এই পরিবর্তন ৫ রাশিকে জোরালো সুবিধা দেবে, ক্যারিয়ারে বড় সাফল্য ও আর্থিক সুবিধা দেবে

বৃষ রাশিতে শুক্র রাশিতে সূর্যের প্রবেশ বড় অর্থ বয়ে আনবে। কর্মজীবনেও অগ্রগতি দেবে। চলুন জেনে নেওয়া যাক কোন সূর্যপথ মানুষের ভাগ্য উজ্জ্বল করবে।

Web Desk - ANB | Published : May 13, 2023 5:38 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে এবং এইভাবে শুধুমাত্র এক বছর পরে একটি রাশিচক্রে পুনরায় প্রবেশ করে। ২ দিন পর, ১৫ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে সূর্যের গমন ঘটছে এক বছর পর। বৃষ রাশির অধিপতি শুক্র, যিনি সম্পদ ও ঐশ্বর্যের দাতা। এইভাবে, বৃষ রাশিতে শুক্র রাশিতে সূর্যের প্রবেশ বড় অর্থ বয়ে আনবে। কর্মজীবনেও অগ্রগতি দেবে। চলুন জেনে নেওয়া যাক কোন সূর্যপথ মানুষের ভাগ্য উজ্জ্বল করবে।

রাশিচক্রের উপর সূর্যের রাশি পরিবর্তনের শুভ প্রভাব-

কর্কট: সূর্য রাশি পরিবর্তন কর্কট রাশির সকল ইচ্ছা পূরণ করবে। সমাজ ও প্রশাসনের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। বন্ধুদের কাছ থেকে বড় কোনও উপকার পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে।

সিংহ রাশিঃ সূর্যের সিংহ রাশির অধিপতি এবং এই রাশির জাতকদের উপর সূর্যের কৃপা সবসময় থাকে। সূর্য রাশি পরিবর্তন কর্মজীবনে শক্তি ও অগ্রগতি দেবে। আপনার মনোযোগ আপনার কাজে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ লাভ হবে। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। পদোন্নতি পাওয়া নিশ্চিত।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকারা পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। চাকরিতে বদলি হতে পারে। ভ্রমণে যেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সামাজিক কর্মসূচিতে সক্রিয়তা আপনাকে সম্মান বয়ে আনবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি: সূর্য রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য প্রতিপত্তি বয়ে আনবে। যারা বেসরকারি চাকরি করছেন তারা বিশেষ সুবিধা পাবেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। আপনি পরিবারের যত্ন নেবেন। যারা পড়াশোনা করেন তাদের জন্যও সময়টি শুভ।

মীন রাশি- এই সময়টি মীন রাশির জাতকদের লক্ষ্য অর্জনে সহায়ক হবে। কর্মজীবনে বড় লাভ হবে। ব্যবসায়ীদের কাজ অনেক দূর বাড়বে। কিছু ক্ষেত্রে, একটি সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ভ্রমণ উপকারী হবে।

Share this article
click me!