নতুন বছরে ২০২৩ সালে রাহুর প্রভাবে উন্নতি হবে এই রাশিগুলির, খুলে যাবে উন্নতির পথ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ অক্টোবর দুপুর ১২.৩০ মিনিটে রাহু মঙ্গল রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর মীন রাশিতে প্রবেশের ফলে অনেক রাশির চিহ্ন লাভবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের দিনগুলো ভালো শুরু হবে।

 

Web Desk - ANB | Published : Nov 20, 2022 4:25 AM IST

জ্যোতিষশাস্ত্রে, রাহুকে একটি ছায়া গ্রহ হিসাবে মনে করা হয়। ছায়া গ্রহ হওয়ার পরেও রাশিচক্রের জাতকদের জীবনে এর প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। ২০২৩ সালে, রাহু তার রাশি পরিবর্তন করতে চলেছে, যা ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ অক্টোবর দুপুর ১২.৩০ মিনিটে রাহু মঙ্গল রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর মীন রাশিতে প্রবেশের ফলে অনেক রাশির চিহ্ন লাভবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের দিনগুলো ভালো শুরু হবে।

মেষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাহুর মেষ থেকে মীন রাশিতে প্রবেশ মেষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই লোকেরা বিশেষ করে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে চাকরিতে অগ্রগতি হতে পারে। সমাজে সম্মান পাবেন।

কর্কট রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরে রাহুর দ্বিতীয় রাশিতে প্রবেশ কর্কট রাশির জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে ব্যবসায় লাভ হবে। শুধু তাই নয়, আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। প্রয়োজন ধৈর্য ও সংযম। রাহু ক্রান্তিকালে আটকে থাকা কাজ শেষ হতে পারে।

আরও পড়ুন- দাম্পত্য জীবনে ঝামেলা চলছে, এই ১০ বাস্তু টিপস উভয়ের প্রতি আকর্ষণ বাড়াতে সাহায্য করে

আরও পড়ুন- হংস পঞ্চ মহাপুরুষ যোগে মার্গী হবে বৃহস্পতি, বদলে যাবে এই রাশির ভাগ্য

আরও পড়ুন- কালো ধাগার কী শক্তি যে অনেকেই এটি ধারন করে, জেনে নিন কিভাবে রক্ষা করে এটি

মীন রাশি- আমরা আপনাকে বলি যে ২০২৩ সালের অক্টোবরে রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে মীন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। অর্থনৈতিক উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে ধার দেওয়া টাকাও উদ্ধার করা যাবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা সুখবর পেতে পারেন।

Share this article
click me!