Vastu Tips: বাড়িতে প্রায়ই ঝগড়া অশান্তি হয়, তবে এই বাস্তু টিপস জেনে রাখুন

বাড়িতে বাস্তু দোষ থাকলে বাড়িতে প্রায়ই কলহ দেখা দেয়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন বাস্তু টিপস ঘরের ঝগড়া কমাতে পারে।

 

Web Desk - ANB | Published : May 13, 2023 7:08 AM IST

বাস্তুতে শক্তির বিশেষ গুরুত্ব রয়েছে। এটি ইতিবাচক এবং নেতিবাচক শক্তির উপর ভিত্তি করে। বাস্তু অনুসারে, বাড়ির দিক এবং ঘরে রাখা জিনিসগুলিতেও শক্তি পাওয়া যায়। অনেক সময় বাস্তুর নিয়ম না মানার কারণে বাস্তু ত্রুটি দেখা দেয়, যার কুফল বাড়ির সদস্যদের বহন করতে হয়। বাড়িতে বাস্তু দোষ থাকলে বাড়িতে প্রায়ই কলহ দেখা দেয়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন বাস্তু টিপস ঘরের ঝগড়া কমাতে পারে।

এই বাস্তু টিপস বাড়ি থেকে কলহ দূর করে-

যদি আপনার বাড়িতে ঘন ঘন মারামারি এবং ঝগড়া হয়, তবে অবশ্যই আপনার বাড়িতে ভগবান বুদ্ধের মূর্তি রাখুন। বুদ্ধ শান্তি ও সম্প্রীতির প্রতিনিধিত্ব করেন। যে ঘরে বুদ্ধের ছবি থাকে সেখানে সর্বদা শান্তি থাকে। বসার জায়গায় রাখা শুভ।

ঘর থেকে ভাঙা কাঁচ বের কর। আয়না জীবন বদলে দিতে পারে। আপনার ঘরে আরও বেশি করে আয়না লাগাতে হবে। এতে শুধু ঘরই সুন্দর দেখায় না, পজিটিভ এনার্জিও আসে। বাড়িতে ইতিবাচক শক্তির কারণে ঝগড়া-বিবাদ কম হয়। মনে রাখবেন এই আয়না সব সময় উত্তর কোণে রাখুন।

বাস্তুশাস্ত্র অনুসারে, লবণ সব ধরনের নেতিবাচক শক্তি দূর করে। আপনার ঘরের এক কোণে এক টুকরো রক সল্ট রাখতে পারেন। এর ফলে ঘরে কলহ ও ঝামেলা থেকে মুক্তি পাওয়া যায় এবং ইতিবাচক শক্তি বজায় থাকে।

আরও পড়ুন- এই পরিবর্তন ৫ রাশিকে জোরালো সুবিধা দেবে, ক্যারিয়ারে বড় সাফল্য ও আর্থিক সুবিধা দেবে

একটি পাত্রে রক সল্টের টুকরো রাখুন এবং প্রতি এক মাস অন্তর পরিবর্তন করুন। এতে পরিবারে সুখ-শান্তি আসে এবং পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া-বিবাদ কমে যায়।

আপনি যদি ঘরে ঝগড়া নিয়ে চিন্তিত হন তবে আপনার জানালায় একটি ক্রিস্টাল উইন্ড চাইম ইনস্টল করুন। এর ফলে আপনার বাড়িতে সমৃদ্ধি আসবে এবং উইন্ড টাইমের শব্দও মনকে শান্ত রাখবে। বেডরুমের জানালায় উইন্ডচাইম লাগালে ঘরে ইতিবাচক শক্তি আসে।

Share this article
click me!