২০২৩ সালে শনির দোষ থেকে মুক্তি পাবে এই রাশিগুলি, কোটিপতি হওয়ার সব পথ পরিষ্কার হবে

১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে, শনি তার রাশি ঘর পরিবর্তন করবে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জন্য শনির মহাদশা শেষ হবে। এছাড়াও, কিছু মানুষ এই সংকট থেকে বিরতি পাবেন।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 6:49 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। ২০২৩ সালের শুরুতে, শনি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। ১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে, শনি তার রাশি ঘর পরিবর্তন করবে এবং কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জন্য শনির মহাদশা শেষ হবে। এছাড়াও, কিছু মানুষ এই সংকট থেকে বিরতি পাবেন।

শনিবার এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের উপর গত সাড়ে সাত বছর ধরে চলছে শনির সতীদাহ। এই অবস্থায় তারা মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবে। জীবনে আসা অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজ করার কথা ভাবছেন তাতে সাফল্য পাবেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনি পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এর মাধ্যমে তিনি শনি ধাইয়া থেকে মুক্তি পাবেন। যে কাজের জন্য আপনি দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করছেন, সেই কাজটি এখন সফলতা পাবেন। পারিবারিক জীবনে ভালো সমন্বয় থাকবে। চাকরি ও ব্যবসায়ও তুমুল সাফল্য আসবে। আপনি যদি কারও সঙ্গে অংশীদারিত্বে কাজ করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।

এই রাশির ভাগ্যবান স্থানে শনি পাড়ি দিতে চলেছেন। ২০২০ সাল থেকে মিথুন রাশির জাতকদের জন্য শনি ধাইয়া চলছে। তবে তারা এই রাশি পরিবর্তন থেকে রেহাই পাবে। কুম্ভ রাশিতে শনির অধিগ্রহণ এই ব্যক্তিদের ভাগ্যকে জাগিয়ে তুলবে। ব্যবসা ও চাকরিতে অভূতপূর্ব সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। শুধু তাই নয়, পরিবারের মধ্যে চলমান কলহও দূর হবে। এই সময়ের মধ্যে আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি এই রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। এর মাধ্যমে এই রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। এই রাশির জাতক জাতিকার ভাগ্যের জায়গায় শনি প্রভাব ফেলছিল। কিন্তু জানুয়ারিতে কুম্ভ রাশিতে রাশি পরিবর্তনের কারণে শনিদেবের প্রকোপ শেষ হবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। ব্যবসার ক্ষেত্রেও প্রচুর সাফল্য পাবেন। এই সময়ে, বিদেশ ভ্রমণের জন্য শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। শনির গমনের ফলে এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক ক্ষেত্রেও শক্তি আসবে। কিছুদিন ধরে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন।

Share this article
click me!