এই ৪টি তারিখে জন্মগ্রহণকারীরা ভুল করেও এঁদের বিয়ে করবেন না, বিবাহ বিচ্ছেদ অবশ্যম্ভাবী

রেডিক্স নম্বর ২ যে কোনো মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য। এই রেডিক্স সংখ্যার গ্রহ হল চাঁদ। এই কারণেই এই তারিখে জন্মগ্রহণকারী লোকেরা খুব আবেগপ্রবণ, কল্পনাপ্রবণ এবং সরল মনের হয়।

Parna Sengupta | Published : Oct 7, 2023 12:45 PM IST

রাশিফলের মতো, সংখ্যাতত্ত্বেরও জীবনে একটি বিশেষ গুরুত্ব রয়েছে। সংখ্যাতত্ত্ব একজন ব্যক্তির জন্ম তারিখ, রেডিক্স নম্বর এবং ভাগ্যবান সংখ্যার উপর ভিত্তি করে। জন্ম তারিখ থেকে একজন ব্যক্তির রেডিক্স নম্বর এবং ভাগ্য নম্বর নির্ধারিত হয়। রেডিক্স সংখ্যা ৯। এর মধ্যে, আজ আমরা ২ নম্বর নিয়ে কথা বলতে যাচ্ছি। রেডিক্স নম্বর ২ যে কোনো মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য। এই রেডিক্স সংখ্যার গ্রহ হল চাঁদ। এই কারণেই এই তারিখে জন্মগ্রহণকারী লোকেরা খুব আবেগপ্রবণ, কল্পনাপ্রবণ এবং সরল মনের হয়।

২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের এই তিনটি রাডিক্স সংখ্যার কোনও মেয়ে বা ছেলেকে বিয়ে করা উচিত নয়। এর কারণ হলো বিয়ের পর সংসারে অশান্তি, জীবনে অশান্তি। তাদের সম্পর্ক বেশিদিন টেকে না। এবং এটি ফাটল এমনকি বিবাহবিচ্ছেদের দিকেও নিয়ে যায়।

এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সংবেদনশীল হন

প্রকৃতপক্ষে, যেকোনো মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী মানুষের মূল সংখ্যা হল ২। তারা খুবই সংবেদনশীল। তাদের সম্পর্ক বজায় রাখার এবং বজায় রাখার ভালো ক্ষমতা রয়েছে। এই মানুষগুলোর ব্যক্তিত্বে সহযোগিতার অনুভূতি থাকে। এর সাথে সহানুভূতিশীল প্রকৃতি মানুষের সাথে সংযোগ স্থাপন করে। এই লোকেরা শান্তিপূর্ণ এবং ভারসাম্যপূর্ণভাবে তাদের জীবনযাপন করতে পছন্দ করে। তাদের মধ্যে সৃজনশীলতা অনেক। রেডিক্স নম্বর ২ যুক্ত ব্যক্তিরা জন্মগতভাবে শিল্পী এবং বুদ্ধিজীবী হন। এই মানুষদের সবসময় নতুন কিছু করার ইচ্ছা থাকে। এতে তারা সফলও হয়। ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য এই ৪ রাশির জাতকদের বিয়ে করা অনুকূল নয়।

এই ৪টি রাশির মানুষকে বিয়ে করা উচিত নয়

রেডিক্স ২-এ জন্মগ্রহণকারী ব্যক্তিরা অর্থাৎ ২, ১১, ২০ বা ২৯ তারিখে রেডিক্স ৫-এর লোকদের সাথে বন্ধুত্ব বা বিয়ে করা উচিত নয়। এর কারণ হল রেডিক্স নম্বর ২ এবং ৫ নম্বর রেডিক্সের মানুষের মধ্যে মতের পার্থক্য। তাদের সাথে আপনার সম্পর্ক থাকলে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। তারা কখনই একে অপরের সাথে মিলিত হয় না।

২ এবং ৭ নম্বর রেডিক্সের লোকেদের বিভিন্ন অগ্রাধিকার রয়েছে। এ কারণে তাদের মধ্যে বিরোধ লেগেই থাকে। এমতাবস্থায় ২ নম্বর রেডিক্সের সঙ্গে বন্ধুত্ব ও বিয়ে বেশিদিন স্থায়ী হয় না।

যে কোনও মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ৮ এবং ৯ নম্বর জাতকদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সংখ্যাতত্ত্ব অনুসারে, ২ নম্বর রেডিক্সের লোকদের ৮ বা ৯ নম্বরের লোকদের বিয়ে করা উচিত নয়।

এই সংখ্যাগুলি বিবাহের জন্য ভাগ্যবান

২ নম্বর রেডিক্সের ব্যক্তিদের জন্য ১ নম্বর রেডিক্সের ব্যক্তিদের বিয়ে করা খুব উপকারী। তাদের জীবন শান্তি এবং পেঁয়াজ দিয়ে অগ্রসর হয়। তারা একে অপরের জন্য একটি নিখুঁত জুটি।

২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণকারীরা রেডিক্স ৩ জন্মগ্রহণকারীদের তুলনায় ভাল। এর কারণ হল রেডিক্স নম্বর ৩-এর লোকদের সৃজনশীলতা রয়েছে, যা ২ নম্বর রেডিক্সের লোকদের সাথে বেশ মিল রয়েছে। তারা একে অপরকে বিয়ে করলে জীবন ভাল যায়।

রেডিক্স নম্বর ২-এর লোকদের প্রকৃতি ৬ নম্বর রেডিক্সের লোকদের মতোই। তারা একে অপরের সাথে সুসম্পর্ক বজায় রাখে। তারা একে অপরকে বোঝে এবং যত্ন নেয়। তাদের ভালো বন্ধুত্ব এবং দাম্পত্য জীবন দীর্ঘকাল স্থায়ী হয়।

Share this article
click me!