PM Modi Birthday: নরেন্দ্র মোদীর জন্মদিনে গ্রহের বিশেষ প্রভাব! ২০২৪ সালে কি প্রধানমন্ত্রী হতে পারবেন মোদী, জেনে নিন গ্রহের বিচার

১৭ সেপ্টেম্বর, ২০২৩ রবিবার, প্রধানমন্ত্রী তার ৭৩ তম জন্মদিন উদযাপন করবেন। এই দিনে গ্রহের গতিবিধি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সূর্য কন্যা রাশিতে গমন করবে যা তাদের আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে।

Parna Sengupta | Published : Sep 7, 2023 12:34 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্ম ১৯৫০ সালের ১৭ই সেপ্টেম্বর। তার জন্ম তারিখ মোদীকে পরিশ্রমী এবং তার লক্ষ্যের প্রতি নিবেদিত করে তুলেছে। আমরা যখন জন্মগ্রহণ করেছি তখন গ্রহের যে অবস্থান থাকে, তার প্রভাব সারা জীবন আমাদের উপর থেকে যায়। এই বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভাদ্রপদ শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে তার ৭৩তম জন্মদিন উদযাপন করবেন। ১৭ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, এই গ্রহগুলির গতিবিধি আগামী বছরে মোদীজির রাশিফলের উপর কী প্রভাব ফেলতে চলেছে তা জেনে নিন।

গ্রহের গতিবিধি পরিবর্তনের প্রভাব

এবার ১৭ সেপ্টেম্বর, ২০২৩ রবিবার, প্রধানমন্ত্রী তার ৭৩ তম জন্মদিন উদযাপন করবেন। এই দিনে গ্রহের গতিবিধি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সূর্য কন্যা রাশিতে গমন করবে যা তাদের আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। সঞ্চয় বাড়ানোরও অনেক সুযোগ রয়েছে। অষ্টম ঘরে সূর্যের দৃষ্টি বিজ্ঞান ও গবেষণামূলক কাজের সাথে সম্পর্কিত কিছু শুভ সংবাদ পেতে পারে বলে ইঙ্গিত দেয়। দেশের প্রধানমন্ত্রীর গ্রহের গতিবিধিও মানুষের জীবনে প্রভাব ফেলে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রেডিক্স নম্বর এবং ডেসটিনি নম্বর

১৭ সেপ্টেম্বর ১৯৫০ সালের জন্ম তারিখ অনুসারে, প্রধানমন্ত্রী মোদীর রেডিক্স নম্বর ৮ এবং তার শুভ সংখ্যা ৫। ৮ নম্বরের বেশিরভাগ লোক ৪০ বছর বয়সের পরে সাফল্য পেতে শুরু করে। মোদীজিও এর একটি উদাহরণ, তিনি ৪০ বছর বয়সের পরেই খ্যাতি পেতে শুরু করেছিলেন। যদিও এর আগে তিনি অনেক পরিশ্রম করেছিলেন।

শনির সংখ্যা ৮ সততার সংখ্যা, আপনি সর্বদা আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। নরেন্দ্র মোদির কঠোর পরিশ্রমের কারণেই তিনি আজ এই পর্যায়ে আছেন। জ্যোতিষ শাস্ত্রে শনিকে কর্ম ও সিদ্ধান্তের দাতা হিসেবে বর্ণনা করা হয়েছে। ৮ নম্বর গুণের প্রভাব স্পষ্টতই দেখা যায় প্রধানমন্ত্রী মোদীর মধ্যে। শনিকেও কঠোর পরিশ্রমের কারক বলে মনে করা হয়। এটি আপনাকে যতটা সংগ্রাম করে, এটি আপনাকে সাফল্যও দেয়। বলা হয় শনি শূন্যকে নায়ক এবং নায়ককে শূন্যে পরিণত করে। তারা আপনাকে আপনার কর্মের ফলও অবিলম্বে প্রদান করে।

রেডিক্স ৮-এর সঙ্গে নরেন্দ্র মোদীর সংযোগ

গ্রহের অবস্থান বলছে আগামী বছর শুধু প্রধানমন্ত্রী মোদীর বছর। ২০২৪ এর রেডিক্সও ৮ এবং মোদী এই রেডিক্সে আজ পর্যন্ত সমস্ত সাফল্য অর্জন করেছেন। মোদিজি যখন চতুর্থবার গুজরাটের মুখ্যমন্ত্রী হন, তখন শপথের তারিখ ছিল ২৬ ডিসেম্বর অর্থাৎ ৮ই। যার কারণে তিনি সাফল্য অর্জন করতে থাকেন। ২০১৪ লোকসভা নির্বাচনের জন্য প্রচারের তারিখ ২৬ মার্চ (২+৬=৮)। প্রথমবারের মতো প্রধানমন্ত্রী হওয়ার শপথ গ্রহণের তারিখ - ২৬ মে। নোট বাতিলের সিদ্ধান্তের তারিখ - ৮ নভেম্বর। লোকসভা নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী মোদীর মনোনয়নের তারিখ ২০১৯ সালের ২৬ এপ্রিল। একইভাবে, এমন অনেক তারিখ রয়েছে যা ৮ নম্বরের সাথে মিলে যায়। তাই ভবিষ্যৎ সঙ্গী যে শুধু মোদীর তাতে কোনো সন্দেহ নেই। তাই মনে করা হচ্ছে ২০২৪ সালেও জয়ের পতাকা তুলতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Read more Articles on
Share this article
click me!