চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 3, 2023 3:10 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
কিছুদিন ধরে পরিবারে যে ভুল বোঝাবুঝি চলছে তা আজ মিটে যাবে। পারিবারিক পরিবেশ স্বভাবিক হবে। বাড়ির সংস্কারের কাজ শুরু হবে। বর্তমান ব্যবসায় লাভের আশা নেই। স্ত্রীর সঙ্গে ইতিবাচক ও সহযোগিতা মূলক আচরণ করুন। স্বাস্থ্য ভালো থাকবে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। পিতার পরামর্শ ফলপ্রসূ হবে। সন্তানের কাছ থেকে কোনও সুসংবাদ পেলে মানসিক চাপ দূর হবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে। পারিবারিক প্রতিশ্রুতির কারণে কর্মক্ষেত্রে বেশি সময় দিতে পারবেন না।
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার যোগ্যতা ও প্রতিভার ওপর আস্থা আপনার জন্য উপকারী পরিস্থিতি তৈরি করবে। আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ পাবে। নিজের ক্ষমতায় বিশ্বাস করুন। বাড়িতে আরামের সঙ্গে সম্পর্কিত কোনও কেনাকাটা হবে। ঠান্ডা খাবার খাবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবেশ উপযুক্ত থাকবে। পরিবারের কোনও সিনিয়র ব্যক্তির কাছ থেকে সুবিধা পেতে পারেন। আজ ব্যয় বেশি হবে। আপনার স্বভাবের কোমলতা ও মাধুর্য প্রেমের সম্পর্ককে উন্নত করবে। সুস্থ থাকুন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দীর্ঘদিনের থেমে থাকা কাজ শেষ হবে। নিজের কাজে মন দিন।কর্মক্ষেত্রে কর্মচারীর সঙ্গে মতবিরোধ হতে পারে। যে কোনও কাজে স্ত্রীর পরামর্শে উপকার পাবেন। পেটে ব্যথার সমস্যায় ভুগতে পারেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভাইয়ের সঙ্গে গুরুত্বপূর্ণ কথোপকথন করতে পারি। কিছু ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। মেজাজ ও চিন্তা নিয়ন্ত্রণে রাখুন। স্বামী-স্ত্রী একে অপরের প্রতি শ্রদ্ধা থাকবে। সম্পর্ক মধুর হবে। আত্মসম্মান বাড়তে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও কাজ করার আগে পরিকল্পনা করুন। গুরুত্বপূর্ণ কারও সঙ্গে সাক্ষাৎকার হবে। সরকারি কর্মচারীরা আজ চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। শারীরিক শক্তি হ্রাস অনুভব করবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আবেগের বদলের মন দিয়ে কাজ করুন। আপনি আপনার কর্ম সম্পর্কে ভালো সিদ্ধান্ত নিতে পারবেন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় আপনাকে সমস্ত সিদ্ধান্ত নিতে হবে। আপনার সঙ্গীকে আপনি যা জানেন সব কথা বলুন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মীয়দের সঙ্গে বিবাদে আপনার সিদ্ধান্তমূলক সহযোগিতা পরিস্থিতির সমাধান হব। বাড়ির গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করুন। রাগ দাম্পত্য জীবনে চাপ সৃষ্টি করবে। আজ লিভারের সমস্যায় অস্বস্তি অনুভব করবেন। কর্মচারীদের নেতিবাচক আচরণে সমস্যা হতে পারে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos