কুণ্ডলীতে বসে থাকা গ্রহরাও দেয় মারাত্মক রোগ, জেনে নেওয়া যাক কোন গ্রহের ফলে কি কি রোগ হতে পারে

মানুষের মন সুস্থ থাকলে, শরীর সুস্থ থাকলেই সে বিভিন্ন সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবে, অন্যথায় কোন লাভ নেই। কিন্তু আজকের দূষিত পরিবেশে সারা জীবন কোনও সমস্যা ছাড়াই এবং সুস্থ শরীর শুধুমাত্র খুব ভাগ্যবান মানুষের হয়।

 

 

Web Desk - ANB | Published : Nov 23, 2022 7:00 AM IST / Updated: Nov 23 2022, 12:34 PM IST

যে কোনও মানুষের টাকা-পয়সা, ধন-সম্পদ, গাড়ি, বাড়ি, চাকর-বাকর, ব্যাংক ব্যালেন্স থাকতে পারে, কিন্তু স্বাস্থ্য ভালো না থাকলে এসব সুযোগ-সুবিধা অকেজো মনে হয়। 'স্বাস্থ্যই সম্পদ' এবং এটাই সত্য। মানুষের মন সুস্থ থাকলে, শরীর সুস্থ থাকলেই সে বিভিন্ন সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবে, অন্যথায় কোন লাভ নেই। কিন্তু আজকের দূষিত পরিবেশে সারা জীবন কোনও সমস্যা ছাড়াই এবং সুস্থ শরীর শুধুমাত্র খুব ভাগ্যবান মানুষের হয়।

যে কোনও শত্রুর তুলনায়, এমনকি রোগের আকারে শত্রু সর্বদা মানুষকে ঘিরে থাকে। একটি রোগ নিরাময় না হলে আরেকটি রোগ হয়। এই শত্রু অন্য সব শত্রুর চেয়ে বেশি বিপজ্জনক এবং আমাদের প্রথমে এই শত্রুকে হত্যা করা উচিত। প্রথমত, আমাদের সচেতন হওয়া উচিত কোন গ্রহের কারণে কোন রোগ হতে পারে। গ্রহ অনুযায়ী বিভিন্ন রোগ আছে-

সূর্য : ডিপথেরিয়া, চোখের রোগ, বদহজম, বাত, রক্তচাপ, স্নায়বিক দুর্বলতা।

মঙ্গল: দুর্ঘটনা, অঙ্গ-প্রত্যঙ্গের কর্মহীনতা, হার্ট সংক্রান্ত সমস্যা, রক্তচাপ।

বুধ: চর্মরোগ, পেশী দুর্বলতা, উত্তেজনা, দুর্বলতা, মানসিক সমস্যা,

বৃহস্পতি (গুরু): চর্মরোগ, দাদ, চুলকানি, গাউট, সেপটিক, পিত্ত-প্রকোপ, শূল, উত্তেজনা, যৌন কর্মহীনতা, ভোগের অরুচি, রক্ত ​​সংক্রান্ত সমস্যা, গ্যাস।

শুক্র: ফুসফুসের রোগ, ধাতুর ঘাটতি, পেশীর দুর্বলতা, বুকের দুর্বলতা, প্রস্রাবের রোগ, কফের রোগ, ঠান্ডা।

শনি : বায়ুরোগ, বাত, দেহের ক্ষয়, দৃষ্টিশক্তি, দুর্বল হৃদয়, রক্তের অভাব, কোষ্ঠকাঠিন্য, রক্তচাপ, কুষ্ঠ, টাক, নাক-কান ব্যথা।

স্বাস্থ্য সমস্যা সমাধানের সময় কোন অভিব্যক্তি বিশ্লেষণ করা উচিত এমন একটি প্রশ্নও রয়েছে। আপনার যদি রাশিফল ​​থাকে তবে এই প্রশ্নের উত্তর জানা খুব সহজ হয়ে যায়। কারণ রাশিফলের ১২টি ঘর এবং এতে বসে থাকা গ্রহগুলি পুরো শরীরের প্রতিনিধিত্ব করে। যেমন, রাশিফলের ষষ্ঠ ঘরটি রোগ, অষ্টম ঘরটি বয়স।

Share this article
click me!