বিনিয়োগের সময় সতর্ক থাকুন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 2, 2022 3:04 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টি আর্থিক বিষয় সম্পর্কিত একটি পরিকল্পনায় কাজ করার জন্য শুভ দিন। গ্রহের অবস্থান আপনার জন্য উপকারী হবে। বাড়িতে যে কোনও চাহিদাপূর্ণ কাজের সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। হাসি-ঠাট্টা ও মজায় সময় কাটানোর পরিবর্তে কাজের প্রতি গুরুত্ব সহকারে মনোযোগ দিন।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার হঠাৎ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। একে অপরের সঙ্গে দেখা ও যোগাযোগ অনেক গুরুত্বপূর্ণ বিষয় প্রকাশ করতে পারে। আর্থিক অবস্থা সন্তোষজনক হতে পারে। বিনিয়োগের সময় আরও সতর্ক হন। শেয়ারবাজারে আজ মন্দার পরিবেশ থাকতে পারে। পরিবারের সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তা হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু আটকে থাকা পুরনো কাজ শেষ হতে পারে তাই ইতিবাচক থাকুন ও আপনার কাজে মন দিন। দীর্ঘ সময়ের জন্য বিলম্বিত অর্থ প্রাপ্তি আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে পারে। টাকা ধার নেবেন না। প্রতিবেশীদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।  

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি একটি গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তবে আজ দিনটি অনুকূল। একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনার জন্য সঠিক হবে। আপনার মেজাজ নিয়ন্ত্রণ করা প্রয়োজন। বাজেটের খেয়াল রাখুন। ব্যয়ের সময় হিসেব করে চলুন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হবে। নিজের দক্ষতার ওপর বিশ্বাস রাখুন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ থাকলে তা সমাধান করে নিন। শান্ত ও সংযত রাখুন। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর রাখতে সতর্ক থাকুন।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ শান্ত মেজাজ থাকবে। এতে অপরের সঙ্গে সংলাপ ও সম্পর্ক জোরদার হবে। আত্মবিশ্বাসের অভাব অনুভূত হবে। লক্ষ্য নির্বাচন করার সময় সতর্ক থাকুন। আজ মনে সন্দেহ থাকতে পারে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার সম্মন ও খ্যাতি বৃদ্ধি পাবে। গৃহস্থালী চাহিদা ও উন্নতির কাজে ব্যস্ত থাকুন। ঋণ বা ভাড়া সংক্রান্ত বিষয় সমস্যা হতে পারে। ঋতু পরিবর্তন স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।    
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি চমৎকার কাটবে। আপনি অন্যের চিন্তা না করে নিজের কাজ চালিয়ে যান। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। ছাত্র ও যুবকরা এ সময় তাদের কাজ ও লক্ষ্যকে প্রাধান্য দেবে। এ সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বিকেলটা কিছুটা অশুভ হতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অর্থনৈতিক অবস্থা বালো থাকবে। ভাইদের সঙ্গে কিছু কাজ সঠিক ভাবে সম্পন্ন হতে পারে। যে কোনও কাজে মনোযোগ দিন। খাবার কারণে পেটে সমস্যা ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos