নিষ্ঠার সঙ্গে কাজ করলে সাফল্য আসবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Feb 1, 2023 1:22 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিকও পারিবারিক পরিবেশ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি করবে। সময়ের গতি ধীরে হবে। জনকল্যান ও দাতব্যকাজে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারবেব মেজাজ নরম রাখুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন,  পুরনো সম্পর্কের উন্নতি হবে। নতুন কারও সঙ্গে যোগাযোগ তৈরি হতে পারে। হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করুন। কর্মক্ষেত্রে আজ ব্যস্ততা থাকবে। অপ্রীতিকর বা অশুভ সংবাদ পেতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক লোকেদের সঙ্গে থাকলে আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। ধৈর্য ও ধরে কাজ করুন। ভ্রমণের সুযোগ আসবে। নেতিবাচক কাজের লোকেদের থেকে দূরে থাকুন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আরও গুরুত্ব সহকারে ও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। প্রতিভা ও যোগ্যতা দ্বারা কাজ সম্পন্ন করতে পারবেন। ব্যবসায় অসুবিধা ও ঝামেলা হতে পারেন। খুব কম লোক আপনার বিরুদ্ধে সমস্যা তৈরি করতে পারবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও পারিবারিক বিবাদ কারও হস্তক্ষেপে সমাধান হবে। সতর্ক ও বিচক্ষতা অবলম্বন করুন। কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা সাফল্য় পাবেন।  আজ ভালো খবর পেতে পারেন। আর্থিক বিষয় সতর্ক হন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কাজ বেশি হলেও ব্যক্তিগত সম্পর্কে মাধুর্য বজায় থাকবে। রেগে যাওয়া ও আবেগপ্রবণ হওয়া ক্ষতির কারণ হতে পারে। খারাপ অভ্যেস ত্যাগ করুন। মন শান্ত রাখুন। নতুন কাজের প্রতি আগ্রহ বাড়তে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেচেন পারিবারিক আরামের সঙ্গে সম্পর্ক যুক্ত জিনিস কিনতে পারেন। দৈনন্দিন রুটিন ঠিক রাখুন। নিষ্ঠার সঙ্গে কাজ করলে সাফল্য আসবে। আপনার বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ উঠতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন ছাত্র ও যুবকদের পড়াশোনা ও কাজে সাফল্য আশবে। নতুন কৌশলে দক্ষতা বাড়বে। খারাপ ব্যক্তির সঙ্গ দোষে খারাপ হতে পারে। মিথ্য যুক্তি আজ এড়িয়ে চলুন। পরিবারে কারও বিবাহ বিচ্ছেদ হতে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমাজসেবা ও জনকল্যাণ মূলক কাজে আগ্রহ বাড়বে। আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। অপরিচিত কারও কাছ থেকে পরামর্শ পেতে পারেন। ব্যবসায়িক কাজ গুরুত্ব দিয়ে করুন। কাউকে টাকা ধার দিতে আজ ফেরত পাওয়ার সম্ভাবনা কম।  

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos