মানসিক চাপ আপনার কর্মদক্ষতাকে প্রভাবিত করবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 5, 2023 4:30 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও কাজ ও কঠোর পরিশ্রমে ফল পাবেন। ফোন কলের মাধ্যমে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্ত পেতে পারেন। মার্কেটিং এবং মিডিয়া সম্পর্কিত কাজে ফোকাস করুন। যে কোনও ধরনের ভবিষ্যতের পরিকল্পনা করার সময় অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে বেশি প্রাধান্য দিন।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত বিরোধ থাকলে তা সমাধানের উপযুক্ত সময়। শিক্ষার্থীরা শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত সমস্যা সমাধানে স্বস্তি পেতে পারেন। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করুন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ ও মানসিক চাপ উপশম হবে। সামাজিক কাজের পরিবর্তে আপনার ব্যক্তিগত কাজে মন দিন। রাগ রাখুন নিয়ন্ত্রণে। বাচ্চাদের আপনার সাহায্য প্রয়োজন। বাড়ির পরিবেশ মনোরম হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সফল ভাবে কাটবে। আপনি যে কাজে হাত দেবেন সফল হবেন। কোনও কাজ করার আগে শুধু ইতিবাচক ও নেতিবাচক প্রভাব সম্পর্কে চিন্তা করুন। ব্যবসায় এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সঠিক দিন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা কাজে গতি আসহে। আজ সুখী ও সন্তোষজ ভাবে দিন কাটবে। পুরনো সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। সুবিধার জন্য কোনও চুক্তি করতে পারেন। আজ নিকটাত্মীয়ের মধ্যে স্বার্থপরতা দেখা দিতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক বিষয়গুলোকে শক্তিশালী করার জন্য একটি শুভ দিন। ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত কর্মকান্ডেও সময় কাটবে। আপনার আত্মসম্মানও বাড়তে পারে। পরিবারের সঙ্গে বিনোদনে দিন কাটবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ হবে। আপনার স্বপ্ন ও কল্পনগুলো সত্য করতে ভালো সময়। মানসিক চাপ আপনার কর্মদক্ষতাকে প্রভাবিত করবে। কোনও প্রবীণের পরামর্শ ও সহযোগিতা নিন। সঠিক গৃহ পরবেশ বজায় রাখার জন্য জীবনসঙ্গী একটি গুরুত্বপূর্ণ অবদানকারী হবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আরামদায়ক জিনিসপত্র কেনাকটায় সময় কাটবে। আত্মীয়ের ধর্মীয় উৎসব যাওয়ার কর্মসূচিও থাকবে। আটকে থাকা অর্থ খুঁজে পেতে পারেন। আজ ব্যস্ততার মধ্যে দিন কাটবে। পারিবার পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে পারেন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক কার্যকলাপে আপনার অবদান আপনাকে স্বীকৃতি ও সম্মান দেবে। আপনার মেধা ও যোগ্যতা মানুষের সমানে আসতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও মনোযোগী হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে মিষ্টি বিবাদ হতে পারে। গ্যাস ও পেটে ব্যথার অভিযোগ থাকতে পারে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos