আজ কর্কট এবং সিংহ রাশিতে লাভের যোগফল, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

আজ কর্কট রাশির জাতকদের জীবিকার ক্ষেত্রে সাহায্য করবে এবং ধনু রাশির জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। যদিও মীন রাশির জাতক জাতিকাদের আজ সংযম ব্যবহার করতে হবে। জেনে নিন আর্থিক কেরিয়ারের রাশিফলের ক্ষেত্রে আপনার দিনটি কেমন যাবে।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 5:48 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি মঙ্গল-বুধ, সূর্যের সঙ্গে আছেন। তিক্ততাকে মিষ্টিতে পরিণত করার শিল্প শিখতে হবে। জীবনসঙ্গীর সহযোগিতা ও সাহচর্য পাবেন। পঞ্চম ঘরের দূষণের কারণে সন্তানদের দিক থেকে হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় কিছু আটকে থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার সময় প্রিয়জনের সঙ্গে দেখা এবং মজা করে কাটবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টায় সাফল্য আসবে। সরকার ও ক্ষমতায় জোটে সুবিধা পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যায় কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা অপ্রয়োজনীয় ঝামেলার কারণ হতে পারে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
রাশির মালিকের দুশ্চিন্তার কারণে মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার আশঙ্কা থাকবে। সন্তানের পড়াশোনায় বা কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্যের খবর পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
চাঁদ প্রথম ঘরে শুভ সম্পদের ইঙ্গিত দিচ্ছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন করা যাবে। ভ্রমণ ও দেশের পরিস্থিতি সুখকর ও কল্যাণকর হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের দর্শন ও সুসংবাদ পাবেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
চারটি গ্রহের মধ্যে সিংহ রাশির অধিপতি সূর্য এসেছেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার মৃদুতা আপনাকে সম্মান দেবে। বিদ্যার্থীরা শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। সূর্যের কারণে অতিরিক্ত দৌড়াদৌড়ি ও চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুরা পরস্পরের সঙ্গে যুদ্ধ করে ধ্বংস হবে এবং আপনি স্বস্তি পাবেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
রাশি স্বামী বুধ ভাগ্য বৃদ্ধি করছে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। দুপুরের পরে, কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বহু দিন ধরে চলমান লেনদেনের যে কোনও বড় সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। নিকট এবং দূর ভ্রমণের প্রেক্ষাপট বিরাজ করবে এবং স্থগিত হবে। রোমান্টিক সম্পর্ক নিবিড়তার দিকে এগিয়ে যাবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
তৃতীয় শনি এবং নবম ঘরে চন্দ্র যোগ আপনার রাশিতে আরও সাত দিন চলবে। ফলে বাতাস-প্রস্রাব-রক্তের মতো অভ্যন্তরীণ কিছু ব্যাধি মূলে যাচ্ছে। এই সমস্ত পরীক্ষা করানো এবং এই বিষয়ে একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করার জন্য আজই ব্যয় করুন। অসুস্থ অবস্থায়ও আপনার হাঁটাচলা অনেক বেড়ে গেছে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। ক্ষমতাসীন দলের সঙ্গে ঘনিষ্ঠতা ও জোটের সুফলও পাবে সরকার। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পর্যাপ্ত অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য আসবে। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সম্মান ও সহযোগিতাও যথেষ্ট হবে। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার স্বাস্থ্য এবং সুখে ব্যাঘাত ঘটতে পারে। শনি রাশির অধিপতি হওয়ায় মার্গী উদয় চলছে। তাই, মূলবিহীন বিবাদের ফলে নিজের বুদ্ধিমত্তায় কৃত কর্মে অহেতুক শত্রুতা, ক্ষতি ও হতাশা সৃষ্টি হয়। কোনও প্রতিকূল খবর শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজকের দিনটি সন্তান ও তাদের কাজ নিয়ে দুশ্চিন্তায় কাটবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আত্মীয়দের সঙ্গে আজ কোনও ধরনের অর্থ লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির একাদশ যোগে মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos