৭০০ বছর পর ঘটছে বিরল কাকতালীয় পঞ্চ মহাযোগ, এই রাশিগুলি পাবে অঢেল সম্পদ

সূর্যও কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং শনির সঙ্গে মিত্রতা করছে। একই সময়ে গুরু এবং শুক্র মীন রাশিতে যুক্ত। মীন রাশি বৃহস্পতির চিহ্ন। ৫ টি মহা যোগের এই বিরল সংমিশ্রণটি ৭০০ বছর পরে গঠিত হয়েছে, যা ৩ টি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 8:21 AM IST

৯ টি গ্রহ সঠিক সময়ে রাশিচক্রে স্থানান্তর করে, অন্যান্য গ্রহের সঙ্গে যোগ তৈরি করে। এই গ্রহের স্থানান্তর এবং গ্রহের যোগগুলি অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। এই সময়ে শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে রয়েছে। এর পাশাপাশি সূর্যও কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং শনির সঙ্গে মিত্রতা করছে। একই সময়ে গুরু এবং শুক্র মীন রাশিতে যুক্ত। মীন রাশি বৃহস্পতির চিহ্ন।

এইভাবে এই গুরুত্বপূর্ণ গ্রহগুলির অবস্থান তৈরি করছে ৫টি শুভ যোগ। ১৯ ফেব্রুয়ারি, ২০২৩ থেকে, কেদার, শঙ্খ, শশ, জ্যৈষ্ঠ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠিত হচ্ছে। এইভাবে, ৫ টি মহা যোগের এই বিরল সংমিশ্রণটি ৭০০ বছর পরে গঠিত হয়েছে, যা ৩ টি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ।

৫ টি দুর্দান্ত যোগের একটি বিরল সংমিশ্রণ এই মিথুন রাশির লোকদের ভাগ্যকে উজ্জ্বল করবে

মিথুন রাশি: শনি, সূর্য, শুক্র এবং গুরু একসঙ্গে পাঁচটি মহান যোগ তৈরি করে মিথুন রাশির লোকদের জন্য খুব শুভ। এই ব্যক্তিরা তাদের কাজে সাফল্য পাবেন। বেকাররা নতুন চাকরি পাবেন। পদোন্নতি-বৃদ্ধি পাবেন। সুনাম বাড়বে। ব্যবসায় লাভ হবে। একটা বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। অর্থ লাভ হবে।

ধনু রাশি: পঞ্চ মহাযোগ ধনু রাশির জাতকদের ভাগ্য খুলবে। বন্ধ কাজ করা হবে। পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পাবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেন। সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। জীবনে আরাম বাড়বে। পদোন্নতি, বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আদালতে কোনও বিষয় থাকলে তাতে আপনার জয় হবে।

আরও পড়ুন- দোলে রাশি অনুসারে রঙ বেছে নিন, এই হোলি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে

আরও পড়ুন- ২০২৩ সালের রঙের উৎসব দোল পূর্ণিমা কবে পালন হবে, জেনে নিন দিনক্ষণ-সহ পূর্ণিমা তিথি

আরও পড়ুন- ৬১৭ বছর পর ৩ টি কাকতালীয় রাজযোগ গঠিত হয়েছে, এই রাশিগুলির ভাগ্যে উন্নতি ও সম্পদ বৃদ্ধির সম্ভাবনা

কুম্ভ রাশি: পঞ্চ মহাযোগ কুম্ভ রাশির জাতকদের জন্য বর হতে পারে কারণ সূর্য ও শনির যোগ কুম্ভ রাশিতেই তৈরি হচ্ছে। প্রচুর অর্থলাভ হতে পারে। বড় সম্পত্তি কিনতে পারেন। জীবনে বিলাসিতা বাড়বে। বড় সাফল্য অর্জিত হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে। ব্যবসায় অংশীদারিত্ব বা চুক্তি চূড়ান্ত হতে পারে। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য এই সময়টা খুবই শুভ।

Share this article
click me!