরা অ্যাডভেঞ্চার প্রেমী। তাই এই মায়েদের দিনটি একটু অন্যরকম ভাবে সাজান।

মকর রাশি- একটা ছুটির দিন মাকে উপহার দিন। বাড়ির সব কাজ নিজে হাতে করে তাকে নিয়ে বেড়িয়ে আসুন। এই রাশির মায়েরা খুব পরিশ্রমি হয়ে থাকেন। তাই মা আপনার এই উপহারেই খুশি হবেন।

কুম্ভ রাশি- তাকে না জানিয়েই একটা সুন্দর সন্ধে পরিকল্পনা করে তাকে উপহার দিন। কারণ চমক এই রাশির মায়েদের খুব পছন্দের একটা বিষয়।

মীন রাশি- আপনার মায়ের ত্যাগ, পরিশ্রম আপনাকে দেওয়া সময় সবটার জন্যই তাকে বিশেষ অনুভুতি দিন। তার ভালো লাগবে। বুঝিয়ে দিন কাজের মধ্যে থাকলেও মায়ের অবদান ভোলার নয়।

Share this article
click me!